মোবাইল রিভিউরিভিউ

রিয়েলমি নারজো ৫০ বাংলাদেশ দাম

বাংলাদেশে লঞ্চ হওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছে রিয়েলমির নতুন ফোন রিয়েলমি নারজো ৫০। বাজেটে সেরা ফিচারের সাথে মার্কেট কাপাচ্ছে রিয়েলমি নারজো ৫০।

মার্চের ৩ তারিখে রিলিজ হয়েছিলো নারজো ৫০ মডেলের নতুন এই স্মার্টফোন। রিলিজ হওয়ার পর থেকেই বেশ সাড়াও ফেলেছে রিয়েলমির এই মডেলের ফোনটি। কারণ হিসেবে রয়েছে এর বাজেট ফিচার।

এই বাজেটে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৫০ মেগার ট্রিপল ক্যামেরা, ৫ হাজার এম্পিয়ারের ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জ, সাইড মাউন্ট ফিংগারপ্রিন্ট সেন্সর সহ রয়েছে আরও অনেক চমকপ্রদ ফিচার।

এতসব ফিচার দেয়া স্মার্টফোনের দাম মাত্র ১৬,৪৯৯ টাকা যা সত্যিই অকল্পনীয়। যদিও অনেকেই বলছেন এই ফোনের আরও কিছু ভ্যারিয়েন্ট রিলিজ করার প্রয়োজন ছিলো তবে রিয়েলমি তা করেনি। দেখা যাক ভবিষ্যতে রিয়েলমি এই ফোনের অন্য কোন ভ্যারিয়েন্ট লঞ্চ করে কিনা।

চলুন জেনে আসি এই অকল্পনীয় রিয়েলমি নারজো ৫০ মোবাইলের সকল বিস্তারিত ফিচার ও চমকপ্রদ দাম সম্পর্কে।

আরও পড়ুনঃ  আজকের সেহরির শেষ সময় ও ইফতারের সময়

রিয়েলমি নারজো ৫০ এর দাম

রিয়েলমি নারজো ৫০ এর বর্তমান দাম রাখা হয়েছে ১৬,৪৯৯ টাকা। স্মার্টফোনটি মোট একটি ভ্যারিয়েন্টে রিলিজ করা হয়েছে যার ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি রম।

প্রসেসর সেকশন

রিয়েলমি নারজো ৫০ মোবাইলে প্রসেসর হিসেবে রয়েছে মিডিয়াটেকের হেলিও জি৯৬ গেমিং প্রসেসর। সিপিইউ হিসেবে আছে অক্টা কোর সিপিইউ যা সর্বোচ্চ ২.০৫ গিগাহার্জ। জিপিইউ হিসেবে আছে মালি-জি৫৭ এমসি২।

স্টোরেজ সেকশন

নারজো ৫০ এর স্টোরেজ ভ্যারিয়েন্ট আপাতত একটি, যার র‍্যাম ৪জিবি ও রম ৬৪জিবি। আপাতত এই স্মার্টফোনের একটি ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে, ভবিষ্যতে অন্যান্য ভেরিয়েন্ট নিয়ে কাজ করতে পারে রিয়েলমি।

ডিসপ্লে সেকশন

রিয়েলমির এই ফোনের ডিসপ্লে সেকশনে বেশ চমক রয়েছে। ৬.৬ ইঞ্চির একটি ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এই ফোনে যা একটি আইপিএস এলসিডি টাচস্ক্রীন। ডিসপ্লেতে দেয়া হয়েছে ১২০ হার্জের স্মুথ রিফ্রেশ রেট যা ৬ লেভেলে এক্সপেরিয়েন্সড করবে ইউজারদের।

আরও পড়ুনঃ  IBM Simon - বিশ্বের প্রথম স্মার্টফোন

ক্যামেরা সেকশন

ক্যামেরা সেকশনে আছে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা, ৫০ মেগার মেইন ক্যামেরা, ২মেগা ম্যাক্রো লেন্স এবং ২মেগা ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। ক্যামেরাগুলোর ফিচার বেশ চমৎকার।

ক্যামেরাগুলোর মাধ্যমে ইউজাররা স্লো মোশন ভিডিও, টাইম ল্যাপস ভিডিও, ডুয়াল ভিডিও মোড ও ফিল্ম মোডে ভিডিওগ্রাফি করতে পারবে। ফটগ্রাফিতেও পাবে বেশ সুবিধা যেমনঃ ৫০ মেগা মোড, নাইট মোড, পোর্ট্রেইট মোড, এইচডিআর মোড, আল্ট্রা ম্যাক্রো মোড, এআই সিন রিকোগ্নাইজেশন, বিউটি ফিল্টারসহ নানা ফিচার।

সেল্ফি ক্যামেরা দিয়েও ফুল এইচডির ভিডিও সহ সব ধরনের সুবিধা রয়েছে, যে ফিচারগুলো ব্যাক ক্যামেরাগুলোতেও দেয়া আছে।

ব্যাটারি সেকশন

ব্যাটারি সেকশনে আছে ৫০০০ এম্পিয়ারের একটি ম্যাসিভ ব্যাটারি। ব্যাটারিটি দ্রুত ফুল চার্জ করতে এই ফোনে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। চার্জিং পোর্ট হিসেবে আছে ইউএসবি টাইপ সি পোর্ট যা সব ইউজারদের প্রত্যাশা মিটাতে সক্ষম।

আরও পড়ুনঃ  ২০২২ সালের সেরা ফোন কোনটি

কানেক্টিভিটি সেকশন

রিয়েলমি নারজো ৫০ মোবাইলে কানেক্টিভিটিতে রয়েছে ২জি, ৩জি, এবং ৪জি নেটয়ার্কের সুবিধা। স্মার্টফোনটিতে একসাথে দুইটি ন্যানু সিম কার্ড এবং একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে। ওয়্যারলেস সেকশনে আছে ২.৪ গিগা ও ৫ গিগাহার্জের ওয়াইফাই সাপোর্ট।

সিকিউরিটি সেকশন

সিকিউরিটি সেকশনে আছে সাইড মাউন্ট ফিংগারপ্রিন্ট আনলক সিস্টেম ও ফেইস আনলক সিস্টেম।

অপারেটিং সিস্টেম

রিয়েলমি নারজো ৫০ এর পারফরম্যান্স ভালো করতে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ ব্যবহার করা হয়েছে। এছাড়াও বেশ কিছু সেন্সর ব্যাবহার করা হয়েছে যা রেগুলার লাইফে খুবই গুরুত্বপূর্ণ।

রিয়েলমি নারজো ৫০ বর্তমানে সারাদেশে ২টি কালারে পাওয়া যাচ্ছে যার একটি স্পিড ব্লু এবং অন্যটি স্পিড ব্ল্যাক। রিয়েলমির এই স্মার্টফোন সারাদেশের রিয়েলমি স্টোরগুলোতে ১৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।