অ্যান্ড্রয়েড সফটওয়্যারসফটওয়্যার

সেরা ২টি ফেসবুক ভিডিও ডাউনলোডার

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশাকরি সবাই অনেক ভালো আছেন। আজকে আপনাদের সাথে যেই বিষয়টি নিয়ে আলোচনা করবো সেটি হলো সেরা ২টি ফেসবুক ভিডিও ডাউনলোডার অ্যাপ নিয়ে।

তাই যদি আপনার মনে প্রশ্ন থাকে কিভাবে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে হয় তাহলে এই পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন। তো চলুন শুরু করা যাক।

সামাজিক যোগাযোগ মাধ্যম “ফেসবুক” আমরা দৈন্দদিন জীবনে সবচেয়ে বেশি ব্যবহার করে থাকি। এর জন্য হয়তো আমাদের পছন্দের কিছু ভিডিও ফেসবুক রয়েছে। তাই অনেকেই আমরা আমাদের পছন্দের ফেসবুক ভিডিও টি ডাউনলোড করতে চাই।

কিন্তু সমস্যা হলো ফেসবুক তাদের কোনো ভিডিও ডাউনলোড করার অনুমতি দেয় না। অর্থাৎ ফেসবুকে এমন কোনো ফিচার নেই যেটার মাধ্যমে ফেসবুক ভিডিও ডাউনলোড করা যায়।

তবে ইন্টারনেট এর এই যুগে অসম্ভব বলতে কিছু নেই। এমন অনেক অনলাইন টুলস অ্যাপ রয়েছে যেগুলো দিয়ে ফেসবুক ভিডিও ডাউনলোড করা যায়।

তাই এই পোস্টটিতে আমরা আলোচনা করবো সেই সকল সেরা ২টি ফেসবুক ভিডিও ডাউনলোড করার অ্যাপ। তো চলুন সেই অ্যাপগুলো সম্পর্কে জেনে নেই।

1.Vidmate

ফেসবুক ভিডিও ডাউনলোড করার জন্য সবচেয়ে জনপ্রিয় ও শক্তিশালী একটি অ্যাপ হলো ভিটমেট। অ্যাপটি অনেক আগে লঞ্চ হওয়ায় এর ইউজার সংখ্যা মিলিয়ন এর থেকেও অধিক। অ্যাপটিতে রয়েছে এমন কিছু ফিচার যা যেকোনো ইউজারকে অ্যাপটির দিকে আকর্ষণ করে।

ফিচারঃ

  • ভিটমেট ব্যবহার করে যে কোন সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটক, লাইকি, ডেইলমোশন সহ ইত্যাদি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম থেকে ভিডিও ডাউনলোড করা যায়।
  • শেয়ারইট এর মতো এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে যেকোনো ফাইল ট্রানসফার করা যায়।
  • যেকোনো ভিডিওকে অডিও ভার্সনে কনভার্ট করা যায় এবং তা ডাউনলোড করা যায়।
  • ইন্টারনেট স্পিড স্লো হলেও ভিটমেট ব্যবহার করা যায়।
  • ভিডিও যেকোনো সাইজে ডাউনলোড করা যায়। অর্থাৎ কম এমবি থেকে শুরু করে বেশি এমবিতেও ভিডিও ডাউনলোড করা যায়।
  • লো কোয়ালিটি থেকে শুরু করে ফুল এইচডি রেজুলেশনে ভিডিও ডাউনলোড করা যায়।
  • একটি অ্যাপের মাধ্যমে অনেকগুলো অ্যাপ ব্যবহার করা যায়।
  • যেকোনো ভিডিও, অডিও ও ফাইল পাসওয়ার্ড প্রোটেক্ট করা যায়।
আরও পড়ুনঃ  ফেসবুক মার্কেটিং কিভাবে করবেন? ফেসবুক মার্টিকেটিং টিপস ২০২৩

তবে এই সকল ফিচারগুলো শুধু মাত্র আসল ভিটমেট এর মধ্যেই পাওয়া যায়। যেহেতু ভিটমেট একটি জনপ্রিয় সফটওয়্যার তাই ইন্টারনেটে প্রচুর পরিমানে ভিটমেট অ্যাপ এর নকল ভার্সন ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। তাই আপনি যদি ভিটমেট ব্যবহার করতে চান তাহলে অবশ্যই আসল ভিটমেট ডাউনলোড করবেন।

দেখে নিনঃ আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার নিয়ম

2.Snaptube

ভিটমেট এর পর ভিডিও ডাউনলোড করার জন্য সবচেয়ে জনপ্রিয় একটি অ্যাপ হচ্ছে স্ন্যাপটিউব। স্নাপটিউবের দারুন দারুন ফিচার এর জন্য এই অ্যাপ এর রয়েছে মিলিয়ন ইউজার।

আরও পড়ুনঃ  আজ বাংলা কত তারিখ ২০২৩ - Bangla Date Today 2023

ফিচারঃ

  • ভিডিওকে অডিওতে কনভার্ট করে ডাউনলোড করা যায়।
  • যেকোনো ভিডিও হাই স্পিডে ডাউনলোড হয়।
  • ইউটিউব, ফেসবুক ও টিকটকসহ শত+ ভিডিও প্ল্যাটফর্ম থেকে ভিডিও ডাউনলোড করা যায়।
  • ব্রাউজার হিসেবেও স্নাপটিউব অ্যাপ ব্যবহার করা যায়।
  • ভিডিওর একাধিক ফাইল সাইজ প্রদান করে থাকে।
  • যেকোনো ভিডিও যেকোনো ফরমেটে যেকোনো কোয়ালিটিতে ডাউনলোড করা যায়।

এই অ্যাপটি গুগল প্লে স্টোরে পাওয়া যায় না। তাই স্নাপটিউব অ্যাপ ডাউনলোড করার আগে দেখে শুনে ডাউনলোড করুন। কেননা স্নাপটিউব এর অনেক নকল ভার্সন ইন্টারনেটে ছড়িয়ে আছে।

সর্বশেষ কথা

আজ আমরা আলোচনা করলাম বর্তমানের সেরা ২টি ফেসবুক ভিডিও ডাউনলোডার অ্যাপ নিয়া। আশাকরি আজকের এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

এরকম আরও পোস্ট পেতে বাংলা ব্লগস্পট এর সাথেই থাকুন। তো দেখা হচ্ছে খুব শিগ্রই নতুন কোনো পোস্ট নিয়ে। ততক্ষন পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

সম্পর্কিত আর্টিকেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।