লাইফ স্টাইল

আজ আমেরিকান ডলার রেট কত – 1 ডলার বাংলাদেশের কত টাকা

1 ডলার বাংলাদেশের কত টাকা? ডলার রেট বাংলাদেশ, আমেরিকান ডলার রেট কত? ১০০ ডলার বাংলাদেশের কত টাকা? ৫০০ ডলার বাংলাদেশের কত টাকা? ১০০০ ডলার বাংলাদেশের কত টাকা?

আমেরিকান ডলার রেট বাংলাদেশ – আজকের ইউ এস ডলার রেট বাংলাদেশ

আমাদের ওয়েবসাইটে আপনাদের সকলকে স্বাগতম। আজকে আমি দেখাবো আজ আমেরিকান ডলার রেট কত বা বাংলাদেশের কত টাকা। আমেরিকার ১ ডলার বাংলাদেশের কতো টাকা।

এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন আমেরিকান ডলারের সাথে বাংলাদেশের টাকা এক্সচেঞ্জ করলে আপনারা কতো টাকা পাবেন।

আপনারা যদি আজকে বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশে কতো টাকা এবং বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশে বিকাশে কতো তা যদি জানতে চান তাহলে নিচে বিস্তারিত ভাবে দেওয়া আছে শেষ পর্যন্ত দেখে নিবেন।

আরও পড়ুনঃ  বাংলালিংক মিনিট চেক কোড ২০২৪ । বাংলালিংক মিনিট দেখার নিয়ম

ডলার রেট টু বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট – ডলার টু টাকা

US ডলার রেট টু বাংলাদেশী টাকা ক্যালকুলেটর – ডলার রেট কত

CurrencyRate

কারেন্সি কনভার্টার ক্যালকুলেটরটি কিভাবে ব্যবহার করবেন

আপনারা যদি মুদ্রা পরিবর্তন বা এক্সচেঞ্জ করতে চান তাহলে প্রথমে মুদ্রার পরিমান লিখবেন তারপর নিচে এক্সচেঞ্জ রেট কতো চলছে তার লাইভ রেট বেরিয়ে আসবে। আপনারা যদি বুঝতে না পারেন তাহলে নিচে দেওয়া উদাহারণটি ভালো ভাবে লক্ষ্য করুন।

উদাহারণঃ আপনি যদি ডলারের সাথে বাংলাদেশী তাকা এক্সচেঞ্জ করতে চান তাহলে আপনি উপরে কতো ডলারের সাথে এক্সচেঞ্জ করবেন তা লিখবেন তারপর নিচে বর্তমান বিনিময় টাকার হার চলে আসবে।

আপনারা বিভিন্ন দেশের টাকার রেট জানতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন। এখানে আপনারা আরও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বাংলাদেশের টাকা এক্সচেঞ্জ রেট কতো তা জানতে এখানে ক্লিক করুন।

আরও পড়ুনঃ  এয়ারটেল মিনিট চেক কোড ২০২৪ - Airtel Minute Check Code 2024

আজ আপনাদের দেখিয়েছি আমেরিকান ডলার এর রেট বাংলাদেশের কতো টাকা। এই আমেরিকান ডলার এর রেট প্রতিদিন বাড়তে এবং কমতে পারে তাই প্রতিদিন সমান মূল্য থাকে না। আপনাদের সুবিধার্থে আজকের ১ ডলার, ১০ ডলার, ১০০ ডলার, ১০০০ ডলার এর রেট বাংলাদেশের কতো টাকা তা জানতে পারবেন।

আমেরিকান ডলার এর রেট প্রতিদিন বাড়তে এবং কমতে থাকে। তাই আপনি যখন ডলার এর রেট বাড়বে তখন যদি দেশে টাকা পাঠান তাহলে বাংলাদেশী টাকায় বেশি টাকা পাবেন। আর যদি ডলারের রেট কম থাকে আর তখন যদি আপনি টাকা পাঠান তাহলে বাংলাদেশি টাকায় কম টাকা পাবেন।

আপনারা যদি কর্মসূচিতে বা বিভিন্ন প্রয়োজনে ডলার এর মূল্য আদান-প্রদান করেন তাহলে যখন ডলার এর মূল্য বৃদ্ধি পাবে তখন করবেন তাহলে আপনি লাভবান হতে পারবেন। আর যদি ডলার এর মূল্য কম থাকে তখন যদি টাকা আদান-প্রদান করেন তাহলে আপনি কম টাকা পাবেন।

আমেরিকান ডলার, আমেরিকায় বাড়ি কেনা, ইউএস ডলার রেট, আমেরিকায় বিলাসী জীবন, আমেরিকান গ্রামিণ জীবন, আমেরিকান গ্রাম, আমেরিকা কেমন, আমেরিকার ১ টাকা সমান বাংলাদেশী কতো টাকা, যুক্তরাষ্ট্রের মুদ্রার মান কতো?

বিভিন্ন ধরনের কারেন্সি রেট এবং বিভিন্ন সংস্থা যেমন গুগল থেকে এবং যেকোনো বৈদেশিক পণ্যের মূল্য সবসময় ডলারের নির্ধারণ করা হয় পৃথিবীর মধ্যে সবথেকে শক্তিশালী মূল্য হলো ডলার।

আপনারা যে সমস্ত প্রশ্ন জিজ্ঞাসা করে থাকেন

প্রশ্নঃ ১ ডলার বাংলাদেশের কতো টাকা?

উত্তরঃ আজকের আমেরিকান ডলারের রেট বাংলাদেশী টাকায় ১০৪.৩৪ টাকা।

প্রশ্নঃ ১০ ডলার বাংলাদেশের কতো টাকা?

উত্তরঃ আজকের আমেরিকান ডলারের রেট বাংলাদেশী টাকায় ১,০৪৩.৩৫ টাকা।

প্রশ্নঃ ১০০ ডলার বাংলাদেশের কতো টাকা?

উত্তরঃ আজকের আমেরিকান ১০০ ডলারের রেট বাংলাদেশী টাকায় ১০,৪৩৩.৫৩ টাকা।

প্রশ্নঃ ১০০ ডলার বাংলাদেশের কতো টাকা?

উত্তরঃ আজকের আমেরিকান ১০০ ডলারের রেট বাংলাদেশী টাকায় ১০,৪৩৩.৫৩ টাকা।

প্রশ্নঃ ৫০০ ডলার বাংলাদেশের কতো টাকা?

উত্তরঃ আজকের আমেরিকান ৫০০ ডলারের রেট বাংলাদেশী টাকায় ৫৩,০৭৩.৮২ টাকা।

প্রশ্নঃ আমেরিকান যুক্তরাষ্ট্রের মুদ্রার নাম কি?

উত্তরঃ আমেরিকান যুক্তরাষ্ট্রের মুদ্রার নাম হলো ডলার, আবার অনেকেই আমেরিকান ডলার বলে থাকে।

প্রশ্নঃ আমেরিকান ১ ডলার বাংলাদেশে কতো টাকা?

উত্তরঃ আমেরিকা ১ ডলার বাংলাদেশের ১০৪.৩৪ টাকা।

শেষ কথাঃ আমাদের আর্টিকেলটি আপনাদের কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।

খাদিজা আক্তার

প্রযুক্তি বলতে কোনো একটি প্রজাতির বিভিন্ন যন্ত্র এবং প্রাকৃতিক উপাদান প্রয়োগের ব্যবহারিক জ্ঞানকে বোঝায়। বিজ্ঞানের আবিষ্কারকে মানুষের প্রায়োগিক কাজে লাগানোর উপায়কে প্রযুক্তি বলে।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।