টেক জ্ঞানসেরা ৫

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩ বাংলাদেশ

অনেকেই কম দামে ভালো মোবাইল খুঁজে থাকে, তাদের জন্যেই মূলত আজকের এই আর্টিকেল। এই আর্টিকেল ১০ হাজার টাকার কম দামে বাংলাদেশে পাওয়া যায় এমন ৫টি ভালো ও সেরা মোবাইল নিয়ে আলোচনা করা হয়েছে।

আমাদের দেশে ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইলগুলোর চাহিদা ব্যাপক। এই কথা মাথায় রেখে ১০ হাজার টাকার মধ্যে শাওমি, রিয়েলমি, ওয়ালটন বেশ কিছু জনপ্রিয় স্মার্টফোন আমাদের অফার করছে। এসব মোবাইলের মধ্যে ১০ হাজার টাকার সেরা ৫টি স্মার্টফোন সম্পর্কে চলুন জেনে নেয়া যাক।

১০০০০ টাকার মধ্যে সেরা মোবাইল বাংলাদেশ

১০ হাজার টাকায় সেরা ৫টি মোবাইল নিয়ে সাজিয়েছি আজকের এই আর্টিকেল। আমরা বাংলাদেশে পাওয়া যায় এমন ৫টি মোবাইল নিয়ে আলোচনা করেছি। আশা করছি মোবাইলগুলো আপনাদের জন্য ভ্যালু ফর মানি হবে।

১০০০০ টাকার মধ্যে সেরা মোবাইল ২০২৩ মোবাইলগুলো হলোঃ

  • শাওমি রেডমি ৯এ
  • রিয়েলমি সি১১
  • আইটেল ভিশন ২
  • ভিভো ওয়াই১এস
  • ওয়ালটন প্রিমো এইচএম ৫

১০০০০ টাকার মধ্যে সেরা মোবাইল ২০২৩ আর্টিকেলে উল্লেখিত ফোনসমুহ সম্পর্কে বিস্তারিত জানতে নিচের সম্পূর্ণ লেখা পড়ুন। প্রতিটি মোবাইলের দাম যেকোন সময় পরিবর্তন হতে পারে যার ফলে আমাদের উল্লেখিত দামের সাথে নাও মিলতে পারে। তাই অবশ্যই সঠিক দাম নিজ দায়িত্বে জেনে নিবেন।

আরও পড়ুনঃ  এক দুর্দান্ত গেমিং ফ্ল্যাগশিপ ফোন আনতে যাচ্ছে রিয়েলমি

শাওমি রেডমি ৯এ – Xiaomi Redmi 9A

১০ হাজার টাকা দামের মধ্যে শাওমির পক্ষ থেকে একমাত্র ভালো মোবাইল হচ্ছে শাওমি রেডমি ৯এ। যা ৬.৫৩ইঞ্চির এইচডি প্লাস নচযুক্ত ডিসপ্লের ফোন। রেডমি ৯এ এতে রয়েছে ২জিবি র‍্যাম ও ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ।

এছাড়া প্রসেসর হিসেবে থাকছে মিডিয়াটেক এর হেলিও জি২৫। শাওমি রেডমি ৯এ ফোনটিতে রয়েছে ৫০০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি। শাওমি রেডমি ৯এ এতে ক্যামেরা হিসেবে আছে ১৩মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা।

ফোনটিতে ফিংগারপ্রিন্ট না থাকলেও, থাকছে ফেস আনলক সিস্টেম। শাওমি রেডমি ৯এ এর বর্তমান বাংলাদেশ দামঃ ৯,৯৯৯ টাকা।

রিয়েলমি সি ১১ – Realme C11

১০ হাজার টাকা দামের মধ্যে থাকছে রিয়েলমির ফোন, রিয়েলমি সি১১। বেশ কম্পিটিটিভ প্রাইসিং নিয়ে রেডমি ৯এ এর অধিকাংশ ফিচারই প্রদান করছে এই ফোনটতে।

এই ফোনে প্রসেসর হিসেবে মিডিয়াটেক হেলিও জি৩৫, ৫০০০মিলিএম্প ব্যাটারি,  ১৩মেগাপিক্সেল ক্যামেরাসহ বেশকিছু দুর্দান্ত ফিচার। ফোনটির প্রধান আকর্ষণ হচ্ছে এর ক্যামেরা।

এই দামে রিয়েলমি সি১১ ফোনটি অফার করছে স্লো-মোশন ভিডিও রেকর্ডিং ফিচার। মোবাইলটির ক্যামেরাতে আরো রয়েছে নাইট মোড, যা এই দামে অনন্য। রিয়েলমি সি ১১ এর বর্তমান বাংলাদেশ দামঃ ৮,৯৯০ টাকা।

আরও পড়ুনঃ  ৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৩ - ৫০০০ হাজার টাকায় সেরা স্মার্টফোন বাংলাদেশে

আইটেল ভিশন ২ – Itel Vision 2

আমাদের এই ১০ হাজার টাকার মধ্যে ভালো মানের মোবাইলের তালিকায় আইটেল ভিশন ২ ফোনটি সবচেয়ে বেশি আকর্ষণীয়। এই ফোনটির ডিজাইন দেখে বুঝার উপায় নেই যে এটি একটি ১০ হাজার টাকার চেয়েও কম দামের ফোন।

আইটেল ভিশন ২ ফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস ডট-নচ ডিসপ্লে। ফোনটির সামনে রয়েছে ৮মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা এবং পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ব্যাক ক্যামেরা সেটাপ। ৪০০০মিলিএম্প এর ব্যাটারিযুক্ত ফোন আইটেল ভিশন ২।

ফোনটিতে রয়েছে ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, যা দাম বিবেচনায় প্রশংসার দাবিদার। ফিংগারপ্রিন্ট ও ফেস আনলক সুবিধা রয়েছে আইটেল ভিশন ২ ফোনটিতে। সফটওয়্যার হিসেবে ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ এর গো এডিশন। আইটেল ভিশন ২ এর বর্তমান বাংলাদেশ দামঃ ৯,৪৯০ টাকা।

ভিভো ওয়াই ১ এস – Vivo Y1s

ভিভো ওয়াই ১ এস ফোনটির ১০ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন। ফোনটির ডিসপ্লে সাইজ ৬.২২ ইঞ্চি। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের ফোনটিতে রয়েছে ৪০৩০ মিলিএম্প এর ব্যাটারি।

এছাড়া এতে আছে মিডিয়াটেক এর হেলিও এ৩৫ প্রসেসর। ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা। ভিভো ওয়াই ১ এস এর বর্তমান বাংলাদেশ দামঃ ৮,৯৯৯ টাকা।

ওয়ালটন প্রিমো এইচএম ৫ – Walton Primo HM5

ওয়ালটন প্রিমো এইচএম৫ ফোনটির দুইটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১০ হাজার টাকা দামের মধ্যে। ৩জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের ওয়ালটন প্রিমো এইচএম৫ এর দাম ৮৮৯৯ টাকা। অন্যদিকে ৪জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ৯,৪৯৯ টাকা।

ফোনটিতে রয়েছে ৪,৯০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি। মিডিয়াটেক এর হেলিও এ২০ প্রসেসর দ্বারা চালিত ফোনটিতে রয়েছে ১৩মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ফোনটিতে ডিসপ্লে হিসেবে থাকছে ৬.১ইঞ্চির নচযুক্ত এইচডি প্লাস ডিসপ্লে।

ওয়ালটন প্রিমো এইচএম ৫ এর ৩জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের বর্তমান বাংলাদেশ দামঃ ৮,৮৯৯ টাকা এবং ৪ জিবি র‍্যাম ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের বর্তমান বাংলাদেশ দাম ৯,৪৯৯ টাকা।

শেষ কথাঃ এই ছিলো ১০০০০ টাকার মধ্যে সেরা মোবাইল বাংলাদেশ ২০২৩ আর্টিকেল। ১০ হাজার টাকা দামের মধ্যে আপনার পছন্দের মোবাইল ফোন কোনটি আমাদের কমেন্ট সেকশনে জানিয়ে দিন। আর্টিকেল সমন্ধে যেকোন মতামত জানাতে পারেন কমেন্ট বক্সে। ধন্যবাদ।

সম্পর্কিত আর্টিকেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।