অ্যান্ড্রয়েড সফটওয়্যারটিপস এন্ড ট্রিকসসফটওয়্যার

অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুন ২০২২

অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায়

আজকের এই পোস্টে আমরা আলোচনা করবো অরিজিনাল ভিটমেট অ্যাপ নিয়ে। আপনারা সবাই নিশ্চয়ই জানেন অরিজিনাল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে পাওয়া যায় না। যারা জানেন না তাদের সুবিধার্থে এই আর্টিকেলে জানিয়ে দিয়েছি।

আপনি শুধু আর্টিকেলটি পড়ুন, তাহলেই বিস্তারিত জানতে পারবেন কেন অরিজিনাল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে পাওয়া যায় না এবং কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে হয় তাও জানতে পারবেন। তাহলে চলুন শুরু করি।

অরিজিনাল ভিটমেট অ্যাপ কি?

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার পূর্বে চলুন জেনে নেই অরিজিনাল ভিটমেট অ্যাপ আসলে কি? এবং অরিজিনাল ভিটমেট অ্যাপ দিয়ে কি কি করা যায়?

অনেকেই জানেনা তাদের সুবিধার্থে জানিয়ে দেই অরিজিনাল ভিটমেট অ্যাপ হলো খুবই পাওয়ারফুল একটি ভিডিও ডাউনলোডার। অরিজিনাল ভিটমেট অ্যাপ এর সাহায্যে আপনি বিশ্বের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সহ বিশ্বব্যাপী জনপ্রিয় এমন অনেক সাইট থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

অরিজিনাল ভিটমেট এর সুবিধাঃ

  • ডিভাইস অনুযায়ী ভিডিও ডাউনলোড এর সুবিধা
  • লো রেজুলেশন থেকে হাই রেজুলেশনের ভিডিও ডাউনলোড
  • হাই স্পিডে ভিডিও, অডিও ও অন্যান্য মিডিয়া ডাউনলোড
  • অ্যাপ, অডিও, ভিডিও ও ছবি লক করে রাখার সুবিধা
  • অফলাইনে সকল ফাইল শেয়ার করার সুবিধা
  • ভিডিওকে অডিওতে কনভার্ট করার সুবিধা

বেশীরভাগ মানুষ মনে করে অরিজিনাল ভিটমেট অ্যাপ দিয়ে শুধুমাত্র ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা যায়, কিন্তু এটা সম্পূর্ণ ভুল ধারনা। অরিজিনাল ভিটমেট অ্যাপ দিয়ে ইউটিউব সহ ফেইসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, থাম্বলার, ডেইলিমোশন, ভিমিও ও ইত্যাদি নানা জাতীয় জনপ্রিয় সাইট থেকে ভিডিও ডাউনলোড করা যায়।

অরিজিনাল ভিটমেট অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করা ছাড়াও ভিডিও, অডিও প্লে করা যায় এবং নতুন ভার্সনগুলোতে অফলাইনে এক ডিভাইস হতে অন্য ডিভাইসে অডিও ভিডিওসহ বিভিন্ন ধরনের ফাইলও শেয়ার করা যায়।

অরিজিনাল ভিটমেট অ্যাপ্স কেন ব্যবহার করবেন?

যেহেতু অরিজিনাল ভিটমেট একটি পাওয়ারফুল ভিডিও ডাউনলোডার, তাই এর অনেক ক্লোন ও নকল ভিটমেট অ্যাপ বের হয়েছে। আপনি গুগল প্লে স্টোরসহ ওয়েবের যেকোন অ্যাপ স্টোরে অনেক ভিটমেট অ্যাপ খুজে পাবেন।

যখন আপনি সেই ভিটমেট ডাউনলোড করে ব্যবহার করবেন তখন অরিজিনাল ভিটমেট এর পার্থক্য বুঝতে পারবেন। অরিজিনাল ভিটমেট এর মাধ্যমের যেসব সুবিধা পাওয়া যায় তার কিছু অংশ হয়তো এই নকল ভিটমেটগুলোতে পাবেন।

তবে আপনি যদি মনে করেন নকল ভিটমেট দিয়ে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন তাহলে আপনি ভুল। কেননা প্লে স্টোরে যেসকল ভুয়া ভিটমেট অ্যাপ পাওয়া যায় সেগুলোর মাধ্যমে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা যায় না।

গুগলের পলিসি না মানার কারণেই আসল ভিটমেট গুগল প্লে স্টোরে পাওয়া যায় না। কিন্তু এতে আপনি হতাশ হবেন না। এই পোস্টের নিচে আমরা অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় জানিয়ে দিয়েছি।

কেন অরিজিনাল ভিটমেট অ্যাপ প্লে স্টোরে পাওয়া যায় না?

উত্তরটি হয়তো অনেকেই জানে। গুগল প্লে স্টোর এমন কোন অ্যাপকে পাব্লিশ করেনা যেগুলো তাদের পলিসি মানেনা। এখন প্রশ্ন আসতে পারে অরিজিনাল ভিটমেট অ্যাপ গুগলের কোন পলিসি মানেনি?

আসলে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার কোন নিয়ম নেই। গুগল এ ব্যাপারে খুবই কঠোর। গুগল প্লে স্টোরে অরিজিনাল ভিটমেট অ্যাপ বা অন্য এমন কোন অ্যাপ নেই যেগুলো মাধ্যমের ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা যায়। যদি এমন অ্যাপ পায় তাহলে সঙ্গে সঙ্গে তা গুগল প্লে স্টোর থেকে ব্যান করে দেয়।

যেহেতু অরিজিনাল ভিটমেট অ্যাপ এর সাহায্যে ইউটিউব থেকে সহজেই ভিডিও ডাউনলোড করা যায়, তাই অরিজিনাল ভিটমেট অ্যাপ বাতিলের কাতারে পরেছে।

আশা করি বুঝতে পেরেছেন কেন অরিজিনাল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে নেই বা পাওয়া যায় না। এবার চলুন জেনে নেই কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ  ডাউনলোড করতে হয়।

যেভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন

শুরুতে দেখিয়ে দিচ্ছি কিভাবে অ্যান্ড্রয়েড ফোনে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে হয়।

  • প্রথমে ডাউনলোড বাটনে বা নিচের লিংকে প্রবেশ করুন।

ভিটমেট ডাউনলোড করুন

  • লিংকে প্রবেশের পর Official Download বাটন পাবেন, সেখানে ক্লিক করুন।
  • ক্লিক করার পর ডাউনলোড কনফার্মেশন ওকে করে দিন।
  • ওকে করার পর আপনার ডিভাইসে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড শুরু হয়ে যাবে।

পিসিতে কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ  ডাউনলোড করবেন?

খুবই দুঃখের বিষয়, অরিজিনাল ভিটমেট অ্যাপ  এখনো পর্যন্ত পিসি ভার্সন রিলিজ করেনি। শুধু পিসি ভার্সনি নয় ম্যাক ও আইওএস ভার্সনেও অরিজিনাল ভিটমেট অ্যাপ পাওয়া যায় না।

তবে আপনি যদি পিসিতে অ্যান্ড্রয়েড ইমুলেটর ব্যবহার করেন তাহলে আপনি সহজেই অরিজিনাল ভিটমেট অ্যাপ পিসিতে চালাতে পারবেন। বর্তমানে ওয়েবে অসংখ্যা অ্যান্ড্রয়েড ইমুলেটর রয়েছে। তবে সব ইমুলেটর এর মধ্যে জনপ্রিয় হলোঃ BlueStacks।

আপনি যদি পিসিতে অরিজিনাল ভিটমেট রান করাতে চান তাহলে নিচের লিংক থেকে প্রথমে অ্যান্ড্রয়েড ইমুলেটর ডাউনলোড করে নিন।

ইমুলেটর ডাউনলোড

তারপর অ্যান্ড্রয়েড ইমুলেটর পিসিতে ইনস্টল করে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন। 

এবার অরিজিনাল ভিটমেট ইমুলেটরে ইনস্টল করে পিসিতে অরিজিনাল ভিটমেট এর সুবিধা উপভোগ করুন।

শেষ কথাঃ অরিজিনাল ভিটমেট অ্যাপ এর ডেভেলপার টিম এখনো অন্যান্য প্লাটফর্মের জন্য অরিজিনাল ভিটমেট অ্যাপ শেয়ার করেনি। শেয়ার করা মাত্রই অরিজিনাল ভিটমেট অ্যাপ অন্যান্য ভার্সনে ডাউনলোড করার ট্রিক এই পোস্টে আপডেট করে দেয়া হবে।

যদিও কিছু ওয়েবসাইটে উল্লেখ করা আছে পিসিতে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার কথা। কিন্তু এটা নিতান্তই ধোঁকাবাজি। কেননা অরিজিনাল ভিটমেট অ্যাপটি  অ্যান্ড্রয়েড ভার্সন যা পিসিতে কখনোই সাপোর্ট দিবেনা।
যদি পিসিতে অরিজিনাল ভিটমেট অ্যাপ চালাতে চান তাহলে আপনাকে উইন্ডোজ ১০ ও তার আগের সংস্করণগুলোতে অ্যান্ড্রয়েড ইমুলেটর ব্যবহার করতে হবে।

তবে অরিজিনাল ভিটমেট অ্যাপ উইন্ডোজ ১১ তে অনায়াসেই চালাতে পারবেন। কেননা উইন্ডোজ ১১তে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন কোন প্রকার ইমুলেটর ছাড়াই চালানো যাবে। চলতি বছরের শেষ দিকে উইন্ডোজ ১১ সবার জন্য উন্মোক্ত করার কথা জানিয়েছে মাইক্রোসফট।

আজ এ পর্যন্তই। খুব শীঘ্রই আরও আর্টিকেল নিয়ে হাজির হবো। আজকের আর্টিকেল কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানান। আপনাদের প্রয়োজনীয় কোন অ্যাপ লাগলে অবশ্যই কমেন্ট করুন। আমরা সে অ্যাপের বিষয়ে আর্টিকেল শেয়ার করবো। ধন্যবাদ!

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।