ক্রিকেটখেলাধুলা

অনলাইনে বিপিএল ২০২৪ টিকিট কাটার নিয়ম

অনেকেই অনলাইনে ২০২৪ বিপিএলের টিকিট কাটতে চায়, তাদের জন্যেই এই আর্টিকেল।

দরজায় এসে কড়া নাড়ছে বিপিএল এর দশম আসর। বিপিএলের ২০২৪ আসর কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকার ম্যাচ দিয়ে ১৯ তারিখ মাঠে গড়াবে। প্রায় দেড় মাসের ক্রিকেট উৎসবে ব্যাপক দর্শক সমাগম আশা করছে আয়োজক বিসিবি। নতুন আসরে চমক দিতেও তারা প্রস্তুত।

এই বিপিএলের আসরে অনলাইনে টিকিট কাটার ব্যবস্থা করা হয়েছে। আপনি ঘরে বসেই টিকিট কাটতে পারবেন। কিন্তু আপনাকে টিকিট স্টেডিয়াম থেকে সংগ্রহ করতে হবে। এখন প্রথম দুই দিনের দুই ম্যাচের টিকিট উন্মুক্ত করা হয়েছে। আজ রাত ১১ টা ৪৫ মিনিট পর্যন্ত ১৯ তারিখের ম্যাচ দেখার জন্য অনলাইনে টিকিট কাটা যাবে।

আজকের এই আর্টিকেলে অনলাইনে বিপিএল ২০২৪ টিকিট কাটার নিয়ম সম্পর্কে জানাবো, যারা অনলাইনে টিকিট কাটতে চান, তারা মনোযোগ দিয়ে সম্পূর্ণ আর্টিকেল পড়ুন।

অনলাইনে বিপিএল ২০২৪ টিকিট কাটার নিয়ম

  1. ঘরে বসে অনলাইনে টিকিট কাটার জন্য আপনাকে htthp://ticket.tigercricket.com.bd ওয়েবসাইটে যেতে হবে।
  2. সেখানে গিয়ে আপনার জাতীয় পরিচয়পত্রের নাম্বার, ফোন নাম্বার ও ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।
  3. রেজিস্ট্রেশন করার পর আপনার মোবাইলে ৮ সংখ্যার একটি কোড যাবে যার মাধ্যমে আপনার রেজিস্ট্রেশন সম্পূর্ন করা হবে।
  4. তারপরেই তা চলে যাবে টিকিট কেনার অপশনে। সেখানে আপনাকে প্রথমে সিলেক্ট করতে হবে আপনি কোথায় বসবেন।
  5. সিলেক্ট করার পর চলে যাবে পেমেন্ট গেটওয়েতে। সেখানে আপনি মোবাইল ব্যাংকিং বা কার্ডের মাধ্যমে টিকিট কেনা সম্পন্ন করবেন।
  6. তারপর আপনার মোবাইলে বিসিবির পক্ষ থেকে একটি টিকিট কোড যাবে। যা ম্যাচের দিন স্টেডিয়ামের নির্ধারিত টিকিট কাউন্টার বুথে এই কোড এবং আপনার জাতীয় পরিচয় পত্র দিখিয়ে কাড সংগ্রহ করবেন।
আরও পড়ুনঃ  বিপিএল ২০২৩ স্কোয়াড - সব দলের খেলোয়ারদের নাম, তালিকা ও সময়সূচী

এবারে মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূলয নির্ধরণ করা হয়েছে ২৫০০ টাকা করে। তাছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১৫০০ টাকায়।

ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৮০০ টাকায় এবং নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ৪০০ টাকায়। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে মাত্র ২০০ টাকায়। সর্বনিম্ন মূল্যে এই স্ট্যান্ডে বসে বিপিএলের খেলা দেখতে পারবে দর্শকরা।

আরও পড়ুনঃ  আইসিসি টি২০ বিশ্বকাপের সময়সূচী ২০২৪

শেষ কথাঃ আপনাদের মাঝে যারা ক্রিকেট প্রেমিরা আছেন তারা সর্বনিম্ন ২০০ টাকায় টিকিট কেটে খুব সহজেই বিপিএল ২০২৪ আসরের খেলা দেখতে পারবেন। আশা করি আমাদের আজকেই এই আর্টিকেলের মাধ্যমে ক্রিকেট প্রেমিরা উপকৃত হবেন। যদি অনলাইনে বিপিএল ২০২৪ টিকিট কাটার নিয়ম সম্পর্কে আরও কিছু জানতে চান, তাহলে কমেন্টে জানান।

বাংলা টেকস্পট

“বাংলা টেকস্পট” একটি প্রযুক্তি তথ্যের বাংলা প্লাটফর্ম। এখানে বিশ্বের প্রযুক্তি সম্পৃক্ত সকল জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। “বাংলা টেকস্পট” এর লক্ষ্য সবার মাঝে প্রযুক্তির জ্ঞান ছড়িয়ে দেয়া। আপনি যদি বিজ্ঞান ও প্রযুক্তি সম্পর্কে সকল তথ্য পেতে চান তাহলে নিয়মিত চোখ রাখুন বাংলা টেকস্পট ব্লগে।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।