টেলিকম

বাংলালিংক ফ্রি নেট – বাংলালিংক স্পেশাল অফার ২০২৩

বাংলালিংক সবসময়ই গ্রাহকদের জন্য ফ্রিতে অনেক এমবি দিয়ে থাকে। বর্তমানে যেসব ফ্রি নেট এবং স্পেশাল অফার চালু আছে সেগুলো নিয়ে আজ আলোচনা করবো। তো দেরি না করে চলুন শুরু করি।

বাংলালিংক নতুন মোবাইল অফার

নতুন মোবাইল কিনলে বাংলালিংক দিচ্ছে 12 জিবি নেট সম্পুর্ন ফ্রি। প্রতি মাসে এক জিবি করে এমবি ফ্রিতে নিতে পারবেন। 12 জিবি এমবির মধ্যে 6 জিবি যেকোনো কিছু এবং বাকি 6 জিবি টফি অ্যাপে ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুনঃ  বাংলালিংক নাম্বার চেক | বাংলালিংক নাম্বার দেখার কোড | Banglalink Number Check

এই অফারটি নতুন মোবাইলে একবার নেয়া যাবে। পুরাতন মোবাইলে চেষ্টা করে দেখতে পারেন। অফারটি নিতে ডায়াল করুন *5000*521# এবং এমবি চেক করতে *5000*500# ডায়াল করুন।

বাংলালিংক নতুন সিমের অফার

নতুন বাংলালিংক সিম কিনলে পাচ্ছেন 5 জিবি নেট সম্পুর্ন ফ্রি। প্রতি মাসে 19 টাকা দিয়ে 2 জিবি 7 দিন মেয়াদে এমবি নিতে পারবেন। এভাবে 12 মাস এমবি নিতে পারবেন। সব মিলিয়ে 29 জিবি এমবি 228 টাকায়।

বাংলালিংক অ্যাপ রেজিস্ট্রেশন

বাংলালিংক অ্যাপ্লকেশনে প্রথমবার সাইন আপ করলে 500 এমবি ফ্রি পাবেন এবং প্রত্যেক দিন 25 এমবি করে এক মাস নিতে পারবেন। তাছাড়া কিছু দিন পরপর বাংলালিংক অ্যাপে ভালো ভালো অফার পাবেন।

টফি অ্যাপ

টফি অ্যাপে রেফার কোড ব্যবহার করলে 1 জিবি এমবি সম্পুর্ন ফ্রিতে পাবেন। এমবি শুধু টফি অ্যাপে ব্যবহার করতে পারবেন। তাছাড়া আপনার রেফার কোড কেও ব্যবহার করলে আপনি সাথে সাথে 512 এমবি ফ্রিতে পাবেন। এমবি চেক করতে ডায়াল করুন *5000*500#

আরও পড়ুনঃ  বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪ । বাংলালিংক মিনিট দেখার নিয়ম

বন্ধ সিম অফার

বাংলালিংক বন্ধ সিম চালু করলে কিছু স্পেশাল স্পেশাল অফার নিতে পারবেন। প্রথমবার 7 দিন মেয়াদে 5 জিবি নিতে পারবেন মাত্র 49 টাকায়। এরপর থেকে আনলিমিটেড 3 জিবি 7 দিন মেয়াদে 49 টাকায় নিতে পারবেন।

তাছাড়া 7 টাকায় 500 এমবি আনলিমিটেড নিতে পারবেন। এমবি চেক করতে ডায়াল করুন *5000*500#
তো আজ এই পর্যন্তই। পরবর্তীতে আশাকরি শিক্ষাশিক্ষামূলক পোস্ট নিয়ে হাজির হবো। ততদিন আমাদের ব্লগের সাথে সবাই যুক্ত থাকুন। ধন্যবাদ সবাইকে।

সম্পর্কিত আর্টিকেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।