রিভিউস্মার্টফোন রিভিউ

ভিভো ভি২১ই মোবাইলের অফিসিয়াল দাম ২০২১

সম্প্রতি Vivo মিড-বাজেটের মধ্যে সেরা বলা যায় এমন একটি স্মার্টফোন লঞ্চ করেছে।

সেই স্মার্টফোনটি হলো Vivo V21e । এই স্মার্টফোনটি অফিসিয়ালি বাংলাদেশে 5 এ মে 2021 সালে লঞ্চ করা হয়েছে। আমরা এখন দেখবো মিড-বাজেটের মধ্যে সেরা Vivo V21e স্মার্টফোনটিতে কি কি আকর্ষনীয় স্পেসিফিকেশন ও ফিচার রয়েছে।

Vivo V21e স্মার্টফোনটির সকল স্পেসিফিকেশন

অপারেটিং সিস্টেমঃ

Vivo V21e স্মার্টফোনটি Android 11 (Funtouch 11.1) অপারেটিং সিস্টেমের সাথে চলে।

ডিসপ্লেঃ 

Vivo V21e স্মার্টফোনটিতে 6.44 ইঞ্চির AMOLED টাচস্ক্রিন ব্যবহার করা হয়েছে যার ডিসপ্লেতে স্ক্রিনের রেজুলেশন হলো 1080 x 2400 পিক্সেল ( 409 ppi ) আর Material হিসেবে রয়েছে Glass Front , Plastic Bod। 
সবচেয়ে আকর্ষনীয় বিষয় হলো এই স্মার্টফোনটির ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে এর সাথে আরও র‍য়েছে ফেস আনলক সিস্টেম।

ক্যামেরাঃ 

মিড-বাজেটের স্মার্টফোন হিসেবে Vivo V21e স্মার্টফোনটির পিছনের দিকে তিনটি ক্যামেরা সেটআপ রয়েছে। যার মধ্যে একটি 64 মেগাপিক্সেলের ক্যামেরা আর একটি 8 মেগাপিক্সেলের আর অন্যটি হলো 2 মেগাপিক্সেলের । 

64 মেগাপিক্সেল ক্যামেরাটি মুল ক্যামেরা হিসেবে দেওয়া আছে যার মাধ্যমে ফটোগ্রাফি ও 4K পিক্সেলের আলট্রা এইচডি (2160p) ভিডিও করা যাবে। বাকি ২টি ক্যামেরার মধ্যে একটিতে 8 মেগাপিক্সেলের মেক্রো লেন্স আর অন্যটিতে 2 মেগাপিক্সেলের ডেপ্ট সেন্সর ব্যবহার করা হয়েছে।

সামনের দিকে 44 মেগাপিক্সেলের বিশাল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে যার মাধ্যমে ফটোগ্রাফি করা যাবে।

মেমোরি সেটআপঃ 

Vivo V21e স্মার্টফোনটিকে অফিসিয়ালি একটি Variant এ লঞ্চ করা হয়েছে যার র‍্যাম 8 জিবি আর 128 জিবি ইন্টারনাল মেমোরি দেওয়া আছে। 

ব্যাটারিঃ

Vivo V21e স্মার্টফোনে লি-পলিমার 4000 mAh (নন-রিমোভাল) ব্যাটারি ব্যবহার করা হয়েছে যেটি চার্জ করার জন্য 33W এর বিশাল ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। এ ই চার্জারটির মাধ্যমে ব্যাটারির 66% চার্জ সম্পন্ন হতে 30 মিনিট সময় লাগে। 

চিপসেট ও প্রসেসরঃ

Vivo V21e স্মার্টফোনটিতে চিপসেট হিসেবে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 720G (8 mn)। আর প্রসেসর হিসেবে রয়েছে Octa core, up to 2.3 GHz. আর GPU হিসেবে রয়েছে Adreno 618।

Vivo V21e স্মার্টফোনটি Diamond Flare, Roman Black এই দুইটি কালারে পাওয়া যাচ্ছে। Vivo V21e 8/128 Official Variant এর মূল্য ২৬,৯৯০ টাকা। যা ব্যবহারযোগ্য হিসেবে দেশব্যাপী পাওয়া যাচ্ছে।

বিঃদ্রঃ মোবাইল ক্রয় করার পূর্বে অফিসিয়াল / আনঅফিসিয়াল দেখে ক্রয় করুন। প্রতারনা হতে সাবধান। alert-info

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।