অ্যান্ড্রয়েড সফটওয়্যারসফটওয়্যার

মোবাইলে লাইভ খেলা ও লাইভ টিভি দেখুন সরাসরি

লাইভ খেলা দেখার সেরা অ্যাপ

মোবাইলে ফ্রি টিভি ও লাইভ খেলা দেখার উপায়

আমরা সবাই চাই মোবাইল দিয়ে বিশ্বের ও বাংলাদেশের বিভিন্ন টিভি চ্যানেল লাইভ দেখতে। লাইভ টিভি দেখার বিভিন্ন কারণ হতে পারে। কেউ খবর দেখতে চায়, কেউ নির্দিষ্ট চ্যানেলের লাইভ বা সরাসরি অনুষ্টান দেখতে চায়, কেউবা আবার মোবাইল দিয়ে সরাসরি লাইভ খেলা দেখতে চায়।

লাইভ টিভি এবং লাইভ খেলা দেখার জন্যে সবাই ইন্টারনেটে খোজাখুজি শুরু করে দেয় কিভাবে লাইভ টিভি দেখবো? কিভাবে মোবাইলে লাইভ খেলা দেখবো? কিভাবে জিটিবি লাইভ দেখবো? কিভাবে টি স্পোর্টস লাইভ দেখবো? কিভাবে বাংলাদেশের খেলা লাইভ দেখবো? ইত্যাদি।

আপনিও যদি আপনার মোবাইলে লাইভ টিভি চ্যানেল বা নির্দিষ্ট কোন অনুষ্টান অথবা মোবাইলে লাইভ খেলা সরাসরি দেখতে চান, তাহলে আমাদের এই আর্টিকেল আপনার জন্য। এই আর্টিকেল ফলো করলে আপনাকে আর ইন্টারনেটে মোবাইল দিয়ে লাইভ টিভি দেখার উপায়, মোবাইলে লাইভ খেলা দেখার উপায় ইত্যাদি লিখে খোজাখুজি করতে হবেনা।

বাংলাদেশের লাইভ খেলা

আপনি যদি চান নির্বিঘ্নে বাংলাদেশের ক্রিকেট ও ফুটবল খেলাগুলো মোবাইলে লাইভ দেখতে তাহলে আপনি এই অ্যাপ ব্যবহার করতে পারেন। কারণ এই অ্যাপে বাংলাদেশের প্রায় সব টিভি চ্যানেল লাইভ দেখার সিস্টেম রয়েছে। খেলার চ্যানেলগুলো এই অ্যাপে বিদ্যমান। তাই আপনি সহজেই আপনার মোবাইলে বাংলাদেশের লাইভখেলাগুলো দেখতে পারবেন।

জিটিভি লাইভ ক্রিকেট

আপনি যদি জিটিবি লাইভ অথবা জিটিবিতে দেখানো খেলাগুলো লাইভ দেখতে চান তাহলে এই অ্যাপ আপনার জন্যে আদর্শ। এই অ্যাপে সহজেই জিটিবি লাইব দেখা যায়। এমনকি এখানে জিটিভি চ্যানেলের অনেকগুলো সার্ভার লিংক আছে যেগুলোর কোন একটা আপনার ফোনে সমর্থন করবেই।

লাইভ বিপিএল খেলা

সব ধরণের লাইভ খেলা লাইভ দেখার পাশাপাশী আপনি বাংলাদেশ প্রিমিয়ার লিগ বা বিপিএল লাইভ ম্যাচগুলোও এই অ্যাপে লাইভ দেখতে পারবেন।

লাইভ আইপিএল

আপনি জেনে খুশি হবেন, এই অ্যাপে লাইভ বিপিএলসহ আইপিএল খেলাও লাইভ দেখা যায়। আপনি আইপিএল এর সবকটি ম্যাচ এই অ্যাপে দেখতে পাবেন। আপনাকে টিভির সামনে বসে থাকতে হবেনা।

কিভাবে লাইভ টিভি ও লাইভ খেলা সরাসরি দেখবো?

আজকের আর্টিকেলে আপনাদের সাথে খুবই জনপ্রিয় একটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিব। অ্যাপটির সাহায্যে আপনি আপনার মোবাইল দিয়ে যেকোন দেশ বা বিশ্বের যেকোন স্থান থেকে বিশ্বব্যাপি জনপ্রিয়সব লাইভ টিভি চ্যানেল, লাইভ খেলা ও লাইভ খবর দেখতে পারবেন।

অ্যাপটি ডাউনলোড করতে আর্টিকেলের নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন। তবে ডাউনলোড করার পূর্বে চলুন এই লাইভ টিভি অ্যাপ সমন্ধে কিছু জেন নেয়া যাক।

লাইভ টিভি ও খেলা দেখার অ্যাপ

HD Streamz লাইভ টিভি অ্যাপের সাহায্যে বিশ্বের জনপ্রিয় সব টিভি চ্যানেলগুলো ফ্রিতে লাইভ দেখা যায়। ফ্রি বলতে ডিশ বিল বা অ্যাপের বিলের কথা বলা হয়েছে। অ্যাপটি ব্যবহার করতে গেলে আপনাকে ইন্টারনেট কানেকশন বা ওয়াইফাই কানেকশন ব্যবহার করতে হবে। তবেই লাইভ টিভি দেখতে পারবেন।

HD Streamz লাইভ টিভি অ্যাপটি খুবই জনপ্রিয় এবং ব্যবহারবান্ধব। অ্যাপটির ইন্টারফেইস খুবই সহজ ও ক্লিন। HD Streamz লাইভ টিভি অ্যাপের সাহায্যে আপনি বিভিন্ন দেশের লাইভ টিভি দেখতে পারবেন। HD Streamz লাইভ টিভি অ্যাপে বিশ্বের বিভিন্ন দেশের লাইভ নিউজ, লাইভ ক্রিকেট খেলা, লাইভ ফুটবল খেলা, লাইভ অনুষ্টান ও ইত্যাদি ধরনের লাইভ চ্যানেল পেয়ে যাবেন।

বাংলাদেশের অনেক চ্যানেল এই অ্যাপে লাইভ দেখা যায়। বাংলাদেশের চ্যানেলগুলোর মধ্যে জিটিবি লাইভ, সময় টিভি লাইভ, টি স্পোর্টস লাইভ ও অনেক জনপ্রিয় চ্যানেল রয়েছে।

অ্যাপ ডাউনলোড করতে নিচের বাটনে ক্লিক করুন

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এটিও দেখুন
Close
Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।