টেক নিউজনতুন পণ্য

বাংলাদেশ বাজারে আসতে চলেছে Xiaomi POCO M5 Pro 5G, জানুন দাম ও স্পেসিফিকেশন

বাংলাদেশ বাজারে আসতে চলেছে Xiaomi POCO M5 Pro 5G। Xiaomi কোম্পানি বিশ্ববাজারে আনতে চলেছে মিড বাজেটের এক দুর্দান্ত ফ্ল্যাগশিপ ফোন।

এই ফোনটি ২০২২ সালের জুলাই মাসের শেষের দিকে বাজারে আসতে চলেছে। এই ফোনটিতে থাকবে ৪ টি ক্যামেরা ( ৪৮ মেগা পিক্সেল + ৮ মেগা-পিক্সেল + ৫ মেগা-পিক্সেল + ২ মেগা-পিক্সেল)।

ফোনটি ৬.৬৭ ইঞ্চি হবে সাথে ব্যাটারি ব্যাকাপ হিসেবে থাকবে ৬০০০ অ্যাম্পিয়ার। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 720G চিপসেট সাথে প্রসেসর হিসেবে থাকবে অক্টা-কোর (2×2.3 GHz Kryo 465 গোল্ড এবং 6×1.8 GHz Kryo 465 সিলভার।

আরও পড়ুনঃ  সবচেয়ে কম টাকায় 5G স্মার্টফোন নিয়ে আসছে স্যামসাং

র‍্যাম হিসেবে থাকবে ৬জিবি/৮জিবি এবং স্টোরেজ হিসেবে থাকবে ১২৮ জিবি/২৫৬জিবি। ফোনটি তে সাপোর্ট করবে 5G ইন্টারনেট।

Xiaomi POCO M5 Pro ফোনটি রেজোলিউশন হবে ফুল HD ( 1080 × 2400 পিক্সেল) ফোনের সামনের ক্যামেরা হিসেবে থাকবে 16 মেগা-পিক্সেল সেলফি ক্যামেরা।

এই ফোনটির ওজন হবে ২০৯ গ্রাম। ফোনটি তে থাকবে ডুয়েল সিম কার্ড। এই ফোনটি রান করবে অ্যান্ড্রয়েড 11 এ এবং জিপিইউ থাকবে অ্যাড্রেনো 618।

আরও পড়ুনঃ  ১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৩ - 15000 সেরা স্মার্টফোন বাংলাদেশে

এই ফোনটি পাওয়া যাবে ৫ টি কালার বেরিয়েন্টে ( ধূসর, বেগুনি, সাদা, নীল, ও হলুদ)

বি.দ্র: ফোনটির প্রাইজ হিসেবে ধরা হয়েছে $250 ডলার তবে বাংলাদেশ বাজারে এই ফোনটি ২২০০০/২৪০০০ হাজার মধ্যে থাকবে বলে ধারণা করা হচ্ছে।

এই ফোন সম্পর্কে আপনাদের কি মতামত? অবশ্যই কমেন্টে জানাবেন। ধন্যবাদ।

সম্পর্কিত আর্টিকেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।