টেক নিউজ

৩৬ হাজারে শাওমি ১১ লাইট ৫জি এনই (Xiaomi 11 Lite 5G NE)

দাম কমলো শাওমি mi Lite 5G NE মোবাইলের

রিসেন্টলি শাওমি তাদের পাতলা ও হালকা একটি স্মার্টফোন বাংলাদেশের বাজারে এনেছে যার মডেল Xiaomi Lite 5G NE। Xiaomi Lite 5G NE ভারতে অনেক আগেই লঞ্চ করা হয়েছিল তবে বাংলাদেশে অফিশিয়ালি লঞ্চ করতে অনেক সময় নিয়েছে শাওমি বাংলাদেশ।

Xiaomi Lite 5G NE একটি 5G স্মার্টফোন যাতে 4250mAh এর ম্যাসিভ ব্যাটারি দেয়া হয়েছে। এই ব্যাটারিতি দ্রুত চার্জ করার জন্যে 33W ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোনটি বাংলাদেশে ৩টি ভেরিয়েন্টে এসেছে যার একটি 6GB+128GB অন্যটি 8GB+128GB এবং সর্বশেষে রয়েছে 8GB+256GB ভেরিয়েন্ট।

Xiaomi Lite 5G NE স্মার্টফোনটির ৩টি ভেরিয়েন্টের দাম পর্যায়ক্রমে আলাদা রাখা হয়েছে। এই স্মার্টফোনের ৬জিবি/ ১২৮জিবির দাম রাখা হয়েছে ৩৯,৯৯৯ টাকা যা বর্তমানে ৪হাজার টাকা ডিসকাউন্টে পাচ্ছেন ৩৫,৯৯৯ টাকা। অন্য দুটি ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ২ হাজার টাকা ডিস্কাউন্টে। ৮জিবি/ ১২৮জিবি ৪০,৯৯৯ টাকা এবং ৮জিবি/ ২৫৬জিবি ৪৩,৯৯৯ টাকা।

Xiaomi Lite 5G NE স্মার্টফোনের ডিসপ্লে সাইজ 6.55 ইঞ্চি যা একটি ফুলএইচডি অ্যামুলেড ডিসপ্লে। এই ডিসপ্লেটি Dolby Vision® দ্বারা সার্টিফাইড। এই ডিসপ্লেতে রেগুলার ৬০ হার্জ সহ ৯০ হার্জ রিফ্রেশ রেট দেয়া হয়েছে এবং এই ডিসপ্লেটির টাচ স্যাম্পলিং রেট হলো ২৪০ হার্জ।

Xiaomi Lite 5G NE স্মার্টফোনের সামনের দিকে ২০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা দেয়া হয়েছে এবং পেছনের দিকে 64MP+8MP+5MP এর ৩টি ক্যামেরা সেটাপ দেয়া হয়েছে।

Xiaomi Lite 5G NE স্মার্টফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্মার্টফোনটিতে সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেইস আনলক সিস্টেম দেয়া হয়েছে। উল্লেখিত ফিচার ছাড়াও আরও বেশকিছু আকর্ষনীয় ফিচার দেয়া হয়েছে এই স্মার্টফোনে।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।