মোবাইল রিভিউরিভিউ

Infinix Hot 12 Pro কবে ভারতে লঞ্চ হচ্ছে এবং তার স্পেসিফিকেশন


আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা। যারা অল্প টাকায় ভালো ফোন চাচ্ছেন তাদের জন্য Infinix নিয়ে আসতে যাচ্ছে Infinix Hot 12 pro। যা Infinix Hot 12 এর আপডেট ভার্সন। তো চলুন জেনে নেওয়া যাক Infinix Hot 12 pro এর স্পেসিফিকেশন।

এবছরের এপ্রিলের শেষের দিকে জনপ্রিয় স্মার্টফোন ব্র‍্যান্ড Infinix আনতে চলেছে তাদের আপকামিং ফোন Infinix Hot 12 Pro। আগামী ১২ আগস্ট ভারতের বাজারে হ্যান্ডসেট্টির ওপর থেকে পর্দা সরানো হবে বলে জানা গেছে।

এই Infinix Hot 12 pro তে থাকবে ৯০ হার্জ রিফ্রেশ রেট সাথে থাকবে HD+ ডিসপ্লে। এছাড়া ফোনটিতে থাকছে রিয়ার ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল এর ডুয়েল ক্যামেরা সেটাআপ।

Infinix Hot 12 Pro তে ৮জিবি র‍্যামের সাথে থাকছে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ভারতের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে ইনফিনিক্স হট ১২ প্রো-এর মাইক্রোসাইটটি লাইভ হয়েছে।

আরও পড়ুনঃ  এক দুর্দান্ত ফ্ল্যাগশিপ গেমিং ফোন। Vivo iQOO 9 pro স্পেসিফিকেশন ২০২২

আশা করা যাচ্ছে ফোনটি আগামী ১২ আগস্ট ভারতের বাজারে লঞ্চ হবে এবং ফ্লিপকার্টের মাধ্যমেই কেনার জন্য উপলব্ধ হবে বলে জানা গেছে। তো চলুন জেনে নেওয়া যাক আজকের আর্টিকেল এর মেইন টপিক Infinix Hot 12 Pro এর স্পেসিফিকেশন।

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায়

Infinix Hot 12 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশনঃ

Infinix Hot 12 Pro ৯০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডি+ রেজোলিউশন এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৬ ইঞ্চির ডিসপ্লে সহ আসবে।

এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ ইনবিল্ট স্টোরেজ পাওয়া যাবে। আবার এই হ্যান্ডসেটের র‍্যাম ইনবিল্ট স্টোরেজ ব্যবহার করে ১৩ জিবি পর্যন্ত সম্প্রসারণও যাবে।

ফটোগ্রাফির জন্য, Infinix Hot 12 Pro-এ একটি এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

আরও পড়ুনঃ  বাজারে আসতে যাচ্ছে রেডমির নতুন ফোন রেডমি ১২ এক্সপ্লোরার, জানুন বাংলাদেশ দাম

পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এতে একটি ইউএসবি টাইপ-সি পোর্টও উপস্থিত থাকবে।

এছাড়া, মাইক্রোসাইটে দেখতে পাওয়া Infinix Hot 12 Pro-এর ছবি অনুযায়ী, ডিভাইসটির পিছনের প্যানেলে ক্যামেরা মডিউলের পাশে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি মাউন্ট করা থাকবে।

জানিয়ে রাখি, চলতি বছর মে মাসে ভারতে লঞ্চ হয় Infinix Hot 12 Play হ্যান্ডসেটটি। এতে ফুল-এইচডি+ (১,৬৪০x৭২০ পিক্সেল) রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৮২ ইঞ্চির ডিসপ্লে রয়েছে।

ডিসপ্লেটি ৪৮০ নিট পিক ব্রাইটনেস এবং ৯০.৬৬ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। বাজেট ফোনটি ইউনিসক টি৬১০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে যুক্ত রয়েছে ৪ জিবি র‍্যাম। আবার ইন-বিল্ট স্টোরেজ ব্যবহার করে ৩ জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানো যাবে।

আরও পড়ুনঃ  আজকে বাংলা মাসের কত তারিখ ২০২২? আজকের বাংলা ক্যালেন্ডারের তারিখ

Infinix Hot 12 Play অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এক্সওএস ১০ (XOS 10) কাস্টম স্কিনে রান করে। ক্যামেরার ক্ষেত্রে, Infinix Hot 12 Play-তে ১৩ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং কোয়াড-এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত রয়েছে৷

পাওয়ার ব্যাকআপের জন্য, এই ডিভাইসে ১০ ওয়াট স্ট্যান্ডার্ড চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

বি.দ্রঃ আমরা দুঃখিত যে, এই ফোনটি অর্থাৎ Infinix Hot 12 Pro এর দাম সমন্ধে জানতে পারি নি। যদি জানতে পারি তাহলে আমরা আপনাদের সর্বপ্রথম এ জানিয়ে দিব ইনশাআল্লাহ।

শেষ কথাঃ আশা করি আপনি সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে বুঝতে পারছেন। না বুঝতে পারলে আপনার মূল্যবান কমেন্ট করবেন। পাশে থাকুন, পাশে পাবেন। ধন্যবাদ।

এস এম সাজিজুল

বাংলায় জানো, বাংলায় জানাও। প্রযুক্তির জ্ঞান বাড়াও!

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।