অনলাইন আয়

BDTgame – প্রতিদিন ১০ হাজার টাকা আয় করার অ্যাপ

BDTgame – প্রতিদিন ১০ হাজার টাকা আয় করার অ্যাপ

হ্যালো বন্ধুরা, আপনারা নিশ্চই অনলাইন অনেক গেম খেলেছেন, এবং আপনাদের দক্ষতা এবং অভিজ্ঞতা ব্যবহার করে সেগুলি জিতেছেন। আপনার যদি গেম খেলার দুর্দান্ত দক্ষতা থাকে তবে আপনি অনলাইন গেম থেকে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। হ্যাঁ! BDTGame এমনই একটি অনলাইন সেরা অর্থ উপার্জনকারী অ্যাপ। যেখানে আপনি আপনার দক্ষতার সাহায্যে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। এটি সেরা অর্থ উপার্জন অ্যাপ।

এটিতে অনেক গেম রয়েছে যার মধ্যে রয়েছে Win Go গেমস, স্লট, ক্যাসিনো এবং কালার প্রেডিকশন স্পোর্টস গেম যেখানে আপনি আপনার দক্ষতা ব্যবহার করে ভাল অর্থ জিততে পারেন। এটি অত্যন্ত নির্ভরযোগ্য অনলাইন ক্যাসিনো গেম কারণ এই অ্যাপটিতে 1,20,000 এরও বেশি লোক গত 4 বছর থেকে গেম খেলছে এবং নিয়মিত অর্থ উপার্জন করছে।

কিভাবে BDTGame অ্যাপ থেকে আয় করবেন

এই পর্যায়ে আমরা দেখবো কিভাবে BDTGame অ্যাপ থেকে আয় করবেন। আয় শুরু করার জন্য আপনাকে নির্দিষ্ট কিছু গেম খেলতে হবে। নিচে আমরা কয়েকটি ধাপে সম্পূর্ন প্রক্রিয়া টি ব্যাখ্যা করছি। 

ধাপ 1: আপনি 1, 3, 5 বা 10 মিনিটের যেকোন একটি গেম বেছে নিতে পারেন। স্বাভাবিকভাবেই ৫ বা ১০ মিনিটের গেম গুলো কিছুটা সময় প্রয়োজন হয় তাই ধৈর্য নিয়ে খেলতে হবে।

ধাপ 2: একটি লাকি নাম্বার বা রঙ (লাল, সবুজ) পছন্দ করুন।

ধাপ 3: বাজির পরিমাণ নির্বাচন করুন (সর্বনিম্ন পরিমান ১ টাকা) এবং নিশ্চিত করুন।

ধাপ 4:যদি আপনার নির্বাচিত রঙ বা নম্বর ফলাফলে উপস্থিত হয়, তাহলে আপনি রঙের জন্য 1.92X এবং নম্বরটির জন্য 9X বোনাস পাবেন।

BDTGame অ্যাপে কি কি গেম আছে?

BDTGame অ্যাপে অনেক রকমের খেলা রয়েছে।  আপনার পছন্দ অনুযায়ী যেকোনো একটি গেম খেলতে পারেন এবং অর্থ উপার্জন করতে পারেন।  নিচে আমরা সবগুলো গেমের নাম তালিকা আকারে প্রকাশ করছি

রঙের ভবিষ্যদ্বাণী গেমঃএতে রঙ এবং সংখ্যার খেলা, লোটার, উচ্চ-নিম্ন এবং বিজোড়-জোড় পূর্বাভাস রয়েছে।

ফিশিং গেমঃ এতে আপনি মজাদার গেম খেলতে এবং অর্থ উপার্জন করতে পারবেন।

স্লটঃ এতে আপনার কাছে JDB, Evolution, Jili এবং CQ9 স্লট গেম থাকবে।

ক্যাসিনোঃ ক্যাসিনোতে আপনি ব্যাকার্যাট, ড্রাগন টাইগার, রুলেট, সিক বো ইত্যাদি খেলতে পারেন।

স্পোর্টস গেমসঃ এছাড়াও আপনি এখানে বিভিন্ন স্পোর্টস গেমগুলি খেলতে এবং অনলাইনে অর্থ উপার্জন করতে পাবেন। বিভিন্ন বিকল্প থাকার কারণে, এটি সেরা অর্থ উপার্জন অ্যাপ।

Register Link: https://bdtgame.cc/#/register?invitationCode=3312217715

BDTGame অ্যাপে কিভাবে ডাউনলোড করবেন?

আপনি চাইলে আপনার এন্ডয়েড বা আইফোনে খুব সহজেই BDTGame অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড করার জন্য প্রথমেই bdtgame.cc এই ওয়েবসাইটে প্রবেশের পর উপরে ডান পাশে ডাউনলোড অপশন দেখতে পাবেন। 

মোবাইলের পাশাপাশি ল্যাপটপেও চাইলে BDTGame অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন।

IMG_256

BDTGame অ্যাপে কিভাবে রেজিট্রেশন করবেন?

ধাপ ১ – প্রথমে আপনার মোবাইল বা ল্যাপটপের ব্রাউজার থেকে এই লিংকে ক্লিক করুন। https://bdtgame.cc/#/register?invitationCode=3312217715

ধাপ ২ – আপনার মোবাইল নাম্বার টি সঠিকভাবে পূরন করুন। 

ধাপ ৩ – রেফারেল কোড এর যায়গায় এই কোডটি লিখুনঃ 3312217715

ওয়াও! এই সহজ কয়েকটি ধাপ অনুসরন করে আপনি খুব সহজেই এই টাকা আয় করার ওয়েবসাইটে একাউন্ট খুলে ফেলতে পারেন। একাউন্ট খোলা হয়ে গেলে আপনি টাকা আয় করার জন্য সম্পূর্ন রেডি।

 BDTGame অ্যাপে রেফার করে কত আয় করা যায়

BDTGame অ্যাপে রেফার করে খুব সহজেই ৫০ হাজার টাকা পর্যন্ত আয় করতে পারেন। রেফারের পরিমানের উপর নির্ভর করে কত আয় হবে তা নির্ধারিত হবে। নিচে বিস্তারিত ছবিতে দেখে নিতে পারেন যেখানে রেফার থেকে আয় নিয়ে বিস্তারিত দেয়া আছে। 

BDTGame অ্যাপে গেম খেলে কিভাবে টাকা আয় করবেন?

BDTGame-এ নিবন্ধন করার পরে Calista-এর সাথে যোগাযোগ করুন, তিনি আপনাকে যেকোনো প্রশ্নে সাহায্য করবেন, তিনি আপনাকে BDTGame কীভাবে খেলতে হয় তা শেখাবে, সেইসাথে তিনি বিশেষজ্ঞের ভবিষ্যদ্বাণী প্রদান করবেন যাতে আপনার জয়ের সম্ভাবনা বাড়ে। টেলিগ্রামে ক্যালিস্তার সাথে যোগাযোগ করুন – t.me/BDTCALISTA-এ। আপনি আবার তার

আপনার ইউজার আইডি বলুন তাহলেই সে সাহায্য করবে। এর জন্য আপনাকে প্রথমে প্রদত্ত রেজিস্টার লিঙ্কটি ব্যবহার করে নিবন্ধন করতে হবে।

আরও পড়ুনঃ  আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ - বাংলা লিখে অনলাইনে আয় করার সাইট

আপনি যদি এখনো রেজিট্রেশন করে না থাকেন তাহলে এই লিংক ব্যবহার করে রেজিট্রেশন করে নিনঃ https://bdtgame.cc/#/register?invitationCode=3312217715

আবার শুরু করা যাক খেলা শুরু করার জন্য এতটুকুই যথেষ্ট তথ্য। এখন আপনি গেমটি খেলে উপভোগ করতে পারেন তবে মনে রাখবেন যে আপনাকে দায়িত্বের সাথে খেলতে হবে। আপনি যখনই টাকা জিতবেন, প্রতিদিন তা তুলে নিন এবং আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে স্থানান্তর করুন কারণ আপনি যদি এই অ্যাপস অ্যাকাউন্টে টাকা রাখেন তবে আপনি আরও বাজি ধরবেন এবং অর্জিত অর্থ হারাতে পারেন। তাই আপনার গেমপ্লে নিয়ন্ত্রণ করুন। BDTGame টাকা উপার্জনের অ্যাপটি সেরা ওয়েবসাইট।

কিভাবে ফ্রিতে টাকা ইনকাম করবেন BDTGAME অ্যাপ

বিডিটি গেম অ্যাপ এ কোনরকম টাকা ডিপোজিট না করেও আপনি ফ্রিতে টাকা আয় করতে পারেন।  ফ্রিতে টাকা আয় করার জন্য আপনাকে  নতুন ইউজার নিয়ে আসতে হবে। নতুন ইউজার আপনার রেফারেল লিংক ব্যবহার করে রেজিট্রেশন করলে আপনি একটা কমিশন পাবেন। 

এরপর আপনার একাউন্টের টাকা আপনি চাইলে তুলে ফেলতে পারবেন অথবা সেই টাকা দিয়ে গেম ও খেলতে পারবেন। 

BDTGAME App অর্থ উপার্জনের জন্য কিভাবে টাকা বিনিয়োগ করবেন?

আপনি সর্বনিম্ন 100 টাকা জমা দিয়ে এটি খেলা শুরু করতে পারেন। আপনি এতে যত বেশি টাকা বিনিয়োগ করবেন, তত বেশি পাবেন, তবে মনে রাখবেন আপনি ভাল খেলবেন। ভালো না খেললে টাকা হারানোর আশঙ্কাও থাকে।

আমাকে বিশ্বাস করুন আপনি প্রথমে 100 টাকা দিয়ে শুরু করুন এবং ধীরে ধীরে খেলতে শিখুন এবং একবার আপনি মনে করেন যে আপনি এখন শিখেছেন আপনি বাজির পরিমাণ বাড়াতে পারেন এবং আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন।

ধাপ 1: BDTGame-এ অ্যাকাউন্ট নিবন্ধন করতে https://bdtgame.cc/#/register?invitationCode=3312217715 এই লিঙ্কে ক্লিক করুন এবং নিজেকে নিবন্ধন করুন।

ধাপ 2 : অ্যাকাউন্টে ক্লিক করুন > ডিপোজিট ক্লিক করুন > যেকোনো অর্থপ্রদানে নির্বাচন করুন > তারপর

আপনি যে পরিমাণ টাকা জমা করতে চান তা রাখুন > ডিপোজিট > কপি বিকাশ নম্বর > বিকাশ অ্যাপ খুলুন > ক্লিক করুন

পেমেন্ট করুন > আপনার কপি করা বিকাশ নম্বর পেস্ট করুন – এবং ক্যাশ আউট > আপনার ক্লিক করুন

অ্যাকাউন্ট লোড হবে, এর পরে আপনি অনলাইনে অর্থ উপার্জন করতে পারবেন, কারণ এটি বৈধ অর্থ উপার্জনকারী অ্যাপ।

প্রতিদিন BDTGame এ আপনি কত টাকা আয় করতে পারবেন?

BDTGame উপার্জন অ্যাপে আপনি যেকোন পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন তার কোন সীমা নেই, এটি সবই নির্ভর করে গেমটি খেলার সময় আপনি যে প্রচেষ্টা এবং স্মার্টনেস রাখেন তার উপর। আপনি আপনার বন্ধুদের এই অ্যাপটি উল্লেখ করে অর্থ উপার্জন করতে পারেন। আমি কালার গেম খেলে প্রতিদিন প্রায় 5000 টাকা আয় করি। এটি সর্বোচ্চ অর্থপ্রদানকারী অ্যাপ গেম।

এবং গেম খেলতে বন্ধুদের রেফার করে গড়ে 5000 BDT উপার্জন করুন। অর্থাৎ BDTgame থেকে আমার মোট

রোজগার হচ্ছে 9000 টাকা। আমি BDTGame এ 200 জনকে রেফার করার জন্য সোনার প্রতিযোগিতায় 30 গ্রাম স্বর্ণ পেয়েছি, তাই উপার্জনের কোন সীমা নেই, আপনাকে শুধু বন্ধুদের রেফার করতে হবে এবং আপনার সেরাটা করতে হবে।

BDTGame আসল নাকি নকল? BDTGame অ্যাপে কি সত্যি উপার্জন করা যায়?

আমি বিগত 1.5 বছর থেকে BDTgame এ গেম খেলছি এবং আমি আমার টাকা যথাসময়ে পাচ্ছি, আজ পর্যন্ত আমি ট্রান্সফারে কোন সমস্যার সম্মুখীন হইনি। তাই আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে এটি একটি বাস্তব এবং স্বচ্ছ গেম এবং সর্বোচ্চ অর্থপ্রদানকারী অ্যাপ। আপনি খুব সহজেই বিকাশ, রকেট, নগদ, উপায় এর মাধ্যমে কয়েক মিনিটের মধ্যে টাকা তুলে নিতে পারবেন। 

তো বন্ধুরা, আপনি যদি এই দুর্দান্ত অ্যাপ সম্পর্কে তথ্যটি পছন্দ করে থাকেন তবে আপনার ব্রাউজারে যান এবং উপরের লিঙ্ক থেকে এই অ্যাপসটি ডাউনলোড করুন এবং অন্তত একবার চেষ্টা করুন। 

আমি আশা করি আপনি এই গেমটি খেলে অনেক মজা পাবেন এবং আপনি কয়েক মিনিটের মধ্যে প্রচুর অর্থ জিতবেন, শুধু কিছু দক্ষতা উন্নত করুন এবং এটি খেলুন এবং শুরুতে বেশি অর্থ বিনিয়োগ করবেন না। আপনাকে অনেক ধন্যবাদ, সমস্ত সেরা! এই রকম জানতে অনলাইন অ্যাপস আয় করুন, ওয়েবসাইট বুকমার্ক করে রাখুন।

কিভাবে প্রতিদিন ৫০০ টাকা করে এই অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন

হ্যাঁ দৈনিক 500 শুভেচ্ছা সহজেই সম্ভব। আমি BDTGame অ্যাপে প্রতিদিন 8000 থেকে 10000 আয় করি। যার মধ্যে প্রতিদিন গেম খেলে 1000 এবং বন্ধুদের রেফার করে দৈনিক 8000 থেকে 9000। তাই এই অ্যাপ থেকে আপনি প্রতিদিন 500 টাকা ইনকাম করতে পারবেন।

আরও পড়ুনঃ  অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩

আপনি বিনামূল্যে অর্থ উপার্জন অ্যাপস দিয়ে কত আয় করতে পারেন?

আপনি ফ্রি মানি আর্নিং অ্যাপস থেকে অনেক টাকা আয় করতে পারবেন, তবে আপনি কতটা আয় করবেন তা নির্ভর করে দক্ষতার উপর। আপনি যদি একটি সঠিক পরিকল্পনা নিয়ে খেলতে পারেন, তাহলে আপনি সহজেই দৈনিক 2000 টাকা আয় করতে পারবেন। কিন্তু সময় সময় টাকা তোলার লোভ খেলবেন না অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হবেন। আমি বন্ধুদের রেফার করে বিডিটিগেম থেকে বিনিয়োগ ছাড়াই দৈনিক 8000-9000 টাকা আয় করি, বন্ধুরা খেললে আমি কমিশন পাই।

This image has an empty alt attribute; its file name is HKi2ohDqVHFSkr_CAGymInVBUw-DuAh44ARGW7kgt6CCXT5gKOCIUI8d2OUAul41kh6DvZcBhWVD6WPb1UmOk1AV5eEMqMr_4TQ2FW2qncUzpSvJ3a0FZ0ZeynH-OnlZi7217mhEuhVOlU6lHiTzIA

বিডিটি গেমে কীভাবে লগিন করবেন?

This image has an empty alt attribute; its file name is 08x3zzTSIsQ6TArM-bDNAB0tVu4gXF_-zhjncCez4CYMIFz9N0CuMwcsQcToxj19gejkdCvTYUofoPqDimvCWuM7T3rLHBKZlqz8ysYcrcGaOu5GrmpvLpzwdWH05lIr1fQNsgrtXIEXam005JwDyA
  • লগিন করার জন্য প্রথমেই আপনার একাউন্ট খোলার সময় যে নাম্বার দিয়েছেন সে নাম্বারটি প্রদান করুন। 
  • এবং পাসওয়ার্ড প্রদান করুন
This image has an empty alt attribute; its file name is GZmJ0B2tzixgpO-AhTzzqFBrcd3H1HmLoNs9okelFBr8EhJ-v3qGi8-2ML90J0-F_6K-qzTko_FP5VZt99sU8Yc5cJQacYC5Xh9l_zC-avP-9cmQhh6tsvje2FHj0HXKcqZlvweXfScaiuQCe2YIKw

BDTGAME.CC : বিনামূল্যে বোনাসের জন্য মিশনের প্রচার করুন।রেফারেলের প্রথম আমানত কমিশন বিস্তারিত

আপনি যদি আরও বেশি আয় করতে চান তবে অবশ্যই আপনার বন্ধুদের মধ্যে রেফারেলটি শেয়ার করুন। যদি আপনার বন্ধু আপনার রেফারেল থেকে জয়েন করে তাহলে আপনি তার প্রথম জমার উপর বোনাস পাবেন। আপনার রেফার করা বন্ধুরা লেনদেন করলে আপনি আরও বোনাস পাবেন। যদি আপনার বন্ধুরা একটি 1,00,000 টাকা জমা করে তাহলে সে 5000 টাকা পুরস্কার পাবে এবং আপনি 5100 টাকা রেফারেল কমিশন পাবেন।

রেফারেল লেনদেন কমিশন পরিমান

যদি আপনার আমন্ত্রণগুলি মোট 5,000,000 মোট বাজি করে তাহলে আপনি 500 টাকা মোট কমিশনও পেতে পারেন৷ এই পুরষ্কারগুলিতে এটি 12 মাঝরাতে স্বয়ংক্রিয়ভাবে জমা হয়। আপনার সক্রিয় সদস্যের যত বেশি বাজি আপনি তত বেশি কমিশন পেতে পারেন। এবং আপনার আমন্ত্রণগুলি যদি তাদের অ্যাকাউন্ট লিঙ্কের অধীনে একটি নতুন সক্রিয় প্লেয়ার পেতে পারে তবে এই কমিশনের স্তরটি সমান হবে৷

রেফারেল লেনদেন কমিশন পরিমান

যদি আপনার আমন্ত্রণগুলি মোট 5,000,000 মোট বাজি করে তাহলে আপনি 500 টাকা মোট কমিশনও পেতে পারেন৷ এই পুরষ্কারগুলিতে এটি 12 মাঝরাতে স্বয়ংক্রিয়ভাবে জমা হয়। আপনার সক্রিয় সদস্যের যত বেশি বাজি আপনি তত বেশি কমিশন পেতে পারেন। এবং আপনার আমন্ত্রণগুলি যদি তাদের অ্যাকাউন্ট লিঙ্কের অধীনে একটি নতুন সক্রিয় প্লেয়ার পেতে পারে তবে এই কমিশনের স্তরটি সমান হবে৷

মোট রেফারেল কমিশন যারা আমানত করে

আপনার রেফারেল ন্যূনতম 3x সময় রিচার্জে পৌঁছাতে হবে যদি আপনার 5টি রেফারেল কমিশন পায় 500 টাকা + 5 রেফারেল আবার মোট = 10 রেফারেল 1500 টাকা পান +5 রেফারেল আবার মোট = 15 রেফারেল পান 2500 টাকা এবং পরবর্তী
বেতনের জন্য যে কোনো সময় দাবি করতে পারেন যদি লক্ষ্যমাত্রা পেয়ে থাকেন

BDTGAME VIP REWARDS

This image has an empty alt attribute; its file name is hG5zuXlJ4zxJHSrpjW3WZMPaFDyUR8-aVFPuv1apCkxoJ6ps_1YrWA2bt2ZWwLIogCq5OOBEW_S4s5ftNporFBD7YxtRMFd_p_m6lHqYJIYsIZheJW_DyHGKbLdPog-Zpf6GSLJLQwC42S5qU6lWwA

June-July VIP Reward

টাস্কটি সম্পূর্ণ করার জন্য আপনার কাছে 2 মাস (জুন 1 – জুলাই 30) আছে৷ আমাদের পুরষ্কার এই মাসে আমাদের ভাল এজেন্টদের পরিবেশন করা অব্যাহত রয়েছে। কমপক্ষে 3 বার রিচার্জ সহ সর্বাধিক 3000টি বৈধ আমন্ত্রণে সর্বশেষ ডায়মন্ড জেতার সুযোগ রয়েছে৷

  • 1000 invites – 12,49,000 TAKA worth of Diamond
  • 500 invites –  5,00,000 TAKA worth of Pure Gold Bar 
  • 200 invites – 2,00,000 TAKA worth of Gold Treasure
  • 150 invites – 1,00,000 TAKA worth of Gold Treasure 
  • 100 invites – 50,000 TAKA worth of Gold Treasure
  • 75 invites – 30,000 TAKA worth of Gold Treasure
  • 50 invites – 20,000 TAKA worth of Gold Treasure 
  • 30 invites – 10,000 TAKA worth of Gold Treasure
  • 20 invites – 5000 TAKA worth of Gold Treasure

তুমি কিসের জন্য অপেক্ষা করছো? এখনই আমন্ত্রণ জানান এবং গোল্ড জিতুন!

আমাদের সোনার পুরষ্কার সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে লিঙ্কগুলিতে ক্লিক করুন।

bdtgame.vip

টাকা ইনকাম করার সেরা অ্যাপ

BDTGAME.CC Activity Events

আপনি বেশ কয়েকটি ঘটনা দেখতে পারেন।

This image has an empty alt attribute; its file name is Q-HPcVNjKFjnILdS1c-wFoxCcZ3ZCUtxTvK2IPrZ-9Q0IkK0svp-EhF0exq_Rf9i7dy6VKt9-6EGS4wWoD__McXvXxCdn14BLzygOj06Weu0leTjWtPUAVkwLcJt5K3brGhH0H7FhJSEKy_Tq--C1A

Recharge And Get Daily Check-in Bonus

This image has an empty alt attribute; its file name is ECs5pA-VRqFFL6-lwX5gdN7jWI7Tw1LAs-RZhy-_bhj3-mexPh5Q-F_yj_oVm6bZKNLLfOhM6xOMiFpXrIRbeVcQETny38g8yTgLC1q-uHpE0iQh-8dm2n0lCS_QD9E-j_qkWsY4YpOOnoQx26HQGw

প্রতিদিন অংশগ্রহণ করার জন্য আপনি বেশ কিছু পুরস্কার পাবেন।

Day 1  4 BDT

Day 2  20 BDT

Day 3  65 BDT

Day 4  180 BDT

Day 5  450 BDT

Day 6  2200 BDT

Day 7  6,000 BDT

This image has an empty alt attribute; its file name is TFX0WLkyrA7Y_l79oADbjJh5DWICYF2vK1-TBiOfiE0fNpwR3ObeKzU52-M5ptgOsLDVNU_-nQRDm2V-NWqOSKf1mwZCVSUGmtP9F9o-m5Bv9fTsGiYPR74-NZH7zLHZP9tQPsVTiKJhjG6pdl-knw

সদস্য কার্যকলাপ বিজয়ী স্ট্রীক বিস্তারিত

Win 10 in a row and get 20% (betting amount X 20% )

Win 20 in a row and get 30% (betting amount X 30%)

Win 30 in a row and get 40% (betting amount X 40% )

Win 40 in a row and get 50% (betting amount X 50%)

Win 50 in a row and get 100% (betting amount X 100%)

আরও পড়ুনঃ  govt money 2024 tech site bangla apps download

ইউটিউব ক্রিয়েটিভ ভিডিও

This image has an empty alt attribute; its file name is ecwwTv1A8-Ivhg5Sq6_fg90HT5Tzf-cRGgEHRzE374w6oFffKjAr2B-XHytxgfTTyd2fRcMBEYSaJ9RLwLJQedDLybkkG0ueoXwYm9SGXPFmbvzSqHVV0sM22ckanEbdX4LLKj4IcpNnkw6WkSH8Gw

এছাড়াও, আপনি এই ওয়েবসাইট সম্পর্কে ইউটিউব ভিডিও তৈরি করে আয় করতে পারেন। এবং আপনি প্রতি ভিউ অর্থ প্রদান করেন।

কিভাবে  BDTGame অ্যাপ থেকে বোনাস পাবেন

বিডিটিগেম সম্পর্কে একটি ছোট ভিডিও সামগ্রী তৈরি করুন

নিয়ম

ভিডিওর বিষয়বস্তু BDTGAME সম্পর্কে হতে হবে। প্রতি মাসে বিডিটিগেম সম্পর্কে ভিডিওর নতুন বিষয়বস্তু। ভিডিও বিবরণে আপনার বিডিটিগেম আইডি নম্বর দিন,

প্রতিটি ভিউ প্রয়োজনীয়তা শুধুমাত্র একবার বোনাস পেতে পারে। বিস্তারিত জানতে এই টেলিগ্রাম একাউন্টে যোগাযোগ করুন। t.me/BDTCALISTA

দর্শকদের ইনকাম

1000 Views +  You Earn BDT 700

2500 Views +  You Earn BDT 1500

5000 Views +  You Earn BDT 2000

10000 Views +  You Earn BDT 5000

100000 Views +  You Earn BDT 25000

  • আপনার রেফারেল একই ব্যাঙ্কের বিবরণ এবং একই আইপি ব্যবহার করা উচিত নয়, একবার শনাক্ত হলে, আপনি বোনাস দাবি করার জন্য অযোগ্য হবেন৷
  • উভয় পক্ষের নিরাপত্তা সুরক্ষিত করার জন্য। BDTGAME সদস্যদের তাদের বৈধ নথিগুলি যাচাইয়ের উদ্দেশ্যে প্রদান করতে বাধ্য করার ক্ষমতা আছে যদি যোগ্য বা না হয় এবং পরিচয় চুরি রোধ করতে পারে।

এই কার্যকলাপে নিযুক্ত আপনার চুক্তি প্রকাশ করুন.


ভাগ্যবান 10 দিন

This image has an empty alt attribute; its file name is LkRhjVpAmxSSfplgBdWejvhQTBFa6um5FzRu91bbMJ6WNzOMDvL5dvUaKk2-UAfV8AXsRYtixlgYqryCZZa2FaUs08YnIXgeNqcDfNc03cC6qCLVxnRAoalOxGYuVMhkBfiBMe7j1OaIEJsNFqVsOw

BDTGAME-এর সকল সদস্য অংশগ্রহণ করতে পারবেন এবং প্রতি প্রথম, 11 এবং 21 তারিখে বোনাস দাবি করতে পারবেন। যারা ক্রমাগত রিচার্জ করেছেন এবং 100,000 BDT বা তার বেশি পৌঁছেছেন তারা কমপক্ষে 5688 BDT পুরস্কার পেতে পারেন।

যেমন জুন 1 – জুন 10,

আপনি মোট 500,000 টাকার রিচার্জ করলে আপনি 11 জুন 3,888 পেতে পারেন এবং গ্রাহক পরিষেবা থেকে এটি দাবি করতে পারেন। এটি আমাদের সক্রিয় খেলোয়াড়দের জন্য একটি উদার বোনাস। আপনি যত বেশি রিচার্জ করবেন তত বেশি বোনাস পেতে পারেন! 

মিস্ট্রি বক্স উপহার

This image has an empty alt attribute; its file name is 2ObtE3Xv-TPjs9VNkd-yqT4PEpP2KP6QijhxNUcQwvUWeZhQ7lyzZMTDaEA9Udim4JK_uxmI--r9bUrBo4Oq-z3KMbrYsDJHCGS3Kh0j9EoOsdh5PKzrqKZLQxI0OhxSqS3Xg-mSHX9exIKWYUXUOA

নতুন নিবন্ধিত অ্যাকাউন্টে একটি রহস্য বাক্স থাকবে যেখান থেকে বিভিন্ন ধরনের তথ্য পাওয়া যাবে।

এভিয়েটর উচ্চ বেটিং পুরস্কার

This image has an empty alt attribute; its file name is qTqdGXlZGzSEX1Zquv86YXD0T2jlu3KaHzzqjtgPAFbBB9N7P6YTaWThP8w9xtacUYkOaDuRvfUlzr83KT5aOCdMMhjXG492HozpcSdZS2QSvAqzmHi5IBcWqIhwSkoHE6SSG7eSvqZjQ2_c2ptDbQ

গেমের ফাংশন

বাজি ধরুন এবং ক্যাশ আউট করুন

একটি পরিমাণ নির্বাচন করুন এবং একটি বাজি করতে “বেট” বোতাম টিপুন।

আপনি একটি দ্বিতীয় বাজি প্যানেল যোগ করে একই সাথে দুটি বাজি করতে পারেন। একটি দ্বিতীয় বাজি প্যানেল যোগ করতে, প্লাস আইকন টিপুন, যা প্রথম বাজি প্যানেলের উপরের ডানদিকে অবস্থিত।

আপনার জেতা ক্যাশ আউট করতে “ক্যাশ আউট” বোতাম টিপুন। ক্যাশ আউট গুণক দ্বারা গুণিত আপনার জয় হল আপনার বাজি।

আপনার বাজি হেরে গেছে, যদি আপনি প্লেন উড়ে যাওয়ার আগে ক্যাশ আউট না করেন।

অটো ভাবে খেলুন এবং অটো ক্যাশ আউট করুন

অটো প্লে সক্রিয় করা হয়েছে বেট প্যানেলের “অটো” ট্যাব থেকে, “অটো বেট” চেকবক্সে চেক করে। সক্রিয়করণের পরে, বাজি স্বয়ংক্রিয়ভাবে স্থাপন করা হবে, কিন্তু ক্যাশ আউটের জন্য, আপনাকে প্রতিটি রাউন্ডে “ক্যাশ আউট” বোতাম টিপুন। আপনি যদি বাজিটি স্বয়ংক্রিয়ভাবে ক্যাশ আউট করতে চান, তাহলে “অটো ক্যাশ আউট” বিকল্পটি ব্যবহার করুন৷

অটো ক্যাশ আউট বেট প্যানেলের “অটো” ট্যাব থেকে পাওয়া যায়। অ্যাক্টিভেশনের পরে, আপনার বাজি স্বয়ংক্রিয়ভাবে ক্যাশ আউট হয়ে যাবে যখন এটি প্রবেশ করা গুণকের কাছে পৌঁছাবে।

লাইভ বেটিং বিস্তারিত দেখুন

গেম ইন্টারফেসের বাম দিকে (বা মোবাইলে বেট প্যানেলের অধীনে), লাইভ বেট প্যানেলটি অবস্থিত। এখানে আপনি বর্তমান রাউন্ডে তৈরি করা সমস্ত বাজি দেখতে পাবেন।

“মাই বেটস” প্যানেলে আপনি আপনার সমস্ত বেট এবং ক্যাশ আউট তথ্য দেখতে পারেন৷

“শীর্ষ” প্যানেলে, গেমের পরিসংখ্যান অবস্থিত। আপনি রাউন্ড মাল্টিপ্লায়ার বা ক্যাশ আউট গুণক অনুসারে জয় ব্রাউজ করতে পারেন এবং সবচেয়ে বড় রাউন্ড গুণক দেখতে পারেন।

গেমের মধ্যে চ্যাট করুন

গেম ইন্টারফেসের ডানদিকে (অথবা মোবাইল ইন্টারফেসের উপরের ডানদিকে চ্যাট আইকন টিপে) চ্যাট প্যানেলটি অবস্থিত। চ্যাটে, আপনি অন্যান্য খেলোয়াড়দের সাথে যোগাযোগ করতে পারেন। এছাড়াও, বিশাল জয়ের তথ্য স্বয়ংক্রিয়ভাবে চ্যাটে পোস্ট করা হয়।

ফ্রিতে বিট করুন

আপনি গেম মেনু > ফ্রি বেট থেকে ফ্রি বেটের স্থিতি পরীক্ষা করতে পারেন। বিনামূল্যে বাজি অপারেটর দ্বারা পুরস্কৃত করা হয়, অথবা বৃষ্টি বৈশিষ্ট্য দ্বারা.

Randomisation

প্রতিটি রাউন্ডের গুণক একটি “প্রভাবেলি ফেয়ার” অ্যালগরিদম দ্বারা তৈরি করা হয় এবং এটি সম্পূর্ণ স্বচ্ছ এবং 100% ন্যায্য৷ provably ন্যায্য সিস্টেম সম্পর্কে আরও পড়ুন

আপনি গেম মেনু > Provably Fair সেটিংস থেকে Provably Fair সেটিংস চেক এবং পরিবর্তন করতে পারেন।

আপনি “মাই বেটস” বা “শীর্ষ” ট্যাবের ভিতরে ফলাফলের বিপরীতে O আইকন টিপে প্রতিটি রাউন্ডের ন্যায্যতা পরীক্ষা করতে পারেন।

অন্যান্য

যদি বাজি সক্রিয় থাকা অবস্থায় ইন্টারনেট সংযোগ বিঘ্নিত হয়, গেমটি বর্তমান গুণকের সাথে স্বয়ংক্রিয়ভাবে ক্যাশ আউট হবে এবং বিজয়ী পরিমাণ আপনার ব্যালেন্সে যোগ করা হবে।

গেমিং হার্ডওয়্যার/সফ্টওয়্যারের ত্রুটির ক্ষেত্রে, সমস্ত প্রভাবিত গেম বেট এবং পেআউট বাতিল হয়ে যায় এবং সমস্ত প্রভাবিত বাজি ফেরত দেওয়া হয়।

বাংলা টেকস্পট

“বাংলা টেকস্পট” একটি প্রযুক্তি তথ্যের বাংলা প্লাটফর্ম। এখানে বিশ্বের প্রযুক্তি সম্পৃক্ত সকল জানা-অজানা তথ্য প্রকাশ করা হয়। “বাংলা টেকস্পট” এর লক্ষ্য সবার মাঝে প্রযুক্তির জ্ঞান ছড়িয়ে দেয়া। আপনি যদি বিজ্ঞান ও প্রযুক্তি সম্পর্কে সকল তথ্য পেতে চান তাহলে নিয়মিত চোখ রাখুন বাংলা টেকস্পট ব্লগে।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।