অনলাইন আয়

রিং আইডি (Ring ID) কি? রিং আইডির সুবিধা!

রিং আইডি কি? (What is Ring ID in Bengali)

রিং আইডি (Ring ID) হলো অত্যাধুনিক চমৎকার একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। রিং আইডির মাধ্যমে আমরা আমাদের যোগাযোগ নিপুনভাবে রক্ষা করতে পারি। রিং আইডির (Ring ID) কানাডার (Canada) মন্ট্রিয়েল সিটিতে অবস্থিত রিং ইনকর্পোরেশন দ্বারা পরিচালিত একটি সামাজিক যোগাযোগ মাধ্যম।

রিং আইডি (Ring ID) হলো সামাজিক প্লাটফর্ম যা কমিনিউকেশনে দারুণ ভূমিকা পালন করে। এটি যোগাযোগ ক্ষেত্রে এক অনন্য ভুমিকা রাখে। রিং আইডি (Ring ID) এর সাহায্যে দেশ থেকে বিদেশে যোগাযোগ রক্ষা করতে পারেন নিশ্চিন্তমনে।

রিং আইডির (Ring ID) প্রকাশ

২০১৫ সালের জুলাই মাসে রিং আইডি (Ring ID) প্রথম প্রকাশ করা হয়। যৌথভাবে দুইজন ব্যক্তি রিং আইডির (Ring ID) পরি-সূচনা করেন। তাঁরা হলেন কানাডা প্রবাসি বাংলাদেশের বংশদ্ভূত আইরিন ইসলাম এবং শরিফ ইসলাম। দুজনে যৌথ উদ্যোগে রিং আইডির সূচনা করেন।

রিং আইডি (Ring ID)

রিং আইডি হলো অত্যাধুনিক একটি প্লাটফর্ম, যেখানে ব্যবহারকারী সহজেই রিং আইডি ব্যবহার করে সারা বিশ্বের মধ্যে সফল যোগাযোগ রক্ষা করতে পারে। রিং আইডি এমন একটি প্লাটফর্ম যেখানে ব্যবহারকারী বিনামূল্যে কল,মেসেজ,স্টিকার ও গোপন চ্যাটসহ নানা সেবা লাভ করে থাকেন।

এটি সিক্রেট চ্যাট ব্যবহারকারীদের ব্যাপক জনপ্রিয় একটি প্লাটফর্ম। এতে গোপন চ্যাটে বার্তা কতক্ষণ প্রদর্শিত হবে তা নির্ধারণ করা যায় এবং নিদিষ্ট সময় পর প্রেরকের বার্তা  রিমোভ হয়ে যায়। রিং আইডিতে ব্যবহারকারী সময় নির্ধারণ করে গোপন ছবি বা ভিডিও পাঠাতে পারেন যা প্রাপক শুধু একবার দেখতে পারেন, দ্বিতীয় বার সেটি আর সিন করা যায় না।

রিং আইডির (Ring ID) সুবিধা হলোঃ

আপনি ফেইসবুক আইডির মতো একটি আইডি পাবেন, মেসেঞ্জার এর মতো চ্যাট করতে পারবেন, অডিও ও ভিডিও কল দিতে পারবেন, লাইভ ভিডিও করতে এবং দেখতে পারবেন। বাংলা, তামিল, হিন্দি, ইংলিশ মুভি দেখতে পারবেন, তাছাড়াও চাকরির বিজ্ঞাপন ও নিউজ পরতে পারবেন, বাস ও ট্রেনের টিকিট বুকিং করতে পারবেন, অনলাইন শপিং ও ডাক্তারের সিরিয়াল কাটতে পারবেন।

আকর্ষণীয় সুবিধাটা হলো, বিকাশ/ রকেট/ নগদ এর মতো এজেন্ট হয়ে আনলিমিটেট আয় করতে পারবেন। আরো রয়েছে নানা ধরনের সুবিধা। এই অ্যাপটি সহজেই গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

রিং আইডি (Ring ID) দিয়ে ইনকাম

ইনকামের সহজ পথ রিং আইডি। আজ আপনাদের বলবো রিং আইডি দিয়ে কিভাবে ইনকাম করবেন।

আমরা জানি, আমরা মধ্যম আয়ের দেশে বসবাস করি। এখানে বেকারত্ব এতই প্রকট যে বলার অপেক্ষা রাখে না। তাই এই বেকারত্বের চাপকে আপনি যদি রিকোভার করতে চান, তাহলে রিং আইডি হতে পারে আপনার কার্যকরী গন্তব্য।

এটি ব্যবহার করে দারুণ লাভবান হতে পারেন। বিশেষভাবে যারা (Students) রয়েছেন তাদের জন্য রিং আইডি অপার সম্ভাবনা। এটি ব্যবহার করে আপনি পড়াশোনার পাশাপাশি নিজের খরচ চালিয়ে নিতে পারবেন অনায়াসে।

মধ্যবিত্তরা পিতা-মাতার উপর থেকে চাপ কমাতে পারবেন। রিং আইডি (Ring ID) এমন প্লাটফর্ম যেখানে অ্যাকাউন্ট খুলে রেফার করে টাকা ইনকাম করতে পারবেন। রেফার করার মাধ্যমে যিনি রেফার করবেন তিনি ২০ টাকা এবং যে অ্যাকাউন্ট খুলবে সে ৪০ টাকা পযন্ত পাবে।

এই প্লাটফর্মটি বর্তমানের কিছু অনলাইন প্লাটফর্ম যেমনঃ SPC এর সাথে মিল রয়েছে। তবে বাকিদের তুলনায় রিং আইডি বিশাল প্লাটফর্ম। এটির প্রধান বিশেষত্ব হলো রিং আইডিতে আপনি খুব সহজেই (Invest) করে আয় করতে পারবেন।

আশা করছি আমার এই আর্টিকেল পড়ে রিং আইডি কি? রিং আইডির প্রতিষ্ঠাতা, রিং আইডি দিয়ে আয় ও ইত্যাদি সমন্ধে ভালো আইডিয়া পেয়েছেন। রিং আইডি সম্পর্কে আরও বিস্তারিত জানতে কমেন্ট করুন।

পোস্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টে ফিডব্যাক দিবেন। নতুন সব ইন্টারেস্টিং প্রযুক্তি তথ্য পেতে অবশ্যই আমাদের সাইট নিয়মিত ভিজিট করুন।

ধন্যবাদ

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।