সেরা ৫

বাংলাদেশে চাকরি খোঁজার সেরা ৫টি অ্যাপ

প্রতিষ্ঠানের দুয়ারে দুয়ারে ঘুরে চাকরি খোঁজার দিন প্রায় ফুরিয়ে এসেছে। তবে এর পেছনে বেশীরভাগ ক্রেডিট তো প্রযুক্তির পাওয়া উচিৎ। কেননা প্রযুক্তির বদৌলতেই তা সম্ভব হয়েছে।

বর্তমানে বাংলাদেশে অনেক অনলাইন ওয়েবসাইট ও অ্যাপ রয়েছে যেখানে আপনি চাকরির খবরাখবর পেয়ে যাবেন। শুধু তাই নয় আপনি চাইলে সে প্লাটফর্মগুলো ব্যবহার করে চাকরির আবেদন, ইন্টারভিউ এর সময়, সিভি তৈরি ও আপলোড, ইন্টারভিউ এর রেজাল্ট, সার্কুলার ডাউনলোড সহ অনেক ধরনের সুবিধা ভোগ করতে পারবেন।

আর তাই এরকম ৫টি সেরা অ্যাপ নিয়ে হাজির হয়ে গেলাম আপনাদের কাছে। কারন আমরা চাই আমাদের পাঠকেরা ঘরে বসেই চাকরি পেয়ে যাক, কোন প্রকার ঝামেলা ছাড়াই।

আমরা নিচে কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ লিংকসহ শেয়ার করেছি। আপনারা চাইলে অ্যাপগুলো প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

  • Kormo Jobs by Google: গুগল প্লে স্টোরে কর্ম অ্যাপ ১ কোটির বেশী ডাউনলোড করা হয়েছে এবং এর র‍্যাটিং হলো ৪.২। কর্ম অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
  • Bdjobs: গুগল প্লে স্টোরে বিডি জবস এর সর্বমোট ডাউনলোড হয়েছে ১০ লাখের বেশী এবং এর র‍্যাটিং হলো ৪.১। বিডি জবস অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
  • Job Circular: জব সার্কুলার অ্যাপটি গুগল প্লে স্টোরে সর্বমোট ১০ লাখের বেশী ডাউনলোড করা হয়েছে এবং এর র‍্যাটিং হলো ৪.৭। জব সার্কুলার অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
  • Jobs BD: চাকরির সার্কুলার ৫ লাখেরও বেশী ডাউনলোড করা হয়েছে এবং এর রাটিং হলো ৪.৭। চাকরির সার্কুলার অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
  • BDALLJob: বিডি অল জব অ্যাপ গুগল প্লে স্টোর থেকে সর্বমোট ৫ লাখের বেশী ডাউনলোড করা হয়েছে এবং এর র‍্যাটিং হলো ৪.৬। বিডি অল জব অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

এমন সব প্রয়োজনীয় তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

ধন্যবাদ

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্টেড

আপনি সম্ভবত অ্যাডব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করতে চাইলে অবশ্যই অ্যাডব্লকার ডিজেবল করতে হবে।