অনলাইন আয়

ক্যাপচা এন্ট্রি করে আয় করুন। সেরা ১০টি ক্যাপচা এন্ট্রি জব সাইট

মোবাইল দিয়ে ক্যাপচা সমাধান করে ইনকাম করুন

অনলাইনে ক্যাপচা এন্ট্রি কাজের জন্য ১০টি সেরা ওয়েবসাইট। দৈনিক পেআউট সহ ক্যাপচা টাইপার্সের মত সাইট থেকে ইনকাম করুন। ক্যাপচা সমাধান করে ১০ হাজার টাকা পর্যন্ত আয় করুন। ক্যাপচা টাপিং খুবই সহজ কাজ। এটি অনায়াসে মোবাইল দিয়েও করা যায়।

যারা তাদের অবসর সময়ে কাজ করে প্রতি মাসে প্রায় ১০ হাজার টাকা বা তার বেশি ইনকাম করতে চান তাদের জন্য ক্যাপচা এন্ট্রি জব হল হোম ফ্রম অনলাইন কাজের একটি সহজ বিকল্প।

যদিও ইনকাম খুব একটা ভালো না কিন্তু কাজটা খুব সহজ। এখানে আপনাকে ক্যাপচা এন্ট্রি কাজ প্রদানকারী কোম্পানিগুলির ওয়েবসাইটে সাইন আপ করতে হবে, আপনার অ্যাডমিন প্যানেলে লগইন করতে হবে এবং তারপরে সঠিক ক্যাপচা ছবি টাইপ করতে হবে।

আপনি যদি ক্যাপচা এন্ট্রি কাজ কিভাবে করে তা না জানেন তাহলে এখানে ক্লিক করে জেনে নিন। সেখানে আমি ক্যাপচা এন্ট্রি কাজের বিস্তারিত ব্যাখ্যা প্রদান করেছি। কিন্তু আপনি যদি ইতিমধ্যেই জানেন যে ক্যাপচা কী এবং ক্যাপচা জব সাইট অনুসন্ধান করছেন তাহলে আপনি এই আর্টিকেলটি পড়া চালিয়ে যেতে পারেন।

সেরা ১০টি ক্যাপচা এন্ট্রি জব ইনকাম সাইট

ক্যাপচা এন্ট্রি কাজ থেকে ভাল আয় করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হল আপনার টাইপিং গতি। আপনার যদি প্রতি মিনিটে ৩০+ শব্দের বেশি টাইপিং গতি থাকে তবে আপনি অন্যদের থেকে ভাল টাকা ইনকাম করতে পারবেন।

সেরা ক্যাপচা এন্ট্রি সাইটগুলির নাম এবং কিছু গুরুত্বপূর্ণ তথ্য এখানে দেখুনঃ

১. Kolotibablo থেকে ক্যাপচা লিখে আয় করুন

Kolotibablo একটি সেরা ও আন্তর্জাতিক ক্যাপচা এন্ট্রি জব ওয়েবসাইট। আপনার সঠিকভাবে টাইপ করা প্রতি ১০০০টি ক্যাপচা ছবির জন্য তারা আপনাকে $0.35 থেকে $1 প্রদান করে। আপনি যদি শীর্ষ ১০০ জনের সর্বশেষ অর্থপ্রদানের পরিসংখ্যান চেক করেন, আপনি দেখতে পাবেন তারা মাসে $100 থেকে $200 এর মধ্যে আয় করে।

Kolotibablo তারা খুব কঠোর নিয়ম অনুসরণ করে। তাদের কর্মীদের অ্যাকাউন্ট ব্লক করে দেয় যদি তারা বারবার ভুল ক্যাপচা খুঁজে পায়। Kolotibablo আপনাকে Payza বা WebMoney এর মাধ্যমে অর্থ প্রদান করে।

আপনি সাইন আপ করা পর আপনার অ্যাকাউন্টে লগইন করার সাথে সাথে আপনি কাজ শুরু করতে পারেন।

আপনি এখানে ক্লিক করে Kolotibablo তে যোগ দিতে পারেন।

২. MegaTypers থেকে ক্যাপচা এন্ট্রি করে আয়

শীর্ষ ক্যাপচা কাজ প্রদানকারীদের মধ্যে MegaTypers একটি। MegaTypers এ যোগ দিতে আপনাকে কোন চার্জ দিতে হবেনা।

বেশিরভাগ অভিজ্ঞ এবং শীর্ষ টাইপার প্রতি মাসে $100 থেকে $250 আয় করে। নতুনরা টাইপ করা প্রতি ১০০০ শব্দের ছবিতে $0.45 আয় করতে পারে এবং অভিজ্ঞরা টাইপ করা প্রতি ১০০০ শব্দের ছবিতে $1.5 পর্যন্ত ইনকাম করতে পারে৷

MegaTypers ডেবিট কার্ড, ব্যাঙ্ক চেক, পেপাল, ওয়েবমানি, পারফেক্ট মানি, পেজা এবং ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে অর্থ প্রদান করে। MegaTypers এ সাইন আপ করার জন্য আপনার একটি আমন্ত্রণ কোড প্রয়োজন।

আপনি আমন্ত্রণ কোড “263” ব্যবহার করে দেখতে পারেন এবং যদি এটি প্রযোজ্য না হয় তবে আপনি বিভিন্ন আমন্ত্রণ কোডের জন্য Google এ অনুসন্ধান করতে পারেন।

এখানে ক্লিক করে MegaTypers এ যোগদান করুন।

৩. CaptchaTypers থেকে ইনকাম

CaptchaTypers হল আরেকটি সেরা সাইট যা ক্যাপচা এন্ট্রি কাজ প্রদান করে। অনেক স্ক্যাম সাইট বা লোক রয়েছে যারা ক্যাপচাটাইপারের অ্যাডমিন প্যানেলের জন্য নিবন্ধন ফি চায়। কাউকে কিছু দেবেন না কারণ অ্যাডমিন প্যানেল বিনামূল্যেই পাওয়া যায়।

আরও পড়ুনঃ  অনলাইনে ইনকাম করার উপায় ২০২৩ - ঘরে বসে অনলাইনে আয়

আপনি লগইন বিবরণের জন্য [email protected]-এ ইমেল পাঠাতে পারেন এবং তারা আপনাকে বিনামূল্যে লগইন করার তথ্য প্রদান করবে।

আপনি প্রতি ১০০০ টাইপ করা ছবিগুলির জন্য $0.8 থেকে $1.5 অর্থ ইনকাম করতে পারবেন। $0.8 এর রেট সকাল 9 টা থেকে 9 টার মধ্যে প্রযোজ্য এবং $1 এর রেট রাত 9 টা থেকে 9 টার মধ্যে প্রযোজ্য। আপনি ন্যূনতম $2 হলে অর্থপ্রদান এর জন্য অনুরোধ করতে পারেন ।

ক্যাপচাগুলি যদি কেস সংবেদনশীল হয় তবে আপনাকে অবহিত করা হবে। এই লিঙ্ক থেকে সর্বশেষ CaptchaTypers সফটওয়্যার ডাউনলোড করুন।

৪. ProTypers থেকে ক্যাপচা লিখে আয়

ProTypers সাইটটি MegaTypers এর মতই। সাইটের বেশিরভাগ বিবরণ একই। এখানেও, আপনি সমাধান করা প্রতিটি ১০০০ ক্যাপচা ছবির জন্য $0.45 থেকে $1.5 ইনকাম করতে পারেন।

আপনি পেপ্যাল, পেজা, ওয়েস্টার্ন ইউনিয়ন ইত্যাদির মাধ্যমে আপনার পেমেন্ট তুলতে পারবেন।

এখানে ক্লিক করে ProTypers এ বিনামূল্যে যোগদান করুন।

৫. Captcha2Cash থেকে ক্যাপচা লিখে ইনকাম

অনেকেই আছেন যারা Captcha2Cash এ কাজ করে ভালো আয় করছেন। আপনি সাইনআপ করার পরে কাজ করতে পারবেন। কাজ করার জন্যে আপনাকে সর্বশেষ সফটওয়্যারটি ডাউনলোড করতে হতে পারে।

একবার আপনি লগ ইন করলে, আপনি FAQ এবং অন্যান্যের মতো দরকারী তথ্য খুঁজে পেতে পারেন যা আপনাকে Cash2Captcha এর সাথে সহজে কাজ করতে সাহায্য করবে। আপনি Payza এবং Perfect Money দ্বারা আপনার পেমেন্ট পেতে পারেন।

ক্যাপচা ইমেজ থেকে প্রতি ১০০০টি টেক্সটের জন্য Captcha2Cash আপনাকে $1 প্রদান করবে।

আপনি এখানে ক্লিক করে Captcha2Cahsh এ সাইনআপ করতে পারেন।

৬. 2Captcha থেকে ক্যাপচা এন্ট্রি করে আয়

আপনি 2Captcha থেকে ১০০০ ক্যাপচা সমাধানের জন্য $1 পর্যন্ত আয় করতে পারেন এবং জটিল ক্যাপচা সমাধানের জন্য বোনাস পেতে পারেন। আপনি 2Captcha-এ আরও লোককে রেফার করেও ইনকাম করতে পারেন।

আপনি সাইন আপ এবং সাইটে লগইন করার সাথে সাথেই ইনকাম শুরু করতে পারেন। আপনি PayPal, Payza এবং WebMoney দ্বারা অর্থ প্রদান করতে পারেন। WebMoney-এর জন্য সর্বনিম্ন পে-আউট হল $0.5, PayPal-এর জন্য $5 এবং Payza এর জন্য $1।

এখানে ক্লিক করে 2Captcha তে সাইনআপ করুন।

৭. Qlinkgroup থেকে ক্যাপচা লিখে ইনকাম

Qlink গ্রুপের সাথে কাজ করার জন্য আপনাকে তাদের সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে। QlinkGroup-এর এডমিন প্যানেল বিনামূল্যে পাওয়া যায়। কাউকে কোন অর্থ প্রদান করার প্রয়োজন নেই।

আপনি এই লিঙ্ক থেকে Qlink গ্রুপ সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন এবং তারপর সফটওয়্যারটির সাথে কাজ করার জন্য প্রদত্ত প্রতিটি বিবরণ পরীক্ষা করতে পারেন।

৮. VirtualBee থেকে টাকা ইনকাম

VirtualBee হল 2001 সাল থেকে ক্যাপচা টাইপিং ব্যতীত বিভিন্ন ধরণের ডেটা টাইপিং কাজ প্রমাণ করার জন্য বিদ্যমান প্রাচীনতম কোম্পানিগুলির মধ্যে একটি। একবার আপনি সাইটে সাইন আপ করলে, আপনাকে মূল্যায়ন পরীক্ষা দিতে হবে যেটির স্কোর ০ থেকে ১০০ হবে এবং আপনাকে পরীক্ষায় আপনার স্কোর অনুযায়ী কাজ প্রদান করা হবে।

এখানে ক্লিক করে সাইট ভিজিট করুন এবং সাইন আপ করুন।

৯. FastTypers থেকে টাকা আয়

FastTypers-এ যোগ দেওয়ার জন্য আপনাকে আপনার ফটো আইডি এবং ইউটিলিটি বিলের কপি স্ক্যান করে পাঠাতে হবে। আপনি আরও তথ্যের জন্য এই লিঙ্ক ক্লিক করতে পারেন.

১০. PixProfit থেকে ইনকাম করুন

যদিও PixProfit একটি ভাল সাইট কিন্তু বর্তমানে নিবন্ধন বন্ধ রয়েছে। তারা আবার সাইনআপ খুললে আমরা আপনাকে জানাব। আপনি pixprofit.com এ সাইটটি অনুসরণ করতে পারেন।

শেষ কথাঃ ক্যাপচা এন্ট্রি কাজের জন্য এগুলি হল সেরা ১০টি সাইট। একই সাথে সমস্ত সাইটে কাজ করা খুব কঠিন তাই আপনার কোন সাইটগুলো সবচেয়ে বেশি পছন্দ এবং ভালো মনে হয় তা পরীক্ষা করতে হবে এবং তালিকা থেকে কয়েকটি সাইটে কাজ করতে হবে৷

সম্পর্কিত আর্টিকেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।