টেক নিউজলিকস এন্ড রিউমরস

সবচেয়ে কম টাকায় 5G স্মার্টফোন নিয়ে আসছে স্যামসাং

Samsung Galaxy A14 5G Leaks News, Specifications and Bangladesh price

স্যামসাং কোম্পানি থেকে একটা বড় খবর সামনে এসেছে, স্যামসাং কোম্পানি অতিশীঘ্রই একটি লো বাজেটের স্মার্টফোন নিয়ে আসতে যাচ্ছে। যা আমাদের প্রতিবেশী দেশ ভারতে লঞ্চ হতে পারে। এই মোবাইল ফোনটি Samsung কোম্পানির Galaxy এর “A” সিরিযে যুক্ত হবে।

এই ফোনটির নাম হতে যাচ্ছে Samsung Galaxy A14 5G স্মার্টফোন। Samsung Galaxy A14 5G স্মার্টফোনটি কোম্পানির সবচেয়ে কম বাজেটের 5G স্মার্টফোন হতে যাচ্ছে। এই ফোনটির দাম সম্ভবত ১৫ হাজারের আশেপাশে হতে পারে। তো চলুন জেনে নেওয়া যাক Samsung Galaxy A14 5G এর ফুল স্পেসিফিকেশন সম্পর্কে।

Samsung Galaxy A14 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন

Samsung Galaxy A14 5G ফোন সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে এখনও কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি, তবে লিক রিপোর্ট অনুযায়ী এই মোবাইল ফোনে একটি 6.5 ইঞ্চি LCD ডিসপ্লে থাকবে, যা 90Hz রিফ্রেশরেটে কাজ করবে। এই স্মার্টফোনটি লেটেস্ট Android 13 OS এ লঞ্চ করা হতে পারে যা OneUI 5.0 এর সাথে কাজ করবে। তবে এই ফোনে কোন চিপসেট থাকবে, সেটা এখনও প্রকাশ করা হয়নি।

আরও পড়ুনঃ  Infinix Hot 12 Pro কবে ভারতে লঞ্চ হচ্ছে এবং তার স্পেসিফিকেশন

Samsung Galaxy A14 5G ফোনটি 6GB RAM মেমরিতে লঞ্চ করা হতে পারে যা 64GB ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করবে। লিক হওয়া রিপোর্ট অনুসারে, এই ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যার প্রাইমারি সেন্সর হবে 50 মেগাপিক্সেল।

Samsung Galaxy A14 5G ফোনে একটি 16 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এই Samsung স্মার্টফোনটিতে একটি 5,000 mAh ব্যাটারি থাকবে বলে মনে করা হচ্ছে যা 15W ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে।

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায়

Samsung Galaxy A14 5G ফোনটি ভারতে কবে লঞ্চে হবে সেই সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি, তাই Samsung Galaxy A14 5G এর দাম এবং স্পেসিফিকেশনগুলিকে এই মুহূর্তে শুধুমাত্র একটি লিক রিপোর্ট হিসাবে বিবেচনা করা হচ্ছে।

আরও পড়ুনঃ  বাজারে আসতে যাচ্ছে রেডমির নতুন ফোন রেডমি ১২ এক্সপ্লোরার, জানুন বাংলাদেশ দাম

Samsung Galaxy A14 5G এর দামঃ

Samsung Galaxy A14 5G ফোনটি কোম্পানির সবচেয়ে লো বাজেট 5G স্মার্টফোন হতে পারে। এর দাম সম্পর্কে কথা বললে লিক হওয়া রিপোর্ট অনুযায়ী এই Samsung Galaxy A14 5G স্মার্টফোনটি 15,000 টাকার বাজেটে লঞ্চ হতে পারে। তবে এটি ফোনের প্রারম্ভিক মূল্য হবে বলে মনে করা হচ্ছে। Samsung Galaxy A14 5G এর দাম 15,000 টাকা থেকে শুরু করে 18,000 টাকা পর্যন্ত হতে পারে।

শেষ কথাঃ Samsung Galaxy A14 5G এই ফোনটি আপনার কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং এই ফোনটি যদি বাংলাদেশ বাজারে আসে তো তা কেমন হবে বলে মনে করছেন আপনি? প্রযুক্তির সকল আপডেট পেতে বাংলা টেকস্পট এর সাথেই থাকুন। ধন্যবাদ।

আরও পড়ুনঃ  দুর্দান্ত ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে আসতে যাচ্ছে অপ্পো, জানুন কি কি থাকছে

এস এম সাজিজুল

বাংলায় জানো, বাংলায় জানাও। প্রযুক্তির জ্ঞান বাড়াও!

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।