রিভিউস্মার্টফোন রিভিউ

Oppo F19 Price in Bangladesh -2021

Oppo একটি F সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। আর সেই স্মার্টফোনটি হলো Oppo F19  এই স্মার্টফোনটি মিড-বাজেটের সেরা স্মার্টফোনগুলোর মধ্যে একটি। এই স্মার্টফোনটির পারফরম্যান্স বলতে গেলে অসাধারণ।

Oppo F19 স্মার্টফোনটি বাংলাদেশে অফিসিয়ালি লঞ্চ করা হয়েছে ৮ ই এপ্রিল ২০২১ সালে। চলুন দেখা যাক মিড-বাজেটের এই স্মার্টফোনে কি কি স্পেসিফিকেশন ও ফিচার রয়েছে।

Oppo F19 স্মার্টফোন ডিভাইসটিতে 6.43 ইঞ্চির AMOLED টাচস্ক্রিন ব্যবহার করা হয়েছে। এর ডিসপ্লেতে স্ক্রিনের রেজুলেশন 2400 x 1080 পিক্সেল আর Material হিসেবে রয়েছে Glass Front , Plastic Body. সবচাইতে আকর্ষনীয় বিষয় হলো এই স্মার্টফোনের ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে ।


Oppo F19 স্মার্টফোনটির পিছনের দিকে তিনটি ক্যামেরা সেটআপ রয়েছে। যার মধ্যে একটি 48 মেগাপিক্সেলের আর অন্য দুটি হলো 2 মেগাপিক্সেলের।

48 মেগাপিক্সেলের ক্যামেরাটি মুল ক্যামেরা হিসেবে দেওয়া আছে যার মাধ্যমে ফটোগ্রাফি ও ভিডিও করা যাবে। বাকি দুইটির মধ্যে একটিতে 2 মেগাপিক্সেল মেক্রো আর একটিতে ২ মেগাপিক্সেলের ডেপ্ট সেন্সর ব্যবহার করা হয়েছে। সামনের দিকে 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে যার মাধ্যমে ফটোগ্রাফি করা যাবে। 

Oppo F19 স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড 11 (ColorOs 11.1) এর সাথে চিপসেট হিসেবে রয়েছে Qualcomm Snapdragon 662 (11 nm) আর

প্রসেসর হিসেবে রয়েছে Octa core, up to 2.0 GHz. এই স্মার্টফোনে লি-পলিমার 5000 mAh (নন-রিমোভাল) ব্যাটারি ব্যবহার করা হয়েছে যেটি চার্জ করার জন্য 33W SuperVOOC (2.0) ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। 

Oppo F19 স্মার্টফোনটি Prism Black, Midnight Blue এই দুইটি কালারে পাওয়া যায়। Oppo F19 স্মার্টফোন 6/128 Official Variant এর মূল্য ২১,৯৯০ টাকা। যা ব্যবহারযোগ্য হিসেবে দেশব্যাপী পাওয়া যাচ্ছে। 

বিঃদ্রঃ মোবাইল ক্রয় করার পূর্বে অফিসিয়াল / আনঅফিসিয়াল দেখে ক্রয় করুন। প্রতারনা হতে সাবধান।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।