Deprecated: Hook custom_css_loaded is deprecated since version jetpack-13.5! Use WordPress Custom CSS instead. Jetpack no longer supports Custom CSS. Read the WordPress.org documentation to learn how to apply custom styles to your site: https://wordpress.org/documentation/article/styles-overview/#applying-custom-css in /home/globckub/public_html/banglatechspot.com/wp-includes/functions.php on line 6078
ক্যাপচা এন্ট্রি জব: সহজে মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে ঘরে বসে আয় করুন
অনলাইন আয়

ক্যাপচা এন্ট্রি জব: সহজে মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে ঘরে বসে আয় করুন

অনলাইনে ইনকাম করার সহজ উপায়

ক্যাপচা এন্ট্রি কাজ মানে টাইপ করা এবং ক্যাপচা সমাধান করা। এখানে আপনি দৈনিক ক্যাপচা এন্ট্রি করে ইনকাম করতে পারবেন এবং দৈনিক পেমেন্ট পাবেন কোন প্রকার ইনভেস্টমেন্ট ছাড়াই। কম্পিউটারসহ মোবাইলে অ্যাপের মাধ্যমে ও ওয়েবসাইটের মাধ্যমে কাজ করতে পারবেন খুব সহজে।

ক্যাপচা এন্ট্রি জব কি?

ক্যাপচা এন্ট্রি জব হল অন্যতম সেরা অনলাইন কাজ যা মানুষকে ঘরে বসে কাজ করার ও সহজে অনলাইনে আয় করার সুযোগ দেয়। এখানে, আপনি ক্যাপচা অ্যাপের মাধ্যমে আপনার কম্পিউটার বা মোবাইল ফোন থেকে কাজ করতে পারেন।

আপনি যদি দৈনিক ২ থেকে ৪ ঘন্টা কাজ করেন তবে আপনি কত দ্রুত কাজ করেন তার উপর নির্ভর করে আপনি প্রতি মাসে ৫০০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

কিভাবে ক্যাপচা সমাধান করে আয় করবেন?

এখানে কাজটি বেশ সহজ। শুধু আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে আপনার অ্যাকাউন্টে লগইন করুন এবং কর্মক্ষেত্রে যাওয়ার পরে, আপনি ক্যাপচা ছবি লোড হচ্ছে দেখতে পাবেন।

আপনাকে যা করতে হবে তা হল ইমেজে কিছু অক্ষর বা নাম্বার থাকবে সেঅক্ষরগুলি পড়তে হবে এবং কেবলমাত্র সঠিক কোডটি টাইপ করতে হবে এবং সাবমিট বোতামে ক্লিক করতে হবে।

লেখা বা ক্যাপচা সঠিক হলে, একটি সফলতার বার্তা দেখতে পাবেন। ভুল এন্ট্রি হলে, ভুল বার্তা দেখতে পাবেন।

আরও পড়ুনঃ  ছাত্রদের টাকা আয় করার উপায় - ছাত্র জীবনে টাকা আয় করার উপায়

সঠিক এন্ট্রির জন্য, আপনাকে অর্থ প্রদান করা হবে। ক্যাপচা কোডের দৈর্ঘ্য হবে প্রায় চার থেকে ১৫ আলফা-সংখ্যাসূচক বিশেষ অক্ষর সমন্বিত।

দৈনিক কতটি ক্যাপচা এন্ট্রি করতে হবে?

আপনি একদিনে কত ক্যাপচা এন্ট্রি করেন তার কোনো সীমা নেই, তবুও আপনাকে মাসের শেষে ন্যূনতম ১৬০০টি সঠিক ক্যাপচা এন্ট্রি করতে হবে।

যদি আপনি মাসে ১৬০০টির কম ক্যাপচা এন্ট্রি করেন, তবে সেক্ষেত্রে আপনার ইনকাম করা টাকা পরবর্তী মাসে অর্থপ্রদানের জন্য নেওয়া হবে। মানে আপনাকে একমাস পর টাকা উত্তোলনের সুযোগ দিবে।

আপনি গত মাসে যে কাজ করছেন তার জন্য পরের মাসের ৭ থেকে ১৫ তারিখের মধ্যে পেমেন্ট করা হবে, যদি আপনি ১৬০০টি সঠিক ক্যাপচা এন্ট্রি করে থাকেন।

আপনি উপার্জন ট্যাবের অধীনে আপনার দৈনিক আয়ের সারাংশ চেক করতে পারবেন।

কিভাবে ক্যাপচা এন্ট্রি জব করবেন?

আপনি যদি এই ক্যাপচা এন্ট্রি কাজটি শুরু করতে চান, তাহলে আপনাকে ক্যাপচা এন্ট্রি জব প্রদানকারী বিভিন্ন ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। সাইন আপ করার অপশন অধিকাংশ ওয়েবসাইটেই বিনামূল্যে দেয়া হয়েছে। এখানে ক্লিক করলে আপনি সেরা ১০টি ক্যাপচা জব প্রদানকারী ওয়েবসাইট পেয়ে যাবেন।

সাইন আপ করার আগে কিছু সাইট টাকা চায়। আপনাকে সেইসকল সাইটগুলি থেকে দূরে থাকতে হবে যেগুলো সাইনআপ করার জন্য টাকা চায়।

আপনি একটি ক্যাপচা এন্ট্রি কাজের সাইটে যোগদান করার সাথে সাথে আপনার কাজটি ৩০ মিনিট থেকে ২৪ ঘন্টার মধ্যে সক্রিয় হয়ে যায়।

ক্যাপচা কি? ক্যাপচা মানে কি?

ক্যাপচা মানে মানুষ এবং কম্পিউটার ছাড়াও অটোমেটেড পাবলিক টার্নিং টেস্ট। এটাও বলা যেতে পারে যে ক্যাপচা একটি শব্দ যাচাইকরণ কোড পরীক্ষা, যা মানুষ পড়তে এবং বুঝতে পারে।

আরও পড়ুনঃ  BDTgame - প্রতিদিন ১০ হাজার টাকা আয় করার অ্যাপ

অন্য কোন বট বা কম্পিউটার প্রোগ্রাম ক্যাপচা শব্দটি পড়তে এবং বুঝতে পারে না। ফোরাম রেজিস্ট্রেশন বা যেকোন ওয়েবসাইট রেজিস্ট্রেশন করার সময় এই ক্যাপচা অপশন দেখতে পেতে পারবেন।

ওয়েব সার্ভার বা ওয়েবসাইটগুলি জমা দেওয়ার বা অ্যাক্সেস করার জন্য বটগুলির পাশাপাশি কম্পিউটারের অন্যান্য প্রোগ্রামগুলিকে প্রতিরোধ করতেও ক্যাপচা ব্যবহার করা হয়। এটি স্প্যামারদের থেকে ওয়েবসাইটগুলিকে সুরক্ষিত রাখতে পারে। বেশিরভাগ ওয়েব সার্ভার এবং ওয়েবসাইট ক্যাপচা থেকে উপকৃত হচ্ছে।

ক্যাপচা এন্ট্রি জব কখন করা যায়? কোন টার্গেট আছে কি?

ক্যাপচা এন্ট্রি কাজের কোন নির্দিষ্ট সময় নেই এবং কাজ করার কোন টার্গেট নেই। যে কোন জায়গা থেকে যে কোন সময় এই কাজ করা যায়।

ক্যাপচা এন্ট্রি কাজ সপ্তাহের ৭দিনেই করা যায় এমনকি এটি ২৪ ঘন্টাই করা যায়। এই ইন্টারনেট কাজটি সেই সমস্ত লোকদের জন্য দেওয়া হয়েছে যারা বাড়ির ভিতরে থাকেন এবং যারা বাড়িতে বসে না থেকে অতিরিক্ত আয় করতে আগ্রহী থাকে।

কাজ শুরুর জন্য কি করতে হবে?

কাজ শুরু করার জন্য আপনাকে সফটওয়্যার এবং লগইন আইডি ই-মেইলে পাঠানো হবে। কেউ অনলাইনে অর্থপ্রদান করেও আইডি কিনতে পারেন বা প্রাসঙ্গিক ব্যাঙ্কে জমা দিতে পারেন।

অর্থ জমা করার পরে, সফটওয়্যার এবং লগইন আইডি পেতে আপনাকে ইমেলে রসিদ পাঠাতে হবে। প্রচুর ক্যাপচা এন্ট্রি সার্ভার রয়েছে। প্রতিটি সার্ভারের নিজস্ব অর্থপ্রদানের ব্যবস্থা রয়েছে।

আবার কিছু ওয়েবসাইট এমন আছে যেগুলোতে একদম বিনামূল্যে ক্যাপচা এন্ট্রি জব করা যায়। ওয়েবসাইটগুলোর লিস্ট এখানে।

ক্যাপচা এন্ট্রি কাজের জন্য কি কি লাগে?

ক্যাপচা এন্ট্রি কাজের জন্য প্রয়োজনীয় জিনিসগুলি হল প্রাথমিক কনফিগারেশন এবং ইন্টারনেট সংযোগ সহ কম্পিউটার বা মোবাইল।

এক ডলার পাওয়ার জন্য একজনকে ১০০০ ক্যাপচা শব্দ টাইপ করতে হবে। তবুও, এটি স্থির থাকে না। এটি প্রতি ঘন্টায় পরিবর্তন হয়।

অর্থপ্রদান সাপ্তাহিক করা হবে, অর্থাৎ বৃহস্পতিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত। প্রতি সপ্তাহে আপনার ব্যাংক অ্যাকাউন্টে অর্থ প্রদান বা স্থানান্তর করা হবে।

ক্যাপচা প্রথম কোথায় ব্যবহার হয়েছিল?

ক্যাপচা প্রথমে ইয়াহু সাইট দ্বারা ব্যবহার করা হয়েছিল। অন্যান্য ওয়েবসাইটগুলি.২০০০ সাল থেকে এটি ব্যবহার করছে৷ এটি একটি চিত্রের আকারে আসে যেখানে কিছুটা বিকৃত সংখ্যা এবং অক্ষর রয়েছে৷

ব্যবহারকারীকে ছবিটির মধ্য দিয়ে যেতে হবে এবং টেক্সট বক্সে আলফানিউমেরিক বিন্যাসটি টাইপ করতে হবে যাতে ব্যবহারকারী ওয়েবসাইটগুলিতে যা করতে চান তার জন্য এগিয়ে যেতে পারেন।

অনেক মানুষ এখনও এটি সম্পর্কে সঠিকভাবে জানেন না। তাই ভাবুন, ক্যাপচা এন্ট্রি জব সম্পর্কে তাদের মতামত জানাতে বললে তারা কতটা অজ্ঞ দেখাবে।

শেষ কথাঃ যদিও এটি অন্যান্য ডেটা এন্ট্রি কাজের তুলনায় কম বেতনের কাজ কিন্তু আপনি যদি যথেষ্ট স্মার্ট হন তবে আপনি ক্যাপচা এন্ট্রির কাজ একই সাথে অন্যান্য অনলাইন কাজের সাথে করতে পারেন এবং আপনার কোন কাজ প্রভাবিত হবে না।

বিভিন্ন ক্যাপচা এন্ট্রি জব ওয়েবসাইট রয়েছে যা আপনাকে কোন প্রকার ইনভেস্টমেন্ট ছাড়াই দৈনিক ক্যাপচা কাজ প্রদান করে। আমরা সেরা ১০টি আসল সাইট বেছে নিয়েছি যেগুলি আপনাকে ক্যাপচা সমাধানের জন্য প্রতিদিনের কাজ দেয়।

আপনি এখানে ১০টি সেরা ক্যাপচা এন্ট্রি জব সাইটের তালিকা খুঁজে পাবেন এবং আপনার পিসি বা অ্যান্ড্রয়েড মোবাইল থেকে অবিলম্বে কাজ শুরু করুন। এই সাইটগুলি থেকে প্রতি মাসে আপনি কমপক্ষে ১০,০০০ টাকা আয় করতে পারেন।

সম্পর্কিত আর্টিকেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।