টেক নিউজলিকস এন্ড রিউমরস

দুর্দান্ত ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে আসতে যাচ্ছে অপ্পো, জানুন কি কি থাকছে

মোবাইল ডিটেইলসঃ অপ্পো কোম্পানি শীঘ্রই বাজারে আনতে যাচ্ছে তাদের কোম্পানির অন্যতম A সিরিজ এর স্মার্টফোন। যার নাম হতে যাচ্ছে – Oppo A98 ( অপ্পো এ ৯৮) এই স্মার্টফোনটির নভেম্বর মাসের মধ্যে ঘোষণা দিবে অপ্পো কোম্পানি। তবে ফোনটি বাজারে এই মাসেই তথা নভেম্বর মাসের মধ্যেই বাজারে ছাড়বে। অপ্পো এ ৯৮ ফোনের ২টি কালার হবে ( ব্লাক এবং ব্লু)। ফোনটি চাইনা কোম্পানি দ্বারা নির্মিত হয়েছে। ফোনটিতে থাকছে ডিসপ্লের নিচে ফিংগারপ্রিন্ট।

Oppo A98 নেটওয়ার্ক টেকনোলজিঃ Oppo A98 ফোনে থাকছে ৫জি নেটওয়ার্ক। ফোনটির নেটওয়ার্ক স্পীড হিসেবে এতে আছে এইচএসপিএ ৪২.২/৫.৭৬ এমবিপিএস, এলটিই-এ, ৫জি। এছাড়া ফোনটির নেটওয়ার্ক টেকনোলজি হিসেবে ব্যবহৃত হয়েছে জিএসএম / সিডিএমএ / এইচএসপিএ / এলটিই / ৫জি।

আরও পড়ুনঃ  ২০০০০ থেকে ২৫০০০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২২

Oppo A98 ডিসপ্লে ডিটেইলসঃ অপ্পো এ ৯৮ এ ৬.৭ ইঞ্চির এমোলেড ক্যাপাসিটি টাচ স্ক্রিন ফুল এইচডি এর ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। যার রেজুলেশন হবে ১০৮০ × ২৪১২ পিক্সেল। এছাড়া ফোনটিতে থাকছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফোনটির ওজন হবে ১৭১ গ্রাম।

Oppo A98 ক্যামেরা ডিটেইলসঃ Oppo A98 ফোনে ফটোগ্রাফি করার জন্য এতে দেওয়া হয়েছে ডুয়েল ক্যামেরা সেটাপ। ফোনটির পিছনে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। এছাড়া ফোনটিতে সেলফি ক্যামেরা হিসেবে থাকবে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটির প্রাইমারি ক্যামেরা দিয়ে 4K, 1080p এ ভিডিও রেকর্ড করতে পারবেন এবং সেলফি ক্যামেরা দিয়ে [email protected] এ।

Oppo A98 এর পারফরম্যান্সঃ Oppo A98 ফোনটিতে ওএস হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১২। এছাড়া ফোনটিতে চিপসেট হিসেবে এতে ব্যবহৃত হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর। যা ৬ নেনোমিটার টেকনোলজির উপর তৈরি করা হয়েছে। Oppo A98 এ সিপিইউ হিসেবে এতে দেওয়া হয়েছে অক্টা-কোর এবং জিপিইউ হিসেবে এতে আছে এড্রেনো ৬১৯

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায়

Oppo A98 ব্যাটারি ডিটেইলসঃ Oppo A98 এ ফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ এর নোন-রিমুয়েবল লি-পো টাইপের ব্যাটারি এবং ফোনটিকে চার্জ করার জন্য এতে দেওয়া হয়েছে ৬৭ ওয়াট এর ফাস্ট চার্জিং।

আরও পড়ুনঃ  Vivo iQOO Z6 Pro 5G - দুর্দান্ত গেমিং ফোন। বাংলাদেশ দাম কত?

Oppo A98 এর দামঃ
Oppo A98 এই ফোনটির 4টি ভেরিয়েন্ট রয়েছে।
6GB+64GB
6GB+128GB
8GB+256GB
12GB+512GB

বি.দ্রঃ এই ফোনটির বাংলাদেশ বাজারের দাম সমন্ধে কোনো তথ্য পাওয়া যায় নি। দাম পাওয়ার সাথে সাথেই আমরা এই আর্টিকেলে দাম এড করে দিব আর তার জন্য আপনারা আমাদের সাথেই থাকুন।

শেষ কথাঃ আপনাদের কাছে Oppo A98 ফোনটি কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং প্রযুক্তি সকল আপডেট পেতে বাংলা টেকস্পট এর সাথেই থাকুন। ধন্যবাদ।

এস এম সাজিজুল

বাংলায় জানো, বাংলায় জানাও। প্রযুক্তির জ্ঞান বাড়াও!

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।