টেক নিউজ

অপ্পো রেনো ৭ মোবাইল বাংলাদেশ

অপ্পো রেনো ৭ ফিচার

সম্প্রতি একটি নিউজে জানা গিয়েছে ২০২২ সালে অপ্পো তাদের রেনু সিরিজে নতুন একটি মোবাইল রিলিজ করবে।

যার নাম রাখা হবে অপ্পো রেনু ৭ যা নিউ ইয়ার এডিশন এবং অপ্পোর এ ফোনটি চমৎকার ডিজাইন আর লাল কালারে রিলিজ হবে বলে জানা গিয়েছে।

এ ফোনটি বাংলাদেশের মোবাইল বাজারে অফিসিয়াল ভাবে কবে রিলিজ হবে তা জানা জায়নি আর এ ফোনটি বাংলাদেশে দাম কত রাখা হতে পারে তার সঠিক উত্তর না জানায় এ মুহূর্তে বলছি না কিন্তু অপ্পোর এ ফোনটি ২৭শে ডিসেম্বর আন্তর্জাতিক বাজারে প্রি-অর্ডার চলবে বলে জানা গিয়েছে।

অপ্পোর আপ কামিং রেনু ৭ মোবাইলটিতে কি কি ফিচার পাবেন তা চলুন এক নজরে জানা যাক।

অপ্পো রেনু ৭ স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালার ওএস ১২ থাকবে সে সাথে আরো থাকছে চিপ্সেট হিসাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮ এবং ১২জিবি র‍্যাম, ২৫৬জিবি রম বা স্টোরেজ পাওয়া যাব এ ফোনে।

অপ্পো রেনু ৭ স্মার্টফোনের ডিসপ্লে সাইজ ৬.৪৩ ইঞ্চি যা একটি অ্যামোলেড ডিসপ্লে। এ ফোনটির ডিসপ্লে রেজুলেশন ১০৮০x২৪০০ পিক্সেল এবং ডিসপ্লে ফিচার হিসাবে পাবেন ৯০ হার্জ রিফ্রেশ রেট।

এবার আসা যাক ক্যামেরা প্রসঙ্গে অপ্পো রেনু ৭ মোবাইলটির ব্যাক ক্যামেরা হিসাবে ৩টি ক্যামেরা থাকছে যার একটি ৬৪ মেগাপিক্সল প্রাইমারি ক্যামেরা অপর ২টি ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।
এ ফোনটির সামনে সেলফি তুলার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

অপ্পো রেনু ৭ স্মার্টফোনটিতে ব্যাটারি হিসাবে ৪,৫০০ এম্পিয়ারের একটি শক্তিশালী ব্যাটারি থাকবে এবং এ ব্যাটারিটি দ্রুত চার্জ হওয়ার জন্য ব্যবহার করা হয়েছে ৬০ ওয়াট ফাস্টিং চার্জিং প্রযুক্তি।

রেনু ৭ মোবাইলটিতে সিকিউরিটি সিস্টেম হিসাবে ইন-ফিংগারপ্রিন্ট আর ফেস আনলক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

অপ্পো রেনু ৭ স্মার্টফোনটির সম্পর্কে একটি কথা বলতে বুলে গিয়েছিলাম সেটি হলো এ ফোনটি ২টি ভেরিয়েন্টে পাওয়া যাবে ৮জিবি, ১২জিবি র‍্যাম এবং ১২৮জিবি, ২৫৬জিবি রম।

অপ্পো আপ-কামিং মোবাইল সম্পর্কে এ ছিলো আজকের টেক নিউজ আর্টিকেল এবং আপনি যদি প্রযুক্তির যে কোন বিষয় সম্পর্কে জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। ধন্যবাদ

জাহিদুল ইসলাম

শিখতে ভালোবাসি :)

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।