রিভিউস্মার্টফোন রিভিউ

স্যামসাং এম৩২ মোবাইলের অফিসিয়াল দাম ২০২১

স্মার্টফোন ব্র‍্যান্ড Samsung সকল সিরিজের স্মার্টফোন গুলোর মধ্যে জনপ্রিয় M সিরিজের একটি স্মার্টফোন লঞ্চ করেছে।

সেই স্মার্টফোনটি হলো Samsung M32 । এই স্মার্টফোনটি বাংলাদেশে লঞ্চ হয়েছে 28 জুন 2021 সালে।

আমরা এখন দেখবো জনপ্রিয় M সিরিজের স্মার্টফোন Samsung M32 স্মার্টফোনটিতে কি কি আকর্ষনীয় স্পেসিফিকেশন ও ফিচার রয়েছে ।

Samsung m32 full Specifications

 অপারেটিং সিস্টেমঃ Samsung M32 স্মার্টফোনটি Android 11 (One UI 3.1) অপারেটিং সিস্টেমের সাথে চলে।

কানেক্টিভিটিঃ Samsung M32 স্মার্টফোনটিতে Connectivity হিসেবে রয়েছে,

  • SIM : Dual Nano SIM
  • Bluetooth : v5.0, A2DP, LE☑️
  • GPS : A-GPS, GLONASS, BDS, Galileo☑️
  • Radio : FM☑️
  • USB : v2.0
  • OTG : ☑️
  • USB Type-C : ☑️
  • NFC : ✖️

নেটওয়ার্কঃ Samsung M32 স্মার্টফোনটি 3G এবং 4G নেটওয়ার্ক সুবিধা সমর্থন করে। তাছাড়া এই স্মার্টফোনটিতে GPRS এবং EDGE সুবিধাও রয়েছে। এই স্মার্টফোনটিতে আরও রয়েছে LTE-A স্পিড।

ডিসপ্লেঃ Samsung M32 স্মার্টফোনটিতে 6.4 ইঞ্চির সুপার AMOLED টাচস্ক্রিন ব্যবহার করা হয়েছে যার ডিসপ্লেতে স্ক্রিনের রেজুলেশন হলো HD+ 1080 x 2400  পিক্সেল (411 ppi) আর Material হিসেবে রয়েছে Glass Front , Plastic Body. সবচেয়ে আকর্ষনীয় বিষয় হলো এই স্মার্টফোনটির  (Side-mounted) ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে । এই স্মার্টফোনটির ডিসপ্লেতে আরও রয়েছে 90Hz refresh rate, 800 nits (max)।


ক্যামেরাঃ জনপ্রিয় M সিরিজের স্মার্টফোন  হিসেবে Samsung M32 স্মার্টফোনটির পিছনের দিকে  কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে । যার মধ্যে একটি 64 মেগাপিক্সেলের ক্যামেরা আর একটি 8 মেগাপিক্সেলের আর অন্য দুটি হলো 2 মেগাপিক্সেলের ।

64 মেগাপিক্সেল ক্যামেরাটি মুল ক্যামেরা হিসেবে দেওয়া আছে যার মাধ্যমে ফটোগ্রাফি ও (1080) পিক্সেলের ফুল এইচডি  ভিডিও করা যাবে। বাকি ৩টি ক্যামেরার মধ্যে একটিতে আলট্রা ওয়াইড আর একটিতে মেক্রো লেন্স আর অন্যটিতে ডেপ্ট সেন্সর ব্যবহার করা হয়েছে।

সামনের দিকে 20 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে যার মাধ্যমে ফটোগ্রাফি করা যাবে।
মেমোরি সেটআপঃ Samsung M32 স্মার্টফোনটিকে অফিসিয়ালি একটি Variant এ লঞ্চ করা হয়েছে যার র‍্যাম 6 জিবি আর 128 জিবি ইন্টারনাল মেমোরি দেওয়া আছে।

ব্যাটারিঃ Samsung M32 স্মার্টফোনে লি-পলিমার 6000 mAh (নন-রিমোভাল) বিশাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে যেটি চার্জ করার জন্য 25W এর ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। 

চিপসেট ও প্রসেসরঃ Samsung M32 স্মার্টফোনটিতে চিপসেট হিসেবে রয়েছে Mediatek Helio G80 (12 nm) । আর প্রসেসর হিসেবে রয়েছে Octa core, up to 2.0 GHz. অন্যদিকে এই স্মার্টফোনটির GPU হিসেবে রয়েছে Mali-G52 MC2

সেন্সরঃ Samsung M32 স্মার্টফোনটিতে যেই সেন্সরসমূহ গুলো দেওয়া আছে সেগুলো হলো (Fingerprint, Accelerometer, Gyroscope, Proximity, E-Compass)

Samsung M32 স্মার্টফোনটি Black, Light Blue এই দুইটি কালারে পাওয়া যাবে। Samsung M32 (6GB/128GB) Official Variant এর মূল্য ২২,৯৯৯ টাকা। যা এখন দেশব্যাপী পাওয়া যাচ্ছে।

Samsung M32 স্মার্টফোনটি গেমিং, গ্রাফিক্স এবং র‍্যামের ক্ষেত্রে মোটামুটি ভালো। এছাড়াও এই স্মার্টফোনটিতে রয়েছে HD মানের গ্রাফিক্স যার মাধ্যমে গেম সহজেই চালানো যায় এবং বেশ মসৃণভাবে খেলা যায়।

বন্ধুরা এই ছিলো Samsung M32 স্মার্টফোনটি নিয়ে যতসব আলোচনা। এই স্মার্টফোনটি আপনার কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্টে জানাবেন। আমরা আপনার কমেন্টকে অধিক মূল্যয়ন করি।


বিঃদ্রঃ মোবাইল ক্রয় করার পূর্বে অফিসিয়াল / আনঅফিসিয়াল দেখে ক্রয় করুন। প্রতারনা হতে সাবধান।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

এটিও দেখুন
Close
Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।