স্মার্টফোন রিভিউ

ওয়াল্টন প্রিমো আরএক্স ৮মিনি দাম বাংলাদেশ

ওয়াল্টন প্রিমো আরএক্স ৮মিনি ফিচার

ওয়াল্টন বাংলাদেশের পণ্য, বাংলাদেশে মোবাইল তৈরি করে বেশ সারা ফেলে দিয়েছে ওয়াল্টন। কম দামে ওয়াল্টন তাদের তৈরি স্মার্টফোনে কি কি ফিচার দেয় সে বিষয় সম্পর্কে জানতে আজকে আমরা ওয়াল্টনের কম দামি মোবাইল অর্থাৎ ওয়ালটন প্রিমো আর এক্স ৮মিনি মোবাইলটির রিভিউ করবো তাহলে চলুন আর দেরি না করে আজকের এই আর্টিকেলটি শুরু করি।

ওয়াল্টন প্রিমো আর এক্স ৮মিনি মোবাইলটি একটি কালারে পাওয়া যায় সেটি হলো ব্লাক অর্থাৎ কালো রঙ। ওয়াল্টন প্রিমো আর এক্স ৮মিনি মোবাইলটির বর্তমান বাজারে অফিসিয়াল দাম ১২,৯৯৯টাকা। এবার চলুন ফোনটির সমস্ত ফিচার সম্পর্কে জানি।

ওয়াল্টন প্রিমো আর এক্স ৮মিনি মোবাইলটিতে ৪জি নেটওয়ার্ক সমর্থন করায় আপনি এই ফোনটি দিয়ে ৪জি ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারবেন। ওয়াল্টন এই মোবাইলটিতে বেশ বড় শড় ডিসপ্লে ৬.৩ইঞ্চি ব্যবহার করেছে। যার ডিসপ্লে রেজুলেশন ১০৮০ প্লাস ২৩৪০পিক্সেল যা একটি আইপিএস টাচস্ক্রীন।

এবার চলুন ওয়াল্টনের এই মোবাইলটির ক্যামের প্রসংগে জানা যাক। ওয়াল্টন আর এক্স ৮মিনি ফোনটিতে পিছনে ক্যামেরা হিসাবে ১২+৮+৫মেগাপিক্সেল সে সাথে সামনে সেল্ফি ক্যামেরা হিসাবে ১৩মেগাপিক্সেল ব্যবহার করা হয়েছে।

ওয়াল্টন আর এক্স ৮মিনি মোবাইলটির পারফরম্যান্স ভালো রাখতে অপারেটিং সিস্টেম হিসাবে এন্ড্রয়েড ১০ প্রসেসর হিসাবে অক্টাকোর ২.২গিগাহার্জ এবং চিপসেট হিসাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ ব্যবহার করা হয়েছে।

ওয়াল্টন আর এক্স ৮মিনি মোবাইলটির ক্ষমতা আর সুনিশ্চিত করতে ফোনটিতে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি রম দেয় হয়েছে। ওয়াল্টন তাদের এই মোবাইলটিতে ব্যাটারি ক্যাপাসিটি ৩৬০০ এম্পিয়ার ব্যবহার করেছে সে সাথে ব্যাটারিটি দ্রুত চার্জ হওয়ার লক্ষে ১৮ওয়াড ফাস্টিং চার্জার প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

অবশেষে এ ফোনটির সিকিউরিটি সিস্টেম হিসাবে পিছনে ফিংগারপ্রিন্ট ও সামনে ফেস আনলক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

সো বন্ধুরা এই ছিলো আমাদের আজকের আর্টিকেল আশা করি আর্টিকেলটি ভালো লেগেছে এবং এই আর্টিকেলটি নিয়ে যদি কোন প্রকার প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে আপনার মতামত জানাতে পারেন, আমরা আপনার কমেন্টের যথাযথ উত্তর দেয়ার চেষ্টা করবো।

ধন্যবাদ

জাহিদুল ইসলাম

শিখতে ভালোবাসি :)

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।