স্মার্টফোন রিভিউ

ইনফিনিক্স হট ১১এস দাম বাংলাদেশ

ইনফিনিক্স হট ১১এস মোবাইল

বাংলাদেশ মোবাইল বাজারে একের পর এক মোবাইল ব্যান্ডের সাথে প্রতিযোগিতা করে যাচ্ছে ইনফিনিক্স স্মার্টফোন ব্যান্ড।

ইনফিনিক্স স্মার্টফোন ব্যান্ড মূলত চাচ্ছে কম দামে মোবাইল বাজারে বেশি বেশি আকর্ষণীয় ফিচার দিয়ে বাংলাদেশ সহ অন্যান্য দেশে মিড রেঞ্জ স্মার্টফোন বিক্রি করে শীর্ষ স্মার্টফোন ব্যান্ডের তালিকায় নিজেদের নাম যুক্ত করতে।

ইনফিনিক্স স্মার্টফোন ব্যান্ড কোন দেশের এবং তাদের ইনকাম সর্স কী কী তা ইনশাল্লাহ আমরা পর্বতীতে কোন একটি আর্টিকেলের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করবো।

আজকের এ আর্টিকেলে আমরা কথা বলবো ইনফিনিক্স স্মার্টফোন ব্যান্ডের খুব স্পেশাল ও আকর্ষণীয় ফিচার সম্পন্ন ইনফিনিক্স হট ১১এস মোবাইলটি নিয়ে।

আমি এজন্যই এই স্মার্টফোনটিকে স্পেশাল বলছি কারণ এফোনটিতে যেসব ফিচার ব্যবহার করা হয়েছে তা বিশেষ করে গেইমার, মোবাইল ফটোগ্রাফার, ভিডিওগ্রাফার, ভিডিও এডিটিং, মাল্টিটাচ সহ হেব্বি ইউজারদের জন্য বাজেট স্মার্টফোন হবে।

তাহলে চলুন অপেক্ষার প্রহর কাটিয়ে ইনফিনিক্স হট১১এস স্মার্টফোনটির বেসিক ও গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সম্পর্কে আমাদের প্রিয় মাতৃভাষায় বিস্তারিত জানি।

ইনফিনিক্স হট ১১এস স্মার্টফোনটি সম্পর্কে আমি প্রথমেই জানিয়ে রাখি এ ফোনটি বাংলাদেশ মোবাইল বাজারে অফিসিয়াল ভাবে লঞ্চ হয় ২০২১ সালে সেপ্টেম্বর মাসের ২১ তারিখ।

ইনফিনিক্স হট ১১এস স্পেসিফিকেশন

বাংলাদেশ মোবাইল বাজারে ২০২২ সালের এ সময়ে অফিসিয়াল ভাবে এ স্মার্টফোনটি দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এবং এদুটি ভ্যারিয়েন্টের ২০২২ অফিসিয়াল দাম (৪জিবি র‍্যাম+১২৮জিবি রম) ১৪,৯৯০ টাকা + (৬জিবি+১২৮জিবি রম) ১৫,৯৯০ টাকা।

চমৎকার ডিজাইনের সাথে এ ফোনটি মোট তিনটি কালারে পেয়ে যাবেন (পোলার ব্লাক, গ্রীন ওয়েব, পারপেল) এবং এ ফোনটিতে বেসিক ফিচার হিসাবে ৪জি নেটওয়ার্ক, ইউএসবি টাইপ সি পোর্ট, NEG Dinorex T2X-1 নতুন এ ডিসপ্লে প্রোটেকশন গ্লাস।

মাল্টিটাচ ব্যবহারকারীদের জন্য ৬.৭৮ ইঞ্চি (১০৮০x২৪৮০) আইপিএস ডিসপ্লে ৯০হার্জ রিফ্রেশ রেট এবং আই প্রোটেকশনের মত ফিচার রয়েছে এ স্মার্টফোনে।

মোবাইল ফটোগ্রাফার ও ভিডিও গ্রাফারদের জন্য ফোনটির পিছনে ৫০+২+২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেট-আপ পাবেন যাতে ম্যাক্রো, ডিপথ ইত্যাদি ফিচার ও কোয়াড এইচডি (১৪৪০ পিক্সেল) ভিডিও রেকর্ডিং এবং সামনে ৮মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, সামনের এ ৮মেগাপিক্সেল ক্যামেরা দিয়েও কোয়াড এইচডি (১৪৪০ পিক্সেল) ভিডিও রেকর্ডিং করা যাবে।

ইনফিনিক্সের এ মোবাইলটি গেইমার, ভিডিও এডিট, হেব্বি ইউজারদের জন্য অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, মিডিয়াটেক হ্যালিও জি৮৮ চিপ্সেট, অক্টাকোর ২.০ গিগাহার্জ প্রসেসর, ৪জিবি বা ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি রম, ৫হাজার নন-রিমোভেবল ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্টিং চার্জার ইত্যাদি।

সিকিউরিটি সিস্টেম হিসাবে ব্যাক মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট ও ফেইস আনলক প্রযুক্তি পেয়ে যাবেন।

ইনফিনিক্স হট ১১এস মোবাইলটির দাম ও ফিচারসমূহ অনুযায়ী বর্তমান ২০২২ সালের মোবাইল বাজারের সেরা বাজেট স্মার্টফোন বলা যায় এবং আমাদেরে রিভিউ সে সাথে ইনফিনিক্স হট ১১এস স্মার্টফোনটি আপনাদের কাছে কেমন লেগেছে তা কমেন্ট করে জানাতে ভূলবেন না। ধন্যবাদ

জাহিদুল ইসলাম

শিখতে ভালোবাসি :)

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।