টিপস এন্ড ট্রিকসটেলিকম

বাংলালিংক মিনিট চেক কোড ২০২৩ । বাংলালিংক মিনিট দেখার নিয়ম

আপনি যদি বাংলালিংকের মিনিট দেখার কোড ২০২৩ সম্পর্কে জানতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য। এই আর্টিকেলে বাংলালিংক সিমের মিনিট চেক কোড সহ মিনিট দেখার সকল উপায় সম্পর্কে জানানো হয়েছে।

বাংলাদেশে বহুল ব্যবহৃত সিমগুলোর মধ্যে বাংলালিংক সিম অন্যতম। বাংলালিংক সিম দেশের শুরুর দিকের টেলিকম অপারেটর।

অনেক বাংলালিংক সিম ব্যবহারকারী আছেন যারা তাদের সিমে মিনিট কিনে অথবা মিনিট কার্ড রিচার্জ করে কথা বলে।

বাংলালিংক সিমে মিনিট কেনার নিয়ম ও কার্ড রিচার্জ করার নিয়ম সবার জানা থাকলেও, বাংলালিংক সিমের মিনিট চেক করার নিয়ম সবাই জানেনা।

আজকের এই আর্টিকেলে বাংলালিংক সিমের সকল মিনিট চেক করার কোড ও নিয়ম নিয়ে বিস্তারিত আলোচনা করেছি, যাতে আপনি খুব সহজেই বাংলালিংক সিমের সকল মিনিট প্যাকগুলো কোডের সাহায্যে চেক করতে পারেন।

বাংলালিংক মিনিট চেক কোড ২০২৩ – Banglalink Minute Check Code 2023

বাংলালিংক সিমে বেশ কয়েকটি উপায়ে মিনিট চেক করা যায়। তার মধ্যে USD কোড হলো সবচেয়ে সহজ উপায়। বাংলালিংক মিনিট চেক করার জন্য আপনাকে যে কোড ব্যবহার করতা হবে তা হচ্ছে *121*100#

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায়

এই কোড ব্যবহার করে আপনারা খুব সহজেই বাংলালিংক মিনিট চেক করতে পারবেন আবার এই কোড ব্যবহার করে আপনারা মিনিটের মেয়াদ সম্পর্কে সম্পূর্ণ জেনে নিতে পারবেন।

আরও পড়ুনঃ  রবি মিনিট চেক কোড ২০২৩ - Robi Minute Check Code 2023

আপনার সচল সিম থেকে এই কোডটি ডায়াল করতে হবে। এই কোড ডায়াল করাতে আপনি মিনিট চেক সহ মিনিটের মেয়াদ জানতে পারবেন।

এই পদ্বতিতে আপনি বাটন বা এন্ড্রয়েড মোবাইল থেকে মিনিট চেক করতে পারবেন। তবে এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীরা বাংলালিংক অ্যাপ ব্যবহার করে মিনিট চেক সহ বাংলালিংকের অসাধারণ অফার নিতে পারবেন।

অ্যাপ ব্যবহার করে মিনিট চেক করার উপায়

অ্যাপ ব্যবহার করে মিনিট চেক করার জন্য আপনাকে প্রথমে আপনার এন্ড্রয়েড মোবাইলে থাকা প্লে স্টোর থেকে বাংলালিংক অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। তারপর আপনাকে Banglaink App Install করে আপনার বিএল নাম্বার থেকে রেজিস্টার করে অ্যাপের ভিতর প্রবেশ করবেন। এখন আপনারা অ্যাপের ভিতরে ব্যালেন্স, মিনিট ও ইন্টারনেট ব্যালেন্স সহজেই দেখতে পারবেন।

আরও পড়ুনঃ  গ্রামীন নাম্বার দেখার কোড | গ্রামীণ সিমের নাম্বার কিভাবে বের করে?

বাংলালিংক মিনিট বের করার কোড

বাংলালিংক সিমের মিনিট বের করার জন্য *121*100# কোডটি ডায়াল করুন।

সরাসরি মেসেজের মাধ্যমে মিনিট চেক

*121*100*1*1# কোডটি ডায়াল করলে আপনার ফোনে সরাসরি মেসেজের মাধ্যমে আপনার বর্তমান মিনিট প্যাকের তথ্য দেখিয়ে দেয়া হবে। আপনিন কোন প্যাকেজ ব্যবহার করছেন? কত মিনিট বাকি আছে? মেয়াদ কত দিন ইত্যাদি।

শেষ কথাঃ বাংলালিংক মিনিট চেক করার কোড সম্পর্কে আশা করি জানতে পেরেছেন, সেই সাথে বাংলালিংক মিনিট দেখার নিয়ম ও জানিয়েছি। আশা করি আর্টিকেলটি হেল্পফুল হয়েছে, যদি তাই হয় অবশ্যই কমেন্টে জানাবেন। সর্বশেষ সকল সিমের তথ্য ও প্রযুক্তির খবরাখবর জানতে বাংলা টেকস্পটের সাথেই থাকুন। ধন্যবাদ।

খাদিজা আক্তার

প্রযুক্তি বলতে কোনো একটি প্রজাতির বিভিন্ন যন্ত্র এবং প্রাকৃতিক উপাদান প্রয়োগের ব্যবহারিক জ্ঞানকে বোঝায়। বিজ্ঞানের আবিষ্কারকে মানুষের প্রায়োগিক কাজে লাগানোর উপায়কে প্রযুক্তি বলে।

সম্পর্কিত আর্টিকেল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

অ্যাডব্লকার ডিটেক্ট হয়েছে!

মনে হচ্ছে আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন। আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অ্যাড ব্লকার বন্ধ করতে হবে। যদি অ্যাডব্লকার ব্যবহার না করেন, তাহলে পেজটি রিফ্রেশ করুন।