টেক নিউজনতুন পণ্যমোবাইল রিভিউরিভিউ

পোকোর নতুন ফোন ১৪ হাজারে ৪জিবি র‍্যাম

পোকো সি৩১ মোবাইলের বাংলাদেশ দাম

রোজার ঈদ কড়া নারছে সকল মুসলিমদের দুয়ারে। মহান এই উৎসবকে সামনে রেখে শাওমির সাব-ব্র‍্যান্ড পোকো নতুন একটি ফোন বাজারে এনেছে।

এই ফোনের মডেল হলো পোকো সি৩১। পোকোর এই ফোনটি বেশ শক্তিশালী ও সুরক্ষিত। ফোনটি ইতিমধ্যেই এন্ট্রি লেভেল সেগমেন্টের ইউজারদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ফোনটিতে দৈনন্দিন ব্যবহারের জন্য প্রায় সব ধরনের ফিচার এবং সুবিধা রয়েছে।

পারফর্মেন্সঃ পোকো সি৩১ ফোনে ৪জিবি এলপিডিডিয়ার৪এক্স র‍্যামের সাথে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে বাজারে এসেছে। ফোনটি ২.৩ গিগাহার্জ পর্যন্ত পারফরম্যান্স দিতে সক্ষম। ফোনটিতে ব্যবহারকারীরা অনায়াসে মাল্টিটাস্কিং করতে পারবে। যে প্রসের এ ফোনে ব্যবহার হয়েছে তা ১২ ন্যানোমিটারের পাওয়ার হাউস হাইপার ইঞ্জিন গেম টেকনোলজি সমৃদ্ধ, যাতে দ্রুত এবং স্মুথ গেম এক্সপেরিয়েন্স করা যাবে। ফোনটিতে ফিংগারপ্রিন্ট আনলক সিস্টেম রয়েছে যা ফোনের পেছনের দিকে অবস্থিত।

আরও পড়ুনঃ  দুর্দান্ত ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে আসতে যাচ্ছে অপ্পো, জানুন কি কি থাকছে

ডিসপ্লেঃ পোকো সি৩১ ফোনে বিশাল একটি এইচডি+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা ৬.৫৩ ইঞ্চি। ডিসপ্লেটির র‍্যাশিও ২০ঃ৯। ফোনটিতে রয়েছে রিডিং মোড ২.০ ডিসপ্লে যা ব্যবহারকারীর চোখকে নীল আলো থেকে রক্ষা করতে সক্ষম। ফোনটিতে ফেস আনলক সিস্টেম রয়েছে।।

ক্যমেরাঃ ফোনটিতে তিনটি ক্যামেরা সেটাপ রয়েছে। পোকো সি৩১ এর প্রাইমারি ক্যামেরা হিসেবে আছে ১৩ মেগাপিক্সেলের একটি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ডেপত ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল এর ম্যাক্রো ক্যামেরা।

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায়

ব্যাটারিঃ পোকো সি৩১ ফোনে শক্তিশালী ৫০০০ মিলিএম্পিয়ারের বিশাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারিটিতে ২বছরেরও বেশী দিন চলমান দীর্ঘায়ু রয়েছে।

ভ্যারিয়েন্টঃ ফোনটি রয়েল ব্লো ও শ্যাডো গ্রে এই দুটি কালারে পাওয়া যাচ্ছে। ফোনটিতে ২টি স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে যার একটি ৩/৩২জিবি এবং অন্যটি ৪/৬৪জিবি। ফোনটির ডিজাইনে গ্রীপ দেয়া হয়েছে যা বেশ এন্টি স্লিপ। ব্যাক সাইডে টেক্সার ডিজাইন দেয়া হয়েছে যা বেশ আকর্ষণীয়।

আরও পড়ুনঃ  এক দুর্দান্ত গেমিং কিং Asus ROG Phone 6 Pro, জানুন দাম ও ফিচার

বাংলাদেশ দামঃ পোকো সি৩১ মোবাইলটির বাংলাদেশ দাম ৩জিবি+৩২জিবি ১২ হাজার ৯৯৯ টাকা এবং ৪জিবি+৬৪জিবি ১৩ হাজার ৯৯৯ টাকা। মোবাইলটি শাওমির স্টোরগুলোতে দেশব্যাপী পাওয়া যাচ্ছে।

মোঃ আশিক মিয়া

মাতৃভাষায় প্রযুক্তি জ্ঞান ছড়ানোর ক্ষুদ্র প্রয়াস। ভালো লাগে প্রযুক্তির জ্ঞান বাংলা ভাষাভাষীদের সাথে ভাগ করে নিতে।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।