অ্যান্ড্রয়েড সফটওয়্যারটিপস এন্ড ট্রিকসসফটওয়্যার

অরিজিনাল ভিটমেট ডাউনলোড ২০২২ (Original Vidmate Download 2022)

ভিটমেট ডাউনলোড, ভিটমেট ইউটিউব ভিডিও ডাউনলোডার

অরিজিনাল ভিটমেট ডাউনলোড (Original Vidmate Download)

আপনি যদি অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে চান তাহলে সঠিক জায়গাতেই এসেছেন। এই আর্টিকেলে আমি অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার বেশ কিছু উপায় দেখিয়েছি, যেগুলো ফলো করে আপনি সহজেই অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

অনেকেই এই অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে চায় কিন্তু অনেক খুজেও আসল ভিটমেট অ্যাপটি পায়না। গুগল প্লেস্টোর থেকে অসংখ্য ভিটমেট অ্যাপ নামিয়েও আসল ভিটমেট অ্যাপ খুজে পাওয়া যায়না।

পাওয়ার কথাও নয়, কারণ গুগল প্লে স্টোরে আসল ভিটমেট অ্যাপ পাব্লিশ করা নেই। কেন নেই তাও এই আর্টিকেলে উল্লেখ করা হয়েছে।

সুতরাং আপনি যদি আপনার মোবাইল, কম্পিউটার ও জিও ফোনে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে চান, আসল ভিটমেট অ্যাপের সুবিধা, ফিচার উপভোগ করতে চান এবং অরিজিনাল ভিটমেট অ্যাপ কেন প্লেস্টরে পাওয়া যায়না তার উত্তর জানতে চান তাহলে মনযোগ দিয়ে আর্টিকেলটি পড়ুন।

অরিজিনাল ভিটমেট চাই

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার পূর্বে চলুন আসল ভিটমেট অ্যাপ সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

অরিজিনাল ভিটমেট অ্যাপ কি? কি কি ফিচার আছে এই আসল ভিটমেট অ্যাপে? কি জন্যে আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপ ব্যবহার করবেন? গুগল প্লেস্টোরে কেন আসল ভিডমেট অ্যাপটি পাওয়া যায়না ইত্যাদি সব প্রশ্নের উত্তর।

অরিজিনাল ভিটমেট অ্যাপ কি?

অনেকেই জানেনা তাদের সুবিধার্থে জানিয়ে দেই অরিজিনাল ভিটমেট অ্যাপ হলো খুবই পাওয়ারফুল একটি ভিডিও ডাউনলোডার।

আসল ভিটমেট অ্যাপ এর সাহায্যে আপনি বিশ্বের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সহ বিশ্বব্যাপী জনপ্রিয় এমন অনেক সাইট থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। এসব সোশ্যাল মিডিয়ায় মধ্যে সবচাইতে বেশী ইউটিউব ও ফেসবুক থেকে ভিডিও ডউনলোড করা হয় এই আসল ভিডমেট অ্যাপ এর সাহায্যে।

বেশীরভাগ মানুষ মনে করে আসল ভিটমেট অ্যাপ দিয়ে শুধুমাত্র ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা যায়, কিন্তু এটা সম্পূর্ণ ভুল ধারনা। অরিজিনাল ভিটমেট অ্যাপ দিয়ে ইউটিউব সহ ফেইসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, থাম্বলার, ডেইলিমোশন, ভিমিও ও ইত্যাদি নানান জনপ্রিয় সাইট থেকে ভিডিও ডাউনলোড করা যায়।

অরিজিনাল ভিটমেট অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করা ছাড়াও ভিডিও, অডিও প্লে করা যায় এবং নতুন ভার্সনগুলোতে অফলাইনে এক ডিভাইস হতে অন্য ডিভাইসে অডিও ভিডিওসহ বিভিন্ন ধরনের ফাইলও শেয়ার করা যায়।

আরও পড়ুনঃ  রিয়েলমি নারজো ৫০ বাংলাদেশ দাম

অরিজিনাল ভিটমেট এর ফিচারঃ

  • ডিভাইস অনুযায়ী ভিডিও ডাউনলোড এর সুবিধা
  • লো রেজুলেশন থেকে হাই রেজুলেশনের ভিডিও ডাউনলোড
  • হাই স্পিডে ভিডিও, অডিও ও অন্যান্য মিডিয়া ডাউনলোড
  • অ্যাপ, অডিও, ভিডিও ও ছবি লক করে রাখার সুবিধা
  • অফলাইনে সকল ফাইল শেয়ার করার সুবিধা
  • ভিডিওকে অডিওতে কনভার্ট করার সুবিধা
  • অডিও ভিডিও প্লে
  • হাই স্পীড ডাউনলোড
  • আনলিমিটেড ফ্রি ডাউনলোড
  • লাইভ টিভি প্রোগ্রাম এবং টিভি সিরিজ

অরিজিনাল ভিটমেট অ্যাপ্স কেন ব্যবহার করবেন?

যেহেতু আসল ভিটমেট একটি পাওয়ারফুল ভিডিও ডাউনলোডার, তাই এর অনেক ক্লোন ও নকল ভিটমেট অ্যাপ বের হয়েছে। আপনি গুগল প্লে স্টোরসহ ওয়েবের যেকোন অ্যাপ স্টোরে অনেক ভিটমেট অ্যাপ খুজে পাবেন।

যখন আপনি সেই ভিটমেট ডাউনলোড করে ব্যবহার করবেন তখন আসল ভিটমেট এর পার্থক্য বুঝতে পারবেন। আসল ভিটমেট এর মাধ্যমের যেসব সুবিধা পাওয়া যায় তার কিছু অংশ হয়তো এই নকল ভিটমেটগুলোতে পাবেন।

তবে আপনি যদি মনে করেন নকল ভিটমেট দিয়ে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন তাহলে আপনি ভুল। কেননা প্লে স্টোরে যেসকল ভুয়া ভিটমেট অ্যাপ পাওয়া যায় সেগুলোর মাধ্যমে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা যায় না।

গুগলের পলিসি না মানার কারণেই আসল ভিটমেট গুগল প্লে স্টোরে পাওয়া যায় না। কিন্তু এতে আপনি হতাশ হবেন না। এই পোস্টের নিচে আমরা অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় জানিয়ে দিয়েছি।

অরিজিনাল ভিটমেট অ্যাপ কেন প্লেস্টোরে পাওয়া যায়না?

আপনারা সবাই নিশ্চয়ই জানেন অরিজিনাল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে পাওয়া যায় না। যারা জানেন না তাদের সুবিধার্থে এই আর্টিকেলে জানিয়ে দিয়েছি। উত্তরটি হয়তো অনেকেই জানে।

যে কারণে আসল ভিডমেট গুগল প্লে স্টোরে পাওয়া যায়না

গুগল প্লে স্টোর এমন কোন অ্যাপকে পাব্লিশ করেনা যেগুলো তাদের পলিসি মানেনা। এখন প্রশ্ন আসতে পারে আসল ভিটমেট অ্যাপ আবার গুগলের কোন পলিসি মানেনি?

আসলে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার কোন নিয়ম নেই। গুগল এ ব্যাপারে খুবই কঠোর। গুগল প্লে স্টোরে আসল ভিটমেট অ্যাপ বা অন্য এমন কোন অ্যাপ নেই যেগুলো মাধ্যমের ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা যায়। যদি এমন অ্যাপ পায় তাহলে সঙ্গে সঙ্গে তা গুগল প্লে স্টোর থেকে ব্যান করে দেয়।

আরও পড়ুনঃ  আজকের সেহরির শেষ সময় ও ইফতারের সময়

যেহেতু আসল ভিটমেট অ্যাপ এর সাহায্যে ইউটিউব থেকে সহজেই ভিডিও ডাউনলোড করা যায়, তাই অরিজিনাল ভিটমেট অ্যাপ বাতিলের কাতারে পরেছে।

আশা করি বুঝতে পেরেছেন কেন অরিজিনাল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে নেই বা পাওয়া যায় না। এবার চলুন জেনে নেই কিভাবে আসল ভিটমেট অ্যাপ  ডাউনলোড করতে হয়।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার অনেকগুলো উপায় আছে তার মধ্যে সবচাইতে সেরা এবং সহজ উপায়গুলো আপনাদের সাথে শেয়ার করবো যাতে আপনার সহজেই আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে চাইলে সবচাইতে সেরা অপশন হবে তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করা। চিন্তার কারণ নেই আমরা অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিভাবে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন তা উল্লেখ করেছি।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সহজ উপায়

আমি শুরুতেই বলেছি আজকের আর্টিকেলে আমি অ্যান্ড্রয়েড মোবাইল, ল্যাপটপ, ডেস্কটপ কম্পিউটার ও জিও ফোনে কিভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করা যায় সে উপায়গুলো শেয়ার করবো।

আমি নিচে পর্যায়ক্রমে প্রতিটি ডিভাইসে কিভাবে আসল ভিটমেট ডাউনলোড করবেন তা উল্লেখ করেছি। মনযোগ দিয়ে আমার উল্লেখ করা উপায়গুলো ফলো করুন।

অ্যান্ড্রয়েড মোবাইলে যেভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন

শুরুতে দেখিয়ে দিচ্ছি কিভাবে অ্যান্ড্রয়েড ফোনে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে হয়। আগেই বলেছি আসল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টরে নেই তাই আমার দেখানো স্টেপগুলো ফলো করুন। তাহলেই সহজেই আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

  • প্রথমে নিচের ডাউনলোড বাটনে বা লিংকে প্রবেশ করুন।
  • লিংকে প্রবেশের পর “Official Download” বাটন পাবেন, সেখানে ক্লিক করুন।
  • ক্লিক করার পর ডাউনলোড কনফার্মেশন ওকে করে দিন।
  • ওকে করার পর আপনার অ্যান্ড্রয়েড ফোনে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড শুরু হয়ে যাবে।

পিসিতে কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ  ডাউনলোড করবেন?

খুবই দুঃখের বিষয়, অরিজিনাল ভিটমেট অ্যাপ  এখনো পর্যন্ত পিসি ভার্সন রিলিজ করেনি। শুধু পিসি ভার্সনি নয় ম্যাক ও আইওএস ভার্সনেও আসল ভিটমেট অ্যাপ পাওয়া যায় না।

তবে আপনি যদি পিসিতে অ্যান্ড্রয়েড ইমুলেটর ব্যবহার করেন তাহলে আপনি সহজেই আসল ভিটমেট অ্যাপ পিসিতে চালাতে পারবেন। বর্তমানে ওয়েবে অসংখ্যা অ্যান্ড্রয়েড ইমুলেটর রয়েছে। তবে সব ইমুলেটর এর মধ্যে জনপ্রিয় হলোঃ BlueStacks।

আরও পড়ুনঃ  রিয়েলমি নারজো ৫০ বাংলাদেশ দাম

আপনি যদি পিসিতে বা ম্যাক অরিজিনাল ভিটমেট ব্যবহার করতে চান তাহলে নিচের উপায়গুলো ফলো করুন।

  • প্রথমে নিচের লিংক থেকে অ্যান্ড্রয়েড ইমুলেটর ডাউনলোড করে নিন।
  • তারপর অ্যান্ড্রয়েড ইমুলেটর পিসিতে ইনস্টল করে নিন।
  • এবার আসল ভিটমেট অ্যাপ আপনার পিসিতে ডাউনলোড করুন। 
  • ডাউনলোড হয়ে গেলে অরিজিনাল ভিটমেট ইমুলেটরে ইনস্টল করে পিসিতে আসল ভিডমেট এর সুবিধা উপভোগ করুন।

জিও ফোনে যেভাবে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করবেন

আপনি যদি জিও ফোনে আসল ভিডমেট অ্যাপ ডাউনলোড করতে চান তাহলে সেটিও পারবেন। নিচের উপায়গুলো ফলো করুন।

  • প্রথমে নিচের লিংক থেকে আসল ভিটমেট ডাউনলোড করে নিন।
  • অবশ্যই ভিডমেট অ্যাপটি Apk ফরমেটে ডাউনলোড করতে হবে।
  • ডাউনলোড হয়ে গেলে ভিডমেট অ্যাপটি OmniSD এর মাধ্যমে ওপেন করুন।
  • ওপেন হয়ে গেলে সিম্পলি ইনস্টল অপশনে ক্লিক করুন।
  • ইনস্টল হয়ে গেলে আশা করি আপনি নির্বিঘ্নে আসল ভিডমেট অ্যাপ ব্যবহার করতে পারবেন।

শেষ কথাঃ আসল ভিটমেট অ্যাপ এর ডেভেলপার টিম এখনো অন্যান্য প্লাটফর্মের জন্য অরিজিনাল ভিটমেট অ্যাপ শেয়ার করেনি। শেয়ার করা মাত্রই আসল ভিটমেট অ্যাপ অন্যান্য ভার্সনে ডাউনলোড করার ট্রিক এই পোস্টে আপডেট করে দেয়া হবে।

যদিও কিছু ওয়েবসাইটে উল্লেখ করা আছে পিসিতে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার কথা। কিন্তু এটা নিতান্তই ধোঁকাবাজি। কেননা আসল ভিটমেট অ্যাপটি  অ্যান্ড্রয়েড ভার্সন যা পিসিতে কখনোই সাপোর্ট দিবেনা।


যদি পিসিতে অরিজিনাল ভিটমেট অ্যাপ চালাতে চান তাহলে আপনাকে উইন্ডোজ ১০ ও তার আগের সংস্করণগুলোতে অ্যান্ড্রয়েড ইমুলেটর ব্যবহার করতে হবে।

তবে আসল ভিটমেট অ্যাপ উইন্ডোজ ১১ তে অনায়াসেই চালাতে পারবেন। কেননা উইন্ডোজ ১১তে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন কোন প্রকার ইমুলেটর ছাড়াই চালানো যাবে। চলতি বছরের শেষ দিকে উইন্ডোজ ১১ সবার জন্য উন্মোক্ত করার কথা জানিয়েছে মাইক্রোসফট।

আজ এ পর্যন্তই। খুব শীঘ্রই আরও আর্টিকেল নিয়ে হাজির হবো। আজকের আর্টিকেল কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানান। আপনাদের প্রয়োজনীয় কোন অ্যাপ লাগলে অবশ্যই কমেন্ট করুন। আমরা সে অ্যাপের বিষয়ে আর্টিকেল শেয়ার করবো। ধন্যবাদ!

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।