রিভিউস্মার্টফোন রিভিউ

POCO C3 স্পেসিফিকেশন! ছোট মরিচে ঝাল বেশি?

সম্প্রতি শাওমির সাব-ব্যান্ড পোকো তাদের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করেছে যার মডেল দেয়া হয়েছে POCO C3। POCO C3 এর দুইটি Varient আছে যা বর্তমানে বাংলাদেশে অফিসিয়ালি পাওয়া যাচ্ছে। POCO C3 স্মার্টফোনে বিগ ব্যাটারি আর মেগা মেমরির কারণে বেশ ভালোই সাড়া ফেলেছে। চলুন জেনে নেই বিগ ব্যাটারি ও মেগা মেমরি ছাড়া আর কি কি আকর্ষনীয় ফিচার আছে এই স্মার্টফোনে।

  • ডিসপ্লেঃ POCO C3 স্মার্টফোনে ৬.৪৩ ইঞ্চির এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যার রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল। ডিসপ্লের উপরের দিকে ওয়াটার ড্রপ দেয়া হয়েছে এবং ডিসপ্লে প্রোটেকশন এর জন্য এতে ব্যবহার করা হয়েছে Panda Glass।
  • ক্যামেরাঃ POCO C3 স্মার্টফোনের পেছন দিকে টোটাল ৩ টি ক্যামেরা আছে যার একটি ১৩ মেগাপিক্সেল এবং অন্য দুইটি ক্যামেরা ২ মেগাপিক্সেল। ১৩ মেগাপিক্সেল ক্যামেরাটি মুল ক্যামেরা হিসেবে দেয়া হয়েছে যার মাধ্যমে ফটোগ্রাফি ও ১০৮০ পিক্সেলের ভিডিও করা যাবে। বাকী দুটি ক্যামেরার একটিতে মেক্রো লেন্স ব্যবহার করা হয়েছে এবং অন্যটিতে ডেপ্ট ব্যবহার করা হয়েছে। সামনের দিকে ১ টি  ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেয়া হয়েছে যার মাধ্যমেও ফটোগ্রাফি ও ১০৮০ পিক্সেলের ভিডিও করা যাবে।
  • মেমরিঃ POCO C3 স্মার্টফোনের দুইটি Varient আছে যার একটিতে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল মেমরি এবং অন্যটিতে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল মেমরি দেয়া হয়েছে।
  • অপারেটিং সিস্টেমঃ POCO C3 স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে Android 10 এবং সাথে শাওমির MIUI 12 ব্যবহার করা হয়েছে।
  • ব্যাটারিঃ POCO C3 তে ৫০০০ এমএএইচ এর নন-রিমোভাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং এই বিশাল ব্যাটারি দ্রুত চার্জ করার জন্য 10W এর ফাস্ট চার্জিং ফিচার দেয়া হয়েছে।

এছাড়াও POCO C3 স্মার্টফোনে চিপসেট হিসেবে মিডিয়াটেক হেলিও জি ৩৫ ব্যবহার করা হয়েছে। যা ব্যবহারকারীকে ভালো পারফরম্যান্স দিতে সক্ষম হবে।

POCO C3 স্মার্টফোন Arctic Blue, Matte Black, & Lime Green ৩টি কালারে পাওয়া যাবে। POCO C3 3GB+32GB variant এর মূল্য মাত্র ১১,৯৯৯ টাকা এবং 4GB+64GB variant এর মূল্য মাত্র ১২,৯৯৯ টাকা, যা এখন দেশব্যাপী পাওয়া যাচ্ছে।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।