অনলাইন আয়

বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট – বাংলা টেকস্পট আর্নিং প্রোগ্রাম

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে

আপনি যদি প্রযুক্তি সম্পর্কে ভালো জ্ঞান রাখেন তাহলে বাংলা টেকস্পট হতে পারে আপনার জন্য বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা সাইটগুলোর মধ্যে একটি। প্রযুক্তি ছাড়াও আরও নানা বিষয়ে বাংলা টেকস্পটে আর্টিকেল লিখে আয় করা যায়।

এই আর্টিকেলে আপনাদের জানাবো কিভাবে আপনি বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন? কিভাবে টাকা তুলবেন? কি কি বিষয়ে আর্টিকেল লিখবেন? আর্টিকেল লিখে আয় করার নিয়মগুলো কি ইত্যাদি সম্পর্কে। তাহলে চলুন শুরু করি।

লেখালেখি করে আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে

২০২০ সালের নভেম্বরে যাত্রা শুরু করা বাংলা টেকস্পট ব্লগটিতে আপনি চাইলেই বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। আমরা আপনাকে বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা সুযোগ তৈরি করে দিয়েছি।

আপনাকে শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলতে হবে এবং বাংলা আর্টিকেল লিখে সাবমিট করতে হবে। আর্টিকেল সাইটে প্রকাশ করলে আপনার ইনকাম শুরু হয়ে যাবে।

তবে আমাদের সাইটে আর্টিকেল লেখার কিছু নিয়ম আছে এবং কিছু নির্দিষ্ট বিষয় আছে যেগুলোর বাইরের কোন বিষয়ে আর্টিকেল লিখলে আপনি ইনকাম করতে পারবেন না।

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায়

বাংলা টেকস্পটে কোন কোন বিষয়ে আর্টিকেল লেখা যায়?

বাংলা টেকস্পটে বিভিন্ন ধরনের টপিকের উপর বাংলা আর্টিকেল লিখতে পারবেন। অনলাইন আয়, ইউটিউবিং, ব্লগিং, ইসলামিক পোস্ট, কম্পিউটিং, টিপস এন্ড ট্রিকস, টেক জ্ঞান, টেক নিউজ, টেলিকম, মোবাইল রিভিউ, কম্পিউটার রিভিউ, লাইফ স্টাইল, শিশুদের নাম, অ্যান্ড্রয়েড সফটওয়্যার, পিসি সফটওয়্যার, সেরা ৫ ও সেরা ১০ সিরিজসহ আরও অনেক বিষয়ে বাংলা আর্টিকেল লিখতে পারবেন।

আরও পড়ুনঃ  সেরা ৮টি বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট বিকাশে পেমেন্ট

তবে আমরা বাংলা টেক নিউজ ও মোবাইল রিভিউ এর আর্টিকেলগুলোকে বেশী প্রাধান্য দিয়ে থাকি। তাই আপনি অবশ্যই এই দুটি টপিকে আর্টিকেল লিখার চেষ্টা করবেন।

এখানে ক্লিক করে বাংলা টেকস্পট ওয়েবসাইটের হোম পেজ ভিজিট করলেই বাংলা টেকস্পট সম্পর্কে ধারণা পেয়ে যাবেন।

বাংলা টেকস্পটে আর্টিকেল লিখে কত টাকা আয় করা যায়?

বাংলা টেকস্পট বাংলা লেখালেখি করে আয় করার সেরা সাইটগুলোর একটি। এখানে আপনি প্রতি আর্টিকেলে আনলিমিটেড টাকা আয় করতে পারবেন। আপনার আর্টিকেল যতদিন পর্যন্ত মানুষ দেখবে ততদিন পর্যন্ত আপনার ইনকাম হবে। অর্থাৎ আপনার ইনকাম আর্টিকেল ভিউ এর উপর নির্ভর করে।

যত বেশী ভিউ হবে তত বেশী ইনকাম করতে পারবেন লেখালেখি করে আয় করার এই ওয়েবসাইটে। তবে ইনকাম করার জন্য আপনাকে শুরুতে একজন বিশ্বস্ত লেখক হয়ে উঠতে হবে। আপনার লেখা আর্টিকেল থেকে আপনি তখনি ইনকাম করতে পারবেন যখন আপনি বাংলা টেকস্পটের একজন বিশ্বস্ত লেখক হতে পারবেন।

আরও পড়ুনঃ  আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ - বাংলা লিখে অনলাইনে আয় করার সাইট

বিশ্বস্ত লেখক কিভাবে হবেন?

বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য আপনাকে প্রথমেই একজন ভালো আর্টিকেল লেখক হিসেবে পরিচিত হতে হবে। আপনি যে ভালো আর্টিকেল লিখেন আগে সেটা আমাদের টিমকে জানাতে হবে নয়তো আপনাকে বাংলা আর্টকেল লিখে আয় করার সুযোগ আমরা কেন দিবো?

আপনাকে বাংলা টেকস্পটে কমপক্ষে ১০টি বাংলা আর্টিকেল জমা দিতে হবে। সেই ১০টি আর্টিকেল বাংলা টেকস্পট সাইটের এডমিনরা যাচাই করে সাইটে প্রকাশ করবে।

যাচাই করার মাধ্যমে তারা বুঝতে পারবে আপনার লেখার মান ও অভিজ্ঞতা কতটুকো রয়েছে। যদি আপনার লেখা আর্টিকেলগুলো ভালো হয় তাহলে সহজেই আর্টিকেল প্রকাশ হয়ে যাবে, আর যদি কোন প্রকার ভুল ত্রুটি খুঁজে পায় তাহলে তারা আপনাকে মেইলের মাধ্যমে জানিয়ে দেবে।

আরও পড়ুনঃ  অনলাইনে আয় করার ৫ টি কার্যকরী উপায়

যাচাই শেষে আর্টিকেল প্রকাশ করা মাত্রই আপনার ইনকাম শুরু হয়ে যাবে। এভাবে যদি আপনি ১০টি আর্টিকেল তাদের সাইটে প্রকাশ করাতে পারেন তাহলেই আপনি তাদের কাছে একজন বিশ্বস্ত লেখক হিসেবে সুপরিচিতি লাভ করবেন।

আপনি যখন বিশ্বস্ত লেখক হয়ে উঠবেন তখনি কেবল টাকা তুলতে পারবেন, এর আগে নয়। তবে আপনার অ্যাকাউন্টে পয়েন্ট জমতেই থাকবে এবং সে পয়েন্ট অনুযায়ী আপনি টাকা পাবেন।

বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা সাইট

আপনি যদি মনে করেন, বাংলা টেকস্পটে বাংলা আর্টিকেল লিখে আয় করার মতো স্কিল আপনার আছে তাহলে এক্ষুনি আমাদের সাইটে অ্যাকাউন্ট খুলে ইনকাম করা শুরু করে দিন।

আর্টিকেল লিখে আয় করার জন্য নিচের রেজিস্টার বাটনে ক্লিক করে অ্যাকাউন্ট খুলে নিন। অ্যাকাউন্ট খোলা হয়ে গেলে আপনার নিজের লিখা আর্টিকেল সাবমিট করুন।

রেজিস্টার করা হয়ে গেলে আপনাকে বাংলা টেকস্পট সাইটে লগ ইন করতে হবে। লগ ইন করার পর সাইটের ড্যাশবোর্ডে গিয়ে আর্টিকেল জমা দিতে হবে। লগ ইন করার জন্য নিচের বাটনে ক্লিক করুন।

বাংলা টেকস্পট

“বাংলা টেকস্পট” একটি প্রযুক্তি তথ্যের বাংলা প্লাটফর্ম। এখানে বিশ্বের প্রযুক্তি সম্পৃক্ত সকল জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। “বাংলা টেকস্পট” এর লক্ষ্য সবার মাঝে প্রযুক্তির জ্ঞান ছড়িয়ে দেয়া। আপনি যদি বিজ্ঞান ও প্রযুক্তি সম্পর্কে সকল তথ্য পেতে চান তাহলে নিয়মিত চোখ রাখুন বাংলা টেকস্পট ব্লগে।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।