মোবাইল রিভিউরিভিউ

ইনফিনিক্স এর এক দুর্দান্ত গেমিং ফোন Infinix Note 12 5G এর বাংলাদেশ দাম জানুন

Infinix Note 12 5G price in Bangladesh

যারা মিড বাজেটে ভালো মানের গেমিং ফোন কিনতে চাচ্ছেন। তাদের জন্য এটি হতে পারে এক দুর্দান্ত গেমিং ফোন। যা দিয়ে আপনি অনায়াসে গেমিং করতে পারবেন এবং এই ফোনে গেমিং করে আপনি সন্তুষ্ট হবেন। তো চলুন জেনে নেওয়া যাক আজকের দুর্দান্ত গেমিং ফোন এর ব্যাপারে।

মোবাইল পরিচিতঃ

আজকের দুর্দান্ত গেমিং ফোনটির নাম হচ্ছে Infinix Note 12 5G। Infinix কোম্পানি এই ফোনটির ঘোষণা দেয় ৮ই জুলাই ২০২২ সালে এবং Infinix Note 12 5G ফোনটি বাজারে রিলিজ করে জুলাই ১৪ ই ২০২২ সালে। Infinix Note 12 5G এই ফোনটিতে থাকছে ৫জি নেটওয়ার্ক টেকনোলজি। যার ফলে আপনি দুর্দান্ত নেট স্পীড পাবে।

Infinix Note 12 5G এর বডি ও ডিসপ্লে ডিটেইলসঃ

আরও পড়ুনঃ  সবচেয়ে কম টাকায় 5G স্মার্টফোন নিয়ে আসছে স্যামসাং

Infinix Note 12 5G এ ডিসপ্লের ধরন হচ্ছে অমোলেড ক্যাপাসিটির, যাতে ১৬ মিলিয়ন কালার এর সাপোর্ট করে। ফোনটির রেজুলেশন ১০৮০×২৪০০ পিক্সেল যার পিপিআই ডেনসিটি হলো ৩৯৩।

Infinix Note 12 5G এর বডি সাইজ হচ্ছে ৬.৪৮ ইঞ্চি এবং ফোনটির ওজন হবে ১৮৬ গ্রাম। যা হাতে নিয়ে ভালোই ফিলিংস পাবে গ্রাহকেরা। ফোনটিতে ২টি সিম কার্ড ব্যবহৃত করতে পারবেন। Infinix Note 12 5G এ প্রোটেকশন হিসেবে ব্যবহৃত হয়েছে কর্নিং গেরিলা গ্লাস ৩।

Infinix Note 12 5G এর ক্যামেরা পারফরম্যান্সঃ

Infinix Note 12 5G এ মেইন ক্যামেরা হিসেবে আছে ৫০ মেগা পিক্সেলের ক্যামেরা এবং ২ মেগা পিক্সেলের ডিপথ সেন্সর। ফোনটির সেলফি ক্যামেরা হিসেবে এতে আছে ১৬ মেগাপিক্সেল এর ক্যামেরা। যা দিয়ে আপনি ১০৮০ পিক্সেল এ ৩০এফপিএস এ ভিডিও রেকর্ড করতে পারবেন। তবে জেনে রাখা ভালো আজকাল Infinix এর ছবির কোয়ালিটি খুবই ভালো।

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায়

Infinix Note 12 5G এর প্রসেসরঃ

Infinix Note 12 5G এ মিডিয়াটেক এমটি ৬৮৩৩ পি ডিমেন্সিটি ৮১০ ব্যবহৃত হয়েছে যা ৬ নেনোমিটার টেকনোলজির উপর তৈরি। ফোনটিতে ওএস হিসেবে আছে অ্যান্ড্রয়েড ১২।

আরও পড়ুনঃ  ২০০০০ থেকে ২৫০০০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২২

Infinix Note 12 5G এর ব্যাটারি ডিটেইলসঃ

Infinix Note 12 5G এ ৫০০০ এমএএইচ নন-রিমুয়েবল লি-পলিমার টাইপের ব্যাটারি ব্যবহৃত হয়েছে এবং সাথে থাকছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি।

Infinix Note 12 5G এর সম্ভাব্য বাংলাদেশ দামঃ

এই ফোনটি বাংলাদেশ বাজারে অফিশিয়াল ভাবে লঞ্চ করা হয়নি এখনো তবে আপনি আপডেট দেখে কিনবেন। যদি বাংলাদেশ এ অফিশিয়াল থেকে থাকে তো এর প্রাইজ অবশ্যই একটু বেশি হবে। তবে এর বাংলাদেশ আন-অফিশিয়াল দাম ২০,০০০ টাকা।

শেষ কথাঃ

Infinix Note 12 5G মোবাইলটি আপনাদের কাছে কেমন লেগেছে? কমেন্টে জানাবেন। আর পরবর্তীতে কোন ধরনের আর্টিকেল চান সেটিও আমাদের জানাতে পারেন। প্রযুক্তির সকল প্রকার আপডেট পেতে বাংলা টেকস্পট এর সাথেই থাকুন। ধন্যবাদ

আরও পড়ুনঃ  সেরা ৫টি গেমিং ফোন ২০২২ - বাংলাদেশ ও বিশ্বের বেস্ট গেমিং মোবাইল

এস এম সাজিজুল

বাংলায় জানো, বাংলায় জানাও। প্রযুক্তির জ্ঞান বাড়াও!

সম্পর্কিত আর্টিকেল

২টি মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।